Jio Free Internet Code – হাতে মাত্র দুই দিন, জিওতে 75GB আনলিমিটেড ডেটা ভ্যালিডিটি কিভাবে পাবেন দেখে নিন।

Jio Free Internet Code – 75GB data free!!! সাথে disney+ hotstar এর ১বছরের সাবস্ক্রিপশন বিনামূল্যে!!! Jio নিয়ে এলো নয়া অফার !

আপনি যদি Jio গ্রাহক হয়ে থাকেন, তবে এই মুহুর্তে আপনার জন্য দারুন অফার (Jio Free Internet Code) চালু করেছে জিও। ৭৫ জিবি ডেটার সাথে আরও অনেক সুবিধা পাবেন, একদম বিনামূল্যে। কিভাবে পাবেন দেখে নেওয়া যাক।

Advertisement

ফের রিলায়েন্স Jio নিয়ে এলো নতুন অফার । সম্প্রতি 2879 টাকা প্ল্যানে 365 দিনের জন্য প্রতিদিন 2GB ভ্যালিডিটি পাওয়া গেলেও Jio independence offer অনুসারে মাত্র ২৯৯৯ টাকা রিচার্জ করলে পাওয়া যাবে 2.5 GB data প্রতিদিন। সাথে আনলিমিটেড কলস ও দিনে ১০০ টি মেসেজ এর সুবিধাও। এই অফারের ভ্যালিডিটি থাকবে ৩৬৫ দিন।

Advertisement

২৯৯৯ টাকা রিচার্জের সাথে পাওয়া যাবে বিনামূল্যে (Jio Free Internet Code) এক বছরের Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন । যে ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশনের জন্য খরচ লাগে প্রায় ৪৯৯ টাকা তার সম্পূর্ণ বিনামূল্যে পাবেন Jio 2999 রিচার্জের মাধ্যমে।

আরও পড়ুন, লক্ষ্মীর ভান্ডারের টাকা পেতে হলে এই ব্যাঙ্কে একাউন্ট চলবে না, বিশদে জানুন।

আর দেরি না করে এখনই আপনার নিকটবর্তী রিটেলারের থেকে রিচার্জ করুন জিও ২৯৯৯ এবং পেয়ে যান Ajio, Netmeds সহ বিভিন্ন কার্যকরী অ্যাপগুলির নিত্য নতুন কুপন (Jio Free Internet Code). এই রিচার্জ করলে পাবেন ixigo, ajio ও netmeds এর প্রত্যেকটি থেকে 750 টাকার কুপন । এই কুপনগুলি গ্রাহকের myjio অ্যাপটিতে ক্রেডিট হয়ে যাবে রিচার্জের মাত্র ৭২ ঘণ্টার মধ্যে।

জিও ২৯৯৯ প্ল্যানটির সঙ্গে এক বছরের জন্য JioTV, JioCinema, JioNews, JioSecurity, and JioCloud এর ফ্রি সাবসক্রিপশন পাওয়া যাবে সাথে 912.5GB সারা বছরে পেয়ে যাবেন এই অফারে। অর্থাৎ প্রতিমাসে ২৪৯ টাকার মতো পড়বে, যেখানে আপনি এই অফার গুলো ২৪৯ টাকার প্ল্যানে (Jio Free Internet Code) পাবেন না।

Advertisement

2545 টাকা রিচার্জের প্ল্যানের সঙ্গে কোন OTT সাবস্ক্রিপশন পাওয়া যাবে না। শুধুমাত্র 336 দিনের জন্য প্রতিদিন 1.5 GB ডেটা ও আনলিমিটেড কলস্ পাওয়া যাবে। সাথে পাওয়া যাবে প্রতিদিন 100 SMS.
Written by Rajeswari Sur.

মাত্র ২ টাকার পুরাতন কয়েনের বিনিময়ে পেয়ে যান ৫ লাখ টাকা !!! অনলাইনে বিক্রয়

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment