SBI Cash Withdrawal – বদলে গেলো ষ্টেট ব্যাংকে টাকা জমা ও তোলার নিয়ম, না মানলে চার্জ কাটবে, দেখুন কি করতে হবে।

SBI Cash Withdrawal – SBI থেকে টাকা এবার থেকে আর তোলা যাবে না !!! তাহলে উপায়?

আপনার যদি ষ্টেট ব্যাংকে একাউন্ট থেকে থাকে, তবে আপনার জন্য জরুরী (SBI Cash Withdrawal) ঘোষণা। ব্যাঙ্ক থেকে টাকা তোলার ক্ষেত্রে নিয়ম বদল করলো ষ্টেট ব্যাংক কতৃপক্ষ। নতুন নিয়ম ইতিমধ্যেই চালু হয়ে গেছে, সময় থাকতে জেনে নিন।

Advertisement

বদলে গেল ব্যাংক থেকে টাকা তোলার (SBI Cash Withdrawal) নিয়ম। এবার থেকে আর তুলতে পারবেন না SBI বা State Bank of India থেকে টাকা। নয়া নিয়ম মেনেই এবার থেকে চলবে ব্যাংকের কাজ। তাহলে উপায়?

Advertisement

নিকটবর্তী SBI ব্রাঞ্চে গিয়ে সংগ্রহ করতে হবে Green Card. যাদের ATM Card আছে তারা সেই কার্ড দিয়েও পেপারলেস লেনদেন করতে পারবেন। এই কার্ডের মাধ্যমে গ্রাহকরা জমা করতে পারবেন টাকা কেবলমাত্র একটি সোয়াইপ এর মাধ্যমে। ব্যাংকের বক্তব্য, এবার থেকে এই কার্ড না থাকলে সংশ্লিষ্ট গ্রাহক আর করতে পারবেন না তার একাউন্টে টাকা জমা।

রেশন কার্ড APL থেকে BPL এ পরিবর্তন করলেই মিলবে বিশেষ সুবিধা মিলবে

কিভাবে পাবেন এই কার্ড?
ব্যাংক থেকে একটি অফিসিয়াল বক্তব্য এ বিষয়ে প্রকাশ করা হয়েছে। এই বক্তব্যে বলা হয় যে, ক্রেডিট এবং ডেবিট কার্ডের মত তাদের এক নয়া সদস্য হতে চলেছে “গ্রীন কার্ড”। এই কার্ড ব্যবহার অত্যন্ত সহজ। যারা এটিএম কার্ড ব্যাবহার করতে ভয় পান, তারা এই কার্ড ব্যাবহার করলে কোনও জালিয়াতির সম্ভাবনা থাকবে না।

এই কার্ড ব্যাবহারের মাধ্যমে কেবলমাত্র একটি swipe এর মাধ্যমে ব্যক্তির এস বি আই ব্যাংক (SBI Cash Withdrawal) একাউন্টের সমস্ত তথ্য চলে আসবে ব্যাংক কর্মচারীর কাছে। এর মাধ্যমে সহজেই জমা পড়বে তার অ্যাকাউন্টে টাকা। যে ব্যক্তি বা গ্রাহকের কাছে গ্রীন কার্ড না থাকবে সেই ব্যক্তি ডেবিড কার্ড এর মাধ্যমে নিকটবর্তী ATM মেশিনে করতে পারবেন টাকা জমা।

Advertisement

মাত্র লাখ টাকা দিয়ে ব্যবসা শুরু করে ঘন্টায় 2 হাজার টাকা আয় করুন।

কিভাবে পাবেন এই SBI গ্রীন কার্ড?
এসবিআই এর গ্রিন কার্ড সংগ্রহ খুবই সহজ। আপনাকে শুধুমাত্র নিকটবর্তী এসবিআই ব্রাঞ্চে যোগাযোগ করতে হবে। সেখানে মাত্র কুড়ি (SBI Cash Withdrawal) টাকার বিনিময়ে পেয়ে যাবেন আপনার এসবিআই গ্রীন কার্ড।
Written By Rajeswari Sur.

পোষ্ট অফিসের নতুন দুর্দান্ত স্কীম, মাত্র কয়েক মাস টাকা রাখলেই ডবল।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment