Advertisement
WB School Closed
Advertisement

WB School Closed – ২১শে জুলাইয়ের দিন কোন কোন স্কুল বন্ধ থাকবে?

আর মাত্র মাত্র ১ দিন বাকি। তৃণমূলের ২১ জুলাইয়ের কর্মসূচি (21 July)। আর সেই কর্মসূচিতে উপস্থিত হবেন লাখ লাখ দলীয় কর্মী ও সাধারন মানুষ (WB School Closed). প্রতিবারের মত এবারও এখন থেকেই শুরু হয়েছে প্রস্তুতি। আর আজ থেকেই সারা রাজ্য থেকে কলকাতায় সকলে আসতে শুরু করবে।

Advertisement

আর এই ২১শে জুলাইকেই কেন্দ্র করে কলকাতার একাধিক স্কুলে (Kolkata WB School Closed) ছুটি ঘোষণা করা হয়েছে। পার্ক সার্কাসের ডন বস্কো স্কুল, ক্যালকাটা গার্লস, রুবি পার্কের ডিপিএস, গার্ডেন হাই স্কুল গুলি বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। ২১ জুলাই স্কুল বন্ধ থাকায়, শনিবার অতিরিক্ত ক্লাস করানোর সিদ্ধান্ত নিয়েছে একাধিক স্কুল।

ধর্মতলার আশপাশে নয় তা সত্ত্বেও বৃহস্পতিবার ক্লাস বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে একাধিক স্কুল। বৃহস্পতিবার গীতাঞ্জলি স্টেডিয়াম লাগোয়া একটি বেসরকারি স্কুলের ক্লাস হবে না (WB School Closed) কারন ঐ অঞ্চলে অই দুদিন তৃণমূলের কর্মী-সমর্থকরা থাকেন। পার্ক সার্কাসের একটি বেসরকারি স্কুলে বৃহস্পতিবার অনলাইন ক্লাসের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement

মামলায় ভুল, তাই ডিএ মামলাই তুলে নিলো সরকারী কর্মীরা, জানতে ক্লিক করুন

মহাদেবী বিড়লা ওয়ার্ল্ড একাডেমি পড়ুয়াদের সুবিধার কথা ভেবে বৃহস্পতিবার ক্লাস নেবে অনলাইনে। ২১ জুলাই স্কুল বন্ধ (WB School Closed) থাকবে কিনা, তা নিয়ে আজ বুধবার সিদ্ধান্ত নেবে ক্যালকাটা বয়েজ স্কুল কর্তৃপক্ষ। মডার্ন হাই স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে, ২১ জুলাই স্কুলে আসবে কিনা, তার সিদ্ধান্ত পড়ুয়াদের (WB School Closed). বিপুল জনরাশ সামাল দিতে যান চলাচলে নিয়ন্ত্রণ থাকায় সমস্যায় পড়তে হতে পারে পড়ুয়াদের। তাই এই সিদ্ধান্ত স্কুল কর্তৃপক্ষের।

প্রসঙ্গত, কোভিড আবহে কেটেছে ২ বছর। ধর্মতলায় এবার জনসমাবেশ করছে শাসকদল তৃণমূল কংগ্রেস। ২১ জুলাই দুপুর ১২টা থেকে ধর্মতলায় শাসক দল তৃণমূল কংগ্রেসের সমাবেশ। তৃণমূল কংগ্রেসের দাবি, সেই সমাবেশকে কেন্দ্র করে রেকর্ড ভিড় হবে।

EK24 News

দারুণ খবর, পড়ুয়ারা এই স্কলারশিপে আবেদন করলে পাবেন সর্বোচ্চ 48 হাজার টাকার

ভোর ৪টে থেকে রাত ৯ পর্যন্ত যান চলাচলে নিয়ন্ত্রণ করবে কলকাতা পুলিশ। বন্ধ থাকবে শহরের একাধিক এলাকার যান চলাচল। এছাড়াও এই অনুষ্ঠানে যোগ দিতে বহু যানবাহন আগে থেকেই রিজার্ভ করে নেয় দলীয় কর্মীরা।

Advertisement

অন্যদিকে রাজ্যের সরকারী কর্মীরা এই অনুষ্ঠানে আসতে চাইলে ছুটি নিয়ে আসতে নির্দেশ দেওয়া হয়েছে। শিক্ষা ও চাকরি সংক্রান্ত পরবর্তী আপডেট আসছে।
Written By Mukta Barai.

43 হাজার প্রাথমিক শিক্ষকের ভাগ্য ঠিক করলো CBI, কি সিদ্ধান্ত হলো জানুন।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement