Mobile Recharge Offer – সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যান লঞ্চ। 1 মাসের টাকায় 3 মাস পাবেন ডবল সুবিধা।

বর্তমানে সমস্ত জিনিসপত্রের দাম আকাশ ছোঁয়া হয়েছে। তাই স্বাভাবিকভাবে বেড়েছে মোবাইলে রিচার্জ (Mobile Recharge Offer) এর দাম। ১০০, ২০০ টাকার রিচার্জ এখন নেই বললেই চলে। বা থাকলেও তা আর যায় কদিন? আপনি যদি একসঙ্গে ৫৬ বা 84 দিনের কোন রিচার্জ খোঁজেন, তবে ৪০০, ৫০০ টাকার কমে তো তা কিছুতেই হবে না। সঙ্গে এখন আবার ফাইভ-জি নেটওয়ার্কের যুগ। নেটের খরচা বেশি।

Advertisement

BSNL JIO Airtel Mobile Recharge Offer In March 2024.

তাই স্বাভাবিকভাবেই বেশি টাকা দিয়ে রিচার্জ (Mobile Recharge Offer) না করলে সুবিধাও পাওয়া যাবে না ঠিকঠাক। এই পরিস্থিতিতে ভারতের রাষ্ট্রায়ত্ত নেটওয়ার্ক সংস্থা BSNL India করেছে এক কামাল। গ্রাহকদের জন্য এই কোম্পানি সম্প্রতি চালু করল এমন এক প্ল্যান যেখানে খরচা হবে অল্প টাকা, কিন্তু একটানা ৬৫ দিন পর্যন্ত চলবে রিচার্জ। প্ল্যানের বিষয়ে বিস্তারিত জেনে নিন নিচে।

Advertisement

বর্তমানকালে আমাদের দেশের বৃহত্তম নেটওয়ার্ক হলো রিলায়েন্স জিও। জিওর প্ল্যান গুলিতে (JIO Recharge Plan) বরাবরই সুবিধার পরিমাণ বেশি কিন্তু দামে সস্তা। তাই অন্যান্য নেটওয়ার্কের তুলনায় জিওরই গ্রাহক সংখ্যা বর্তমানে সবচেয়ে বেশি। ভারতের বাজারে একচেটিয়া রাজ এখন এই নেটওয়ার্কের। কিন্তু এই মুহূর্তে আপনি ভাগ্যবান যদি আপনার BSNL এর সিম থাকে (Mobile Recharge Offer).

Ayushman Bharat Card (আয়ুষ্মান ভারত কার্ড)

কারণ এই কোম্পানি তার নতুন রিচার্জ প্ল্যানে এনেছে গ্রাহকদের জন্য এক ডজন সুবিধা। যা জিওর বাজার কেও নষ্ট করতে পারে এবার। এই ভারত সঞ্চার নিগম লিমিটেড বা BSNL Mobile Recharge Offer এর মাধ্যমে সকলে অনেকটাই বেশি সুবিধা পেতে চলেছেন। তাহলে এই প্ল্যানের দাম ও সুবিধা সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

আজ থেকে একাউন্টে টাকা ঢুকবে। কারা টাকা পেলেন? নতুন আবেদন কিভাবে করবেন?

BSNL 65 Days Mobile Recharge Offer

BSNL এর এই রিচার্জ প্ল্যানটির সঙ্গে এর গ্ৰাহকরা বেশ পরিচিত। এই রিচার্জ প্লানে প্রথমেই আপনি পেয়ে যাচ্ছেন আনলিমিটেড কলিং এবং এসএমএস এর সুবিধা। এ সঙ্গে আপনি পাবেন মোট ১০ জিবি ডাটা। মনে রাখবেন এখানে কোন দৈনিক ডেটা দেওয়া হবে না আপনাকে। রিচার্জের মোট বৈধতা থাকবে ৬৫ দিন পর্যন্ত। সবার শেষে আসি এর দামের কথায়।

Advertisement

আপনি যদি বিএসএনএলের এই রিচার্জটি (BSNL Mobile Recharge Offer) করতে চান তাহলে ৩১৯ টাকা দিতে হবে।
এই বিষয়ে কোনও মতামত বা প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করুন। আরও তথ্য পেতে EK24 News ফলো করুন।
Written by Nabadip Saha.

ফ্রিতে TV Channel ও WiFi পরিষেবা পাবে Jio গ্রাহকরা। এই কাজটি করলেই পাবেন।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment