Online Data Entry Jobs – টাইপিং ও ডেটা এন্ট্রি পদে প্রচুর কর্মী নিয়োগ, অনলাইনে আবেদন করুন।

Online Data Entry Jobs – বিভিন্ন পদে একাধিক ক্ষেত্রে প্রচুর কর্মী নিয়োগ।

আজকাল সকলের হাতেই স্মার্টফোন রয়েছে। আর তার সাথেই রয়েছে ইন্টারনেট পরিষেবা। আর এই দুটো জিনিসকে কাজে লাগিয়ে আপনি আপনার কেরিয়ার (Online Data Entry Jobs) গড়তে পারেন খুবই সহজে। আর এই মুহূর্তে ডেটা এন্ট্রি এবং স্ক্রিপ্ট রাইটিং এর জন্য পার্ট টাইম এবং স্থায়ী কর্মী নিয়োগ করা হচ্ছে। সবচেয়ে বড় কথা এর মধ্যে কয়েকটি পদে আপনি বাড়িতে বসেই কাজ করতে পারবেন।

Advertisement

পদের নাম স্ক্রিপ্ট রাইটার (Script Writer)

বাংলা নিউজ পোর্টালে স্ক্রিপ্ট রাইটার ও নিউজ রিপোর্টার পদে পার্ট টাইম ও স্থায়ী পদে নিয়োগ চলছে। বর্তমান পত্রিকায় নিউজ রাইটার পদে আবেদন করতে পারেন। বেতন আলোচনা সাপেক্ষ। বর্তমান পত্রিকার ওয়েবসাইটে বিস্তারিত দেওয়া আছে। Online Data Entry Jobs

Advertisement

এছাড়াও নজরবন্দী ওয়েব পোর্টালে নিউজ রাইটার পদে আবেদন চলছে, ফ্রেশার ক্যান্ডিডেট ৬ থেকে ৮ হাজার টাকা এবং অভিজ্ঞতা সম্পন্ন রাইটার ৮ থেকে ১০ হাজার টাকা বেতন পাবেন। আবেদন করতে হলে উপরের লিঙ্কের কেরিয়ার পেজে দেখুন।

একাধিক পদে আবেদন

EK24 News পোর্টালের কন্টেন্ট রাইটার এবং কন্টেন্ট ম্যানেজার পদে আবেদন প্রক্রিয়া চলছে (Online Data Entry Jobs)। বেতন কাজের সময় এবং ধরন, স্থায়ী না পার্ট টাইম, বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী ৪ থেকে ২০ হাজার টাকা। সরাসরি আবেদন করতে এই প্রতিবেদনের নিচে কমেন্ট অপশনে আপনার নাম, বয়স, মোবাইল নম্বর, ই-মেইল, সর্বোচ্চ যোগ্যতা, কন্টেন্ট রাইটিং বা নিউজ পোর্টালে কাজের অভিজ্ঞতা (যদি থাকে), এনং পার্ট টাইম/ ফুল টাইম, অনলাইন/অফলাইন কোন ধরনের অপশনে কাজ করবেন, এই সব কটির বিবরণ উল্লেখ করে কমেন্ট করুন (আপনার কমেন্ট অন্য প্রার্থী দেখতে পাবে না) অথবা এই সমস্ত প্রশ্নের উত্তর দিয়ে সিভি মেইল করুন mailforbusiness4@gmail.com এ।

আরও পড়ুন, এবার থেকে ফেসবুকে ও স্থায়ী আয় করা যাবে, কিভাবে করবেন

Online Data Entry Jobs

অনলাইন ডেটা এন্ট্রি পদের জন্য ফ্রিল্যান্সার ওয়েবসাইটে আবেদন করতে পারেন। সেখান থেকে প্রচুর কাজের অপশন রয়েছে। কন্টেন্ট রাইটারের নিয়োগ হয়ে গেলে, আগামী মাসে EK24 News পোর্টালেও এই পদে লোক নেওয়া হবে। Online Data Entry Jobs

Advertisement

বিভিন্ন চাকরীর খবর, অনলাইন ইনকাম, অর্থনৈতিক পরামর্শ সম্পর্কিত পোষ্ট পেতে আমাদের সঙ্গে থাকুন, ফলো করুন EK24 News. আপনার মন্তব্য ও পরামর্শ নিচে কমেন্ট করুন।

আরও পড়ুন, ইন্সট্রাগ্রামে ইনকাম করতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment