Advertisement
primary teacher recruitment 2021
Advertisement

রাজ্যে শিক্ষক নিয়োগ নিয়ে একাধিক রেজাল্ট পেন্ডিং রয়েছে, আর তার মধ্যে অন্যতম প্রাথমিক শিক্ষক নিয়োগ (Primary Teacher Recruitment 2021) বা প্রাইমারী টেট (Primary TET 2014, 2017 ). পুজোর আগে কি সেই সম্ভাবনা আর আছে? গতকাল একটি পোষ্টে একটা আভাষ দেওয়া হয়েছিলো যে আজ সদর্থক একটি খবর আসতে চলেছে, আর সুত্রের সেই খবর কে সত্যি করেই আজ ঘোষণা করা হলো পুজোর আগেই অবশেষে প্রকাশিত হচ্ছে প্রাইমারী টেট এর রেজাল্ট Primary TET 2014, 2017 Result, কোন সালের ফল প্রকাশিত হবে, নিয়োগ কবে শুরু হবে, পার্সোনাল ইন্টারভিউ হবে কিনা, এই ব্যাপারে রইলো বিস্তারিত বিবরণ।

Advertisement

প্রাথমিক শিক্ষক নিয়োগের ২০১৪ এর ভুল প্রশ্ন মামলার নিয়োগ শুরু হওয়ার পরই ২০১৭ সালের টেট ও নন ইঙ্কলুডেড প্রার্থীদের রেজাল্ট কবে বেরোবে এই নিয়ে গুঞ্জন শুরু হয় (Primary TET 2014, 2017 Result)। আর আজই কিছুক্ষণ আগে পর্ষদ সভাপতি ঘোষণা করলেন, মাননীয়া মুখ্যমন্ত্রী পুজোর আগেই ফল প্রকাশের কথা বলেছিলেন। এবং আশা করা যাচ্ছে পুজোর আগেই একটা রেজাল্ট বেরোবে। অর্থাৎ আর হাতে মাত্র ২ দিন, এর মধ্যে সেটা সম্ভব তো? যদিও সংবাদ সুত্র জানা যাচ্ছে রেজাল্ট প্রস্তুত রয়েছে। কিন্তু শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। (Primary TET 2014, 2017, Primary Teacher Recruitment 2021)

প্রসঙ্গত কিছুদিন আগের হাইকোর্টের পর্যবেক্ষণ এবং পিএসসি (WBPSC Clerkship) এর রেজাল্ট প্রকাশ করেও তা আবার তুলে নেওয়া এবং পুনরায় সংশোধিত ফল প্রকাশ, সমস্ত কিছুই স্মরন রাখা হচ্ছে। তাই স্ক্রুটিনি করেই ফল প্রকাশ করা হচ্ছে। যদিও এই বিষয়ে সাংবাদিকদের সামনে মুখ খুলছেন না পর্ষদের কেউই। তাই শুধুমাত্র ২০১৪ কিম্বা ২০১৭ এবং ২০১৪ নন ইঙ্কলুডেড দুটো ফলই বেরোবে সেটা এখনো জানা যায়নি। তবে যেকোনো একটা ফল প্রকাশ হবে শুক্রবার কিম্বা শনিবার। আরেকটি সুত্র থেকে জানা যাচ্ছে ২০১৪ এবং ২০১৭ পর পর দুদিন দুটো ফল বেরোবে। (Primary TET 2014, 2017, Primary Teacher Recruitment 2021)

Advertisement

অন্যদিকে স্যোসাল মিডিয়ায় আরেকটি খবর ছড়িয়েছে, যে প্রাথমিকে পার্সোনাল ইন্টার্ভিউ হবে কিনা। এক্ষেত্রে প্রার্থীদের উদ্দেশ্যে বলা হচ্ছে নিয়োগ বিজ্ঞপ্তিতে ইন্টার্ভিউ এর কথা বলা ছিল, তাই অহেতুক ভুল ধারনা বিশ্বাস না করাই ভালো। সার্কুলার এর ব্যতিরিকে কিছু সিদ্ধান্ত নিলে সেটাও আবার আইনী জটিলতা হওয়ার সম্ভাবনা রয়েছে। (Primary TET 2014, 2017, Primary Teacher Recruitment 2021)

তবে দীর্ঘদিন ধরে এই ফল আটকে রাখা এবং সাম্প্রতিক একাধিক ঘটনায় ফল না বেরোনোর আগে বিশ্বাসই করতে চাইছেন না প্রার্থীদের একাংশ। পরবর্তী আপডেট খুব শীঘ্রই আসছে। সঙ্গে থাকুন। (Primary TET 2014, 2017, Primary Teacher Recruitment 2021)

EK24 News
Advertisement
Advertisement
2 thoughts on “প্রাইমারী টেট এর রেজাল্ট নিয়ে এইমাত্র বড় ঘোষণা, অবশেষে রেজাল্ট প্রকাশিত হচ্ছে – Primary TET 2014, 2017 Result, WBSSC, Primary Teacher Recruitment 2021”
  1. Mujhe kaam dijye, keh ne k liye aur Sunne sunane k liye
    bahut kuch hai, Magar paisa jeb maina hi aata

  2. Ami Mamata Dutta ami 2 no komchilo ami squatin krte pri ni.ami akhn krte prbo. Please reply me.ki krbo abr squatini karar janno

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement