How to win lottery – লটারি জেতার গোপন টেকনিক, হিসাব করে লটারি কাটুন, কোটি টাকা ঘরে আনুন।

আজকাল ভাগ্য বদলের নেশায় ধনী থেকে গরীব সকলেই লটারি (How to win lottery) কাটেন। যারা সবার সামনে কাটতে সংকোচবোধ করেন তারা অনলাইনে কাটেন। তবে প্রচুর মানুষ যে লটারি কাটেন তা সবাই জানে। কিন্তু আন্দাজে লটারি কেটে হাজার বার পর ও পুরষ্কার মেলে না। তাই যদি একটু হিসাব করে লটারি কাটেন তবে হয়তো ভাগ্য ও আপনার সাথে থাকবে। যদিও লটারি জেতার নিশ্চিত কোনও টেকনিক নেই, তবে লটারির ড্র কিভাবে হয়, সেটা জানলে নম্বর বাছতে সুবিধা হয়। তবে মনে রাখবেন, সখের বসে নিজের ভাগ্য যাচাইয়ের জন্য দুই একবার টিকিট কাটতে পারেন, তবে এটাকে নেশায় পরিনত করবেন না। আর EK24 News লটারি কাটাকে অনুপ্রাণিত করেনা।

Advertisement

How to win lottery online in India:

কোনো কায়িক শ্রম ছাড়াই এক নিমেষে বড়োলোক হবার একটি অন্যতম জনপ্রিয় উপায় হলো লটারি জেতা! এর মাধ্যমে আপনি খুব সহজেই লাখপতি বা কোটিপতি হয়ে যেতে পারেন. লটারি জেতা সহজ নয়। তবে কিছু পদ্ধতি (How to win lottery) ফলো করলে আপনার জেতার চান্স বেড়ে যাবে।
লটারি কেটে টাকা রোজগার করতে গেলে আপনাকে বেশ কিছু ট্রিক খেয়াল রাখতে হবে। কয়েকটি সূক্ষ্ম ট্রিক মাথায় রাখলে আপনিও খুব সহজে জিতে নিতে পারবেন লটারি। এই প্রতিবেদনে সেই রকমই বিশেষ কয়েকটি ট্রিক নিয়ে আলোচনা করা হলো।

Advertisement

How to win lottery Tips 1:
প্রথমত, লটারির টিকিট কাটার ক্ষেত্রে আপনাকে একটু গবেষণা করতে হবে। মানে আগে যে ধরনের সংখ্যাগুলো আগে পুরস্কার পেয়েছে সেগুলোর দিকে লক্ষ্য রাখতে হবে এবং সেই সংখ্যা গুলির একটি রেকর্ড বুক বানিয়ে নিতে হবে। ব্যাপারটি একটু বিশদভাবে আলোচনা করা যাক। ধরে নিন আগের দিন/আগের খেলাতে ৩, ৫, ৭, ৯ এই ঘরের টিকিটের সংখ্যা গুলি পুরস্কার পেয়েছে। সে ক্ষেত্রে বুঝতে হবে পরের দিন বা পরের বারের খেলাতে ২, ৪, ৬, ৮ ঘরের সংখ্যার পুরস্কার পাওয়ার সম্ভাবনা খুব বেশি রয়েছে। এই পদ্ধতি কিন্ত বেশ কার্যকরী। তাই, একবার এই পদ্ধতিটি মেনে লটারির কেটে দেখতেই পারেন। হয়ত, হতাশ হবেন না।

How to win lottery tips 2:
দ্বিতীয়ত, বিভিন্ন রিপোর্ট ও পুরোনো রেকর্ড থেকে দেখা যাচ্ছে যে লটারি জেতার ক্ষেত্রে শেষ পাঁচটি নম্বরের তৃতীয় নম্বরটি সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। মূলত এই তৃতীয় নম্বরটির ওপর নির্ভর করেই পুরস্কার এবং লটারির শেষ নম্বরটি নির্ধারণ করা হয়। এবার ধরুন, যদি কোন লটারির দ্বিতীয় সংখ্যাটি ৫৩ হয় এক্ষেত্রে শেষ সংখ্যাটি এমন একটা সংখ্যা হবে যার সাথে ৩ এর বিয়োগফল -১, ০, ১ হবে। এক্ষেত্রে শেষ সংখ্যাটি ২, ৩ বা ৪ যে কোনো একটি হতে পারে।

How to win lottery Tips 3:
তৃতীয়ত, যদি কখনো কোনো নাম্বারের মিরর রিফ্লেকশন বা বিপরীত সংখ্যা আপনি লটারিতে দেখতে পান, তাহলে জানবেন সেটি অবশ্যই আপনার ভাগ্যকে প্রসন্ন করবে। যেমন, 23432, 63036, 71917 এগুলো প্রত্যেকটি মিরর রিফ্লেকশন যুক্ত সংখ্যা। কারণ, প্রথম এবং দ্বিতীয় সংখ্যার পুনরাবৃত্তি হয়েছে চতুর্থ এবং পঞ্চম স্থানে।

Advertisement

এইভাবে মিলিয়ে নিয়েও আপনিও ভাগ্যবান বিজেতা হয়ে যেতে পারেন। মূলত এই ট্রিকগুলি (Lottery Wining Tricks) মাথায় রাখলেই খুব সহজে আপনি লটারি জিতে নিতে পারেন। পাশাপাশি লটারির পুরোনো রেকর্ড এবং সংখ্যা গুলি নিয়ে যতই নাড়াচাড়া করবেন ততই আপনি এই ব্যাপারে অভিজ্ঞ হয়ে উঠবেন। তাই এবার আপনিও নিজের লাক ট্রাই (How to win lottery) করে নিন আর কে বলতে পারে হয়ত আপনিই হয়ে যেতে পারেন পরের কোটিপতি!
Written by Antara Banerjee.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment