Tricks to Win Lottery – লটারি কাটার সঠিক পদ্ধতি, আন্দাজে লটারি না কিনে এই নিয়মে কাটুন, লোকে সেলাম ঠুকবে।

Tricks to Win Lottery – শুধুমাত্র অনুমানের ভিত্তিতে লটারি না কেটে সঠিক পদ্ধতি জানুন। বিস্তারিত দেওয়া হলো।

লটারি কেটে কেটে ক্লান্ত! হতাশ হবেন না। আপনাদের জন্য নিয়ে এসেছি দারুণ সব উপায়। লটারি ভাগ্যের খেলা হলেও এই পদ্ধতি (Tricks to Win Lottery) মেনে লটারি কিনলে জেতার চান্স বেড়ে যাবে। কি বিশ্বাস হচ্ছে না? নিচের নিয়ম গুলো ফলো করুন, আর লটারি কেটে দেখুন, বুঝে যাবেন কাজ হচ্ছে।

Advertisement

মনের সকল ইচ্ছা কে বাস্তবে রূপ দেবার জন্য প্রয়োজন অর্থ। খুব সহজে অর্থ উপার্জন করার জন্য কাটুন লটারি। মনে রাখবেন, ইচ্ছেমতো লটারি কাটলেই প্রাইজ জেতা যায় না। লটারি কাটার সময় দরকার কিছু স্পেশাল কৌশল। এই কৌশল গুলো (Tricks to Win Lottery) কাজে লাগিয়ে লটারির টিকিট কাটলে পুরস্কার জেতার সম্ভাবনা অনেকটাই বেড়ে যায়। আজকে এরকমই কয়েকটি স্পেশাল ট্রিকস্ (Tricks to Win Lottery) সম্পর্কে জেনে নেই।

Advertisement

লটারির টিকিট ৫ নম্বরের হয়ে থাকে। ধরুন, কোনো লটারির টিকিট নম্বর ABCDE, যেখানে A, B, C, D, E হলো 0, 1, 2, 3, 4, 5, 6, 7, 8, 9 এর মধ্যে যেকোনো সংখ্যা। এই লটারির টিকিটে প্রথম সংখ্যা A কে লটারির চলতি ভাষায় ব্যাক নম্বর বলা হয়। দ্বিতীয় ও তৃতীয় সংখ্যা BC কে একত্রে মিডল নম্বর বলা হয় এবং শেষের দুটি সংখ্যা DE কে বলা হয় লাস্ট ডিজিট নম্বর।
কোনো লটারির টিকিট নম্বর 56382 হলে এক্ষেত্রে 5 হলো ব্যাক নম্বর, 63 হলো মিডল নম্বর এবং 82 হলো লাস্ট ডিজিট নম্বর।

লটারি কাটার কয়েকটি গুরুত্বপূর্ণ কৌশল:-
লটারি কাটার সময়ে শেষ নম্বর দুটো ভালোভাবে যাচাই করতে হবে। ধরুণ, লটারির দোকানে যে কোনো ব্যাক ও মিডল নম্বর বিশিষ্ট ঘরের টিকিট রয়েছে। এক্ষেত্রে লাস্ট ডিজিট নম্বর কীভাবে বাছতে হবে সেটা অনকেরই অজানা। মনে রাখবেন মিডল নম্বরের ঘরে যে দুটো সংখ্যা রয়েছে সেগুলোর দশ ঘর অবধি নম্বর এবং মিডিল নম্বরের বিপরীত নম্বরগুলোর দশ ঘরের মধ্যে টিকিট কাটবেন।

লটারির প্রথম মিডল রয়েছে 64 ; তাহলে এক্ষেত্রে লাস্ট ডিজিট নম্বর মিডল নম্বরের দুটো সংখ্যা 6 ও 4 এর ভিত্তিতে দশ ঘরের মধ্যে অর্থাৎ 60-69 এবং 40-49 এর মধ্যে টিকিট কাটবেন। আবার 6 এর বিপরীত নম্বর 1 ও 4 এর বিপরীত নম্বর 9 এর ভিত্তিতে দশ ঘরের মধ্যে অর্থাৎ 10-19 এবং 90-99 এর মধ্যে টিকিট কাটবেন।

Advertisement

আরও পড়ুন, পুরনো নোট বা কয়েন আছে, ১ টাকার কয়েন লাখ টাকায় বেচতে ক্লিক করুন

অর্থাৎ এক্ষেত্রে আপনার মিডিলের ভিত্তিতে টার্গেট লাস্ট ডিজিট নম্বর হলো, 60-69, 40-49, 10-19, 90-99.
এই লাস্ট ডিজিট নম্বরগুলোর মধ্যে যেগুলো মিডল নম্বরের সংখ্যা দুটো দিয়ে দশ ঘর অবধি নেওয়া হয়েছে সেগুলোকে প্রথম টার্গেট হিসেবে রাখতে হবে।
(Tricks to Win Lottery)

এক্ষেত্রে 60-69 ও 40-49 এর মধ্যেকার টিকিট নম্বরগুলোকে ফার্স্ট টার্গেট (Tricks to Win Lottery)s ধরে রাখবেন। এবং মিডলের শেষ নম্বর এক্ষেত্রে 4 এর বিপরীত (opposite) নম্বর 9 এর ঘরের 90-99 ঘরটিকে সেকেন্ড টার্গেট হিসেবে রাখতে হবে।
লটারির সাধারণত, 0-5, 1-6, 2-7, 3-8, 4-9
এই নম্বরগুলোকে একে অপরের বিপরীত (Opposite) নম্বর বলা হয়।

এবার জেনে নেই, এই দশ ঘর বিশিষ্ট নম্বরগুলোর মধ্যেও কোন টিকিট নম্বরগুলো কাটলেই পুরস্কার পাবেন। যদি মিডলের শেষ নম্বর এবং লাস্ট ডিজিট নম্বরের শেষ নম্বরের মধ্যে বিয়োগফল 1, 0 এবং –1 হয় তাহলে সেগুলো টিকিট কাটা (Tricks to Win Lottery) যেতে পারে।

উপরে নেওয়া 64 মিডল এবং লাস্ট ডিজিট নম্বর 60-69 এর মধ্যে মিডিলের ও লাস্ট ডিজিটের শেষ নম্বর দুটোর মধ্যে বিয়োগফল 1, 0 এবং – 1 হয় এমন টিকিট নম্বরগুলো হলো
6483 (বিয়োগফল 1)
6484 (বিয়োগফল 0)
6485 (বিয়োগফল –1)

একইরকম ভাবে 64 মিডল ও লাস্ট ডিজিট নম্বর 40-49 এর ক্ষেত্রে টার্গেট নম্বরগুলো হবে
6443 (বিয়োগফল 1)
6444 (বিয়োগফল 0)
6445 (বিয়োগফল –1)

এই নম্বরগুলোতে টিকিট কাটলে আপনি লটারিতে ভালো কোনো পুরস্কার জিতে নিতে পারেন। এইভাবে আপনি যে মিডলটিকে টার্গেট করতে চান সেটির লাস্ট ডিজিট নম্বর উপরোক্ত একই পদ্ধতিতে বেছে নিতে পারেন।
লটারির বিষয়ে এমন সব নিত্য নতুন তথ্য পেতে আমাদের পেজটিকে ফলো (Tricks to Win Lottery) করুন। কে জানে? আপনিই হয়তো পরবর্তী বিজয়ী।

লটারি কাটার গোপন নম্বর দেখুন আর প্রাইজ জিতুন, ক্লিক করুন

সতর্কতা
লটারি কাটা অনেক সময় নেশা হয়ে যায়, যা আর্থিক ক্ষতি বয়ে আনতে পারে। EK24 News লটারি কাটাকে প্রমোট করেনা। লটারি জেতা ভাগ্যের খেলা, শুধুমাত্র কিছু কৌশল (Tricks to Win Lottery) মেনে চলতে জেতার চান্স বাড়ে। এছাড়া আজকাল ভুয়ো ওয়েবসাইট করে ভুল রেজাল্ট দেখিয়ে লটারি টিকিট কাটা হচ্ছে, এই ব্যাপারে সতর্ক থাকবেন।
Written By Mukta Barai.

অনলাইনে লটারি কাটতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment