Online Part Time Jobs for Students – পড়াশোনা, চাকরী, বা ঘরের কাজের ফাঁকে অনলাইনে কাজ করার দারুন সুযোগ।

ছাত্র, চাকরিজীবী, ব্যাবসায়ী, গৃহবধূ বা বেকার, অনলাইনে এই কাজ সকলে করতে পারবে।

ছাত্র, চাকরিজীবী, ব্যাবসায়ী, গৃহবধূ বা বেকার, অনলাইনে কাজ করে কিছুটা এক্সট্রা ইনকাম করতে চাইলে (Online Part Time Jobs for Students), এই প্রতিবেদনটি আপনার জন্য। পুরো প্রতিবেদনটি পড়ার অনুরোধ রইলো।

Advertisement

সংসারের আর্থিক সমৃদ্ধি আনতে গেলে একটু বেশি অর্থের যোগান হলে ক্ষতি কি? আজকে চারিদিকে ক্রমবর্ধমান মূল্যস্ফীতির পাশাপাশি দ্রব্যমূল্যের ক্রমাগত বৃদ্ধি। হিমশিম খেতে হচ্ছে সমাজের অধিকাংশ মানুষেরই। একজনের ওপর আবার সংসার দেখাশোনার দায়িত্ব পড়লে মধ্যবিত্ত পরিবারকে হিমশিম খেতে হয়।

Advertisement

আজকাল অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় অনলাইনে কয়েক ঘন্টা ব্যয় করে। আর এর থেকে একটু সময় ব্যয় করলেই (Online Part Time Jobs for Students) আয়ের একটা পথ পেয়ে যাবেন। আপনি তখন অনেক স্বস্তিতে জীবন কাটাতে পারবেন।

আজকাল জিনিসপত্রের দাম বেড়ে চলেছে প্রতিদিন। জনসংখ্যাও বেড়ে চলেছে প্রতিনিয়ত। আবার এর পাশাপাশি রয়েছে বেকার সমস্যাও। ফলে টাকা রোজগার করা অনেক কঠিন হয়ে পড়ছে।

তাই, স্বাচ্ছন্দ্যময় জীবন যাপনের জন্য অনেকেই চাকরির পাশাপাশি যেকোনও উপায়ে টাকা উপার্জনের খোঁজ করেন। কিন্তু চাকরির পাশাপাশি অন্যান্য কাজের জন্য সময় বের করা খুব সহজ নয়। কিন্তু বাড়তি আয় করার অনেক উপায় (Online Part Time Jobs for Students) আছে। মাসিক ভালো আয় করা সম্ভব- এমন কিছু বিষয় নিয়ে আলোচনা করা হলো। আসুন জেনে নেই।

Advertisement

প্রথমেই যেই বিষয়টি বলবো তা হলো যে আপনি ই-মেইল এবং এসএমএস পড়ে ভালো আয় করতে পারবেন। অনেক কোম্পানি এই কাজের জন্য নিয়োগ করে থাকে। অনেক ওয়েবসাইট ই-মেইল এবং এসএমএস পাঠায়, যা পড়তে এবং প্রক্রিয়া করতে হবে (অনলাইন অর্থ উপার্জন)। কোম্পানি প্রতি মেইল বা এসএমএস ভিত্তিতে অর্থ প্রদান করে। আপনি এটি শুনে অবাক হবেন, তবে বিস্তারিত জানার পরে, আপনি এই বিষয়টি দেখতে পারেন।

বিশেষ রিপোর্ট অনুযায়ী, matrixmail.com নামক এই ওয়েবসাইটটি 2002 সাল থেকে কাজ করছে (অনলাইন আর্নিং মানি মেকিং ওয়েবসাইট)। এই ওয়েবসাইটের মাধ্যমে নির্দিষ্ট সময়ে কাজ করে সহজেই 25 ডলার থেকে 50 ডলার আয় করা সম্ভব। এই ওয়েবসাইটের মাধ্যমে প্রতি ঘণ্টায় অনলাইনে আয় (Online Part Time Jobs for Students) করা হচ্ছে প্রায় 3000 টাকা। আপনি এটি দেখে নিতে পারেন।

আবেদন করতে এখানে ক্লিক করুণ

এমন আরেকটি ওয়েবসাইট হল paisalive.com যেখানে প্রথমে আপনাকে এই ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করলে আপনি 99 টাকা পাবেন। যদি কেউ 20টি বন্ধুর অ্যাকাউন্ট তৈরি করে, তবে সেই ব্যক্তি প্রতি অ্যাকাউন্টে 20 টাকা পাবে। এই ওয়েবসাইটটি একটি ই-মেইল পড়ার জন্য 25 পয়সা থেকে 5 টাকা প্রদান করে। এই ওয়েবসাইটটি 15 দিন পর চেকের মাধ্যমে অর্থ (Online Part Time Jobs for Students) প্রদান করে। তাই মনোযোগ দিয়ে কাজ করলে বাড়তি আয় (Online Part Time Jobs for Students) করতে পারবেন।

Online Part Time Jobs for Students

ঠিক এমন আর একটি ওয়েবসাইট হলো senderearning.com যেখানে চাকরিতে যোগদানের জন্য আপনাকে ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এখানে আপনি একটি ই-মেইল পড়ার জন্য 1 ডলার পর্যন্ত পেতে পারেন (Online Part Time Jobs for Students)। কিন্তু ক্রমাগত এই ওয়েবসাইট পরিদর্শন এবং ই-মেইল পড়া. যদি একজন ব্যক্তি 6 মাসের জন্য পরিদর্শন না করেন, অ্যাকাউন্টটি বন্ধ বা লক করা হয়। তাই আপনাকে কাজ করে যেতে হবে।

উপরোক্ত সব ওয়েবসাইটের আয়ের প্রমাণ রয়েছে (অনলাইন আর্নিং মানি)। এবং তারা ভারত ও বাংলাদেশে পেমেন্ট করে। তাই আয় পেতে সমস্যা হবে না। এরকম সব গুরুত্বপূর্ণ খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং নিজেকে সমৃদ্ধ করুন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

রেশন কার্ড সংক্রান্ত নয়া প্রকল্প, কি সুবিধা মিলবে?

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment