Advertisement
Online Earning Money Making Apps
Advertisement

Online Earning Money – রোজ এক ঘন্টা অনলাইনে। মাসে অতিরিক্ত আয় কুড়ি থেকে ত্রিশ হাজার! জানুন বিস্তারিত।

আপনার কাছে যদি স্মার্টফোন আর ইন্টারনেট থাকে তবে অনলাইনে বাড়িতে বসেই আয় (Online Earning Money) করতে পারেন ২০ থেকে ৩০ হাজার টাকা। শুনে কি অবাক হলেন? না না। আপনি ঠিকই শুনছেন। বেশি নয়। মাত্র এক ঘন্টা ব্যয় করেই দেখুন।

Advertisement

চারিদিকে মুদ্রাস্ফীতির বাড়বাড়ন্ত সাথে আছে প্রতিনিয়ত দ্রব্যমূল্যের উর্দ্ধগতি। তার ওপর আবার সংসারের হাল ধরার দায়িত্ব যদি থাকে একজনের, তাহলে বেশ হিমশিম খেতে হচ্ছে মধ্যবিত্ত পরিবারকে। এছাড়া অনেকেই আজকাল দিনের কয়েক ঘন্টা অনলাইনে বিভিন্ন স্যোশাল মিডিয়ায় সময় কাটান। আর এর থেকে একটু সময় ব্যয় করলেই (Online Earning Money) আপনার রোজগারের একটি উপায় পেয়ে যাবেন।

বর্তমানে জিনিসপত্রের দাম বাড়ার সাথে সাথে টাকা ইনকাম করাও কঠিন হয়ে পড়ছে। তাই নিরুপায় হয়েই একটু স্বচ্ছল জীবন যাপন করার জন্য চাকরির পাশাপাশি কিছু সাইড বিজনেসও মন দেন অনেকেই। কিন্তু চাকরির সঙ্গে অন্য কোনও কাজের জন্য সময় বের করাটা খুব একটা সহজ ও নয়। তবে বাড়তি আয় করার অনেক উপায় রয়েছে। মাসে ভালো উপার্জন করা সম্ভব- এমনই কিছু বিষয়ে আলোচনা করা হল।

Advertisement

প্রথমেই যে পার্ট-টাইম জবের কথা বলা যায়, তা হল ই-মেইল এবং এসএমএস পড়ে ভালো উপার্জন করা সম্ভব। এই কাজের জন্য নিয়োগ করছে অনেক কোম্পানি। অনেক ওয়েবসাইট থেকে পাঠানো হয় ই-মেইল এবং এসএমএস, যা পড়তে হয় এবং সেগুলি প্রসেস (Online Earning Money) করতে হয়। প্রতি মেইল ​​বা এসএমএসের ভিত্তিতে হিসেব করে অর্থ প্রদান করে থাকে কোম্পানিগুলি। শুনে অবাক হতে হয় ঠিকই, কিন্তু বিশদে জানার পর চেষ্টা করে দেখতে পারেন।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, matrixmail.com নামক এই এই ওয়েবসাইটটি ২০০২ সাল থেকে কাজ (Online Earning Money Making Website) করছে । এই ওয়েবসাইটের মাধ্যমে নির্দিষ্ট সময়ে কাজ করে সহজেই ২৫ ডলার থেকে ৫০ ডলার পর্যন্ত আয় করা সম্ভব। এই ওয়েবসাইটের মাধ্যমে এক ঘন্টায় আয় করা (Online Earning Money) যায় প্রায় ৩০০০ টাকা। চেষ্টা করে দেখতে পারেন।

EK24 News

ফ্রিতে রেজিস্টার করতে ও ইনকাম করতে এখানে ক্লিক করুন।

এমন আর একটি ওয়েবসাইট হল paisalive.com যেখানে প্রথমে আপনাকে এই ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আপনি একাউন্ট তৈরী করলে পাবেন ৯৯ টাকা। কেউ যদি ২০ জন বন্ধুর অ্যাকাউন্ট তৈরি করেন, তাহলে সেই ব্যক্তি প্রতি অ্যাকাউন্টের জন্য পাবে ২০ টাকা করে। একটি ই-মেইল পড়ার জন্য এই ওয়েবসাইটটি দেয় ২৫ পয়সা থেকে ৫ টাকা। ১৫ দিন পর পর চেকের মাধ্যমে অর্থ প্রদান করে এই ওয়েবসাইটটি। সুতরাং আপনি যত্নশীল হয়ে কাজ করলেই পেয়ে যাবেন অতিরিক্ত ইনকাম।

Advertisement

এই Apps একবার ইন্সটল করে নিন, আর অনলাইনে বাড়িতে বসে স্থায়ী ইনকাম করুন।

senderearning.com নামক আরও একটি ওয়েবসাইট আছে যেখানে কাজে যোগদান করার জন্য আপনাকে আগে ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করতেই হবে। এখানে একটি ই-মেইল পড়ার জন্য ১ ডলার পর্যন্ত পাওয়া (Online Earning Money) যায়। তবে ক্রমাগত এই ওয়েবসাইটটি ভিজিট করতে হয় এবং ই-মেইল পড়তে হয়। কোনও ব্যক্তি যদি ৬ মাস ধরে ভিজিট না করেন তবে অ্যাকাউন্টটি বন্ধ বা লক হয়ে যায়।

উপরের সবকটি ওয়েবসাইটে ইনকাম (Online Earning Money) করার প্রমান রয়েছে। এবং ভারত ও বাংলাদেশে এরা পেমেন্ট করে থাকে। তাই ইনকাম পেতে সমস্যা হবে না। এমনই সব গুরুত্বপূর্ণ খবর পেতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন আর নিজেকে সমৃদ্ধ করে তুলুন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

বাড়িতে বসেই অনলাইনে মাসে রোজগার করা যাবে প্রায় 2 লাখ টাকা।

Advertisement
Advertisement
13 thoughts on “Online Earning Money – বাড়িতে বেকার বসে না থেকে অনলাইনে দিনে একঘন্টা অনলাইনে কাজ করে মাসে 20 হাজার টাকা নিশ্চিত আয় করুন।”
  1. Advertisement
  2. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement