Axis Bank Recruitment – উচ্চ মাধ্যমিক পাশে অ্যাক্সিস ব্যাংকে চাকরির সুযোগ। শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে নিজের এলাকায় পোস্টিং।

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য Axis Bank Recruitment বা অ্যাক্সিস ব্যাংকে চাকরির (Banking Jobs) সুবর্ণ সুযোগ এসে হাজির হয়েছে। আপনারা যারা ব্যাংকে চাকরি (PrivatecBank Jobs) করতে ইচ্ছুক হতে এমন কোন বিশেষ শিক্ষাগত যোগ্যতা নেই তাদের জন্য সুবর্ণ সুযোগ এটি। প্রচুর শূন্য পদে অ্যাক্সিস ব্যাংকে (Axis Bank Recruitment) নিয়োগের একটি বিজ্ঞপ্তি (Employment Notification) প্রকাশিত হয়েছে। প্রতি ৩ মাস অন্তর এই ব্যাংকে কর্মী নিয়োগ করা হয়। সম্প্রতি আবারো নিয়োগ প্রক্রিয়া করার সিদ্ধান্ত নিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। আবেদন করার আগে সমস্ত নিয়ম কানুন জেনে নিন।

Advertisement

Axis Bank Recruitment 2023 West Bengal.

এক্ষেত্রে রয়েছে বিভিন্ন ধরনের শূন্য পদ। এই Axis Bank Recruitment এর সমস্ত শূন্য পদে নিয়োগ পেতে গেলে প্রার্থীদের কোনো রকম লিখিত অথবা অনলাইন পরীক্ষা দিতে হবে না। কেবল একটি ছোট্ট ইন্টারভিউ দিলেই সরাসরি চাকরি হবে ব্যাংকে। নিয়োগের পর থেকে প্রতিমাসের মোটা অংকের বেতন প্রদান করা হবে প্রতি কর্মীকে। আর সবচেয়ে বড় কথা হলো যে আপনি নিজের জেলাতেই অ্যাক্সিস ব্যাংকের (Axis Bank) যে কোনো শাখায় এই চাকরি পাবেন।

Advertisement

তাই এত সহজে এরকম ভালো একটি সুযোগ আছে বলে কেউই হাতছাড়া করতে চাইবেন না? তবে দেরি না করে এই নিয়োগের শূন্য পদ, আবেদন প্রক্রিয়া, নিয়োগ পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা ও বিভিন্ন বিষয় জেনে নিন। আবেদন পদ্ধতি সদ্য প্রকাশিত হওয়া অ্যাক্সিস ব্যাংকের (Axis Bank Recruitment) বিভিন্ন শূন্য পদগুলিতে আবেদনের জন্য আগ্রহী প্রার্থীদের অনলাইন প্রক্রিয়া অনুসরণ করতে হবে।

  • প্রথমে অফিশিয়াল ওয়েবসাইটটিকে ভিজিট করতে হবে নিজের স্মার্টফোন অথবা কম্পিউটার থেকে।
  • তারপর হোম পেজে এসে Job Seeker অপশনে ক্লিক করতে হবে।
  • তারপর সেই সেকশনে প্রবেশ করে অ্যাক্সিস ব্যাংকের (Axis Bank Recruitment) নাম দিয়ে সার্চ করতে হবে।
  • এরপর নিচে অ্যাক্সিস ব্যাংক এর তরফ থেকে বর্তমানে যে নিয়োগ চলছে তা বিবরণ দেখাবে।
  • অথবা সরাসরি যোগাযোগ করতে 8276817890 অথবা 9038312253 নম্বরে যোগাযোগ করতে পারেন।
  • নিচের Email Address এ ইমেইল করে নিজের CV পাঠাতে পারেন।
  • এরপর নিয়ম অনুযায়ী পরবর্তী ধাপ পূরণ করতে হবে। বুঝতে অসুবিধা হলে উপরের নম্বরে যোগাযোগ করে বিষদ জেনে নিতে পারেন।
  • তারপর প্রার্থীরা তাদের বায়োডাটা বা CV পাঠিয়ে সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করে দিতে পারেন।
  • অথবা নিচে যে Whats App নম্বর অথবা ইমেইল আইডি দেওয়া থাকবে তাতে সরাসরি ভাবে আপনাদের বায়োডাটা সেন্ড করে দিতেও পারেন।

কোন পদে নিয়োগ হবে?

অ্যাক্সিস ব্যাংকের তরফ থেকে প্রকাশিত হওয়া Axis Bank Recruitment বিজ্ঞপ্তিতে বিভিন্ন ধরনের ক্ষেত্রে লোক নেওয়ার কথা বলা হয়েছে। যেমন

  • Relationship Manager
  • Sales Manager
  • Branch Operations Head
  • Business Development Officer
  • Support & MIS, Customer Service Officer
  • Current Account opening
  • KYC Verification.

উপরোক্ত সব গুলি ক্ষেত্রে মিলিয়ে মোট প্রচুর শূন্যপদ রয়েছে বর্তমানে অ্যাক্সিস ব্যাংকে। Axis Bank Recruitment এর লেটেস্ট শূন্যপদ সম্পর্কে আরো বিস্তারিতভাবে জানতে হলে অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখুন। আর আবেদন করার আগে ভুল এড়াতে নিচের নম্বরে যোগাযোগ করতে পারেন। বয়স এখানে আবেদন করতে হলে চাকরি প্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ৩২ বছর পর্যন্ত যারা আছেন তারাই আবেদন করতে পারবেন।

Advertisement

Axis Bank Recruitment Qualification

শিক্ষাগত যোগ্যতা
১. অ্যাক্সিস ব্যাংকের এই চাকরিতে আবেদন করতে হলে একজন প্রার্থীকে যে কোনো সরকার স্বীকৃত বোর্ডের অধীনে কম পক্ষে উচ্চমাধ্যমিক বা সমতুল্য পরীক্ষায় পাশ করে থাকতেই হবে।
২. উচ্চশিক্ষার অধিকারী প্রার্থীরা ও সমানভাবে আবেদনের জন্য উপযুক্ত।
৩. এছাড়াও প্রার্থীর কম্পিউটারের সংক্রান্ত ব্যাংকের বিভিন্ন কাজের বিষয়ে জ্ঞান থাকা আবশ্যক।

Axis Bank Recruitment Document

প্রয়োজনীয় নথিপত্র
১) বয়সের প্রমানপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট বা বার্থ সার্টিফিকেট এর অরিজিনাল কপি এবং এক কপি জেরক্স।
২) ফটো আইডি প্রুফ হিসেবে আধার কার্ড এবং ভোটার কার্ড এর অরিজিনাল কপি এবং এক কপি করে জেরক্স।
৩) প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতার মার্কসীট ও সার্টিফিকেটের এক অরিজিনাল কপি এবং এক কপি করে জেরক্স।
৪) যাদের কম্পিউটার সাবজেক্ট ছিল তাদের মার্কশিট এবং অন্যদের কম্পিউটার কোর্সের সার্টিফিকেট এর অরিজিনাল কপি এবং এক কপি জেরক্স।
৫) প্রার্থীর একটি আপডেটেড বায়োডেটার অরিজিনাল কপি এবং একটি জেরক্স (Axis Bank Recruitment).
৬) এক বা দুই কপি রঙিন পাসপোর্ট সাইজের ফটো।

Axis Bank Recruitment Process

নির্বাচন পদ্ধতিঃ
আগেই বলা হয়েছে যে এখানে কোন লিখিত বা অনলাইন পরীক্ষা গ্রহণ করা হবে না। আবেদন প্রক্রিয়া শেষ হবার পর কেবল একটি ছোট্ট ইন্টারভিউ এবং স্কিল টেস্ট নেওয়া হবে। প্রত্যেক আবেদনকারী কে উপরোক্ত সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস সঙ্গে নিয়ে এবং ফরমাল ড্রেসে সেজে উপস্থিত হয়ে যেতে হবে ইন্টারভিউ এর স্থানে নির্দিষ্ট সময়ে।

সেখানে তাদের বিভিন্নভাবে যোগ্যতা টেস্ট করা হবে। সেই সঙ্গে সমস্ত অরিজিনাল ডকুমেন্টস ভেরিফিকেশনও করা হবে। সব মিলিয়ে এই পর্যায়ে যারা উত্তীর্ণ হবেন তারাই নিয়োগ পাবেন অ্যাক্সিস ব্যাংকের এই চাকরিতে।

আরও পড়ুন, ডিসেম্বর মাসে কোন কোন চাকরির ফর্ম ফিলাপ চলছে? কেন্দ্র ও রাজ্য সরকারি চাকরির তালিকা।

Salary and other Allowances

বেতন ও অন্যান্য সুবিধাঃ
যে সকল প্রার্থী শেষ পর্যন্ত বাছাই হয়ে Axis Bank Recruitment পাবেন তাদেরকে প্রথমে ১৪ হাজার ৫০০ টাকা করে বেতন দেওয়া হবে। পরে তা বাড়তে বাড়তে ২২ হাজার ৫০০ পর্যন্ত হবে। এছাড়া টার্গেট ও সেলস এর উপর ইনসেন্টিভ রয়েছে।

বাংলার নতুন প্রকল্পে অবিবাহিতদের 25 হাজার টাকা করে দিচ্ছে। এইভাবে আবেদন করলেই টাকা পাবেন।

Axis Bank Recruitment এ নিয়োগ পেলে দেওয়া হবে প্রভিডেন্ট ফান্ড (PF), মেডিকেল এলাওয়েন্স (Medical Allowance), ইন্সেন্টিভ, বোনাস ইত্যাদি সুবিধা। ইন্টারভিউয়ের সময় সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। কবে কোথায় ইন্টারভিউ অনুষ্ঠিত হবে তা জানতে হলে নিচে দেওয়া ফোন নাম্বার অথবা ইমেইল আইডি মারফত যোগাযোগ করে জেনে নিন।
Help Line Mobile Number – 9038312253 অথবা 8276817890
Mail ID – corporate.hr011@gmail.com .

আবেদন করার আগে মনে রাখবেন, যেহেতু ইন্টারিভিউ এর মাধ্যমে নিয়োগ হবে, এবং শুন্যপদ সীমিত তাই যত দ্রুত সম্ভব আবেদন করবেন। Axis Bank ভারতের অন্যতম সেরা ব্যাংকের মধ্যে একটি, তাই এই পদে চাকরির সুবিধা ও জনপ্রিয়তা প্রচুর। তাই ভ্যাকান্সি পূরণ হওয়ার আগে আবেদন করুন। বিষদ জানতে উপরের নম্বরে যোগাযোগ করুন।
সতর্ক বার্তাঃ
EK24 News কোনও নিয়োগ প্রদান করে না। অন্যন্য সাধারণ নিয়োগ বিজ্ঞপ্তির মতোই কোনও চাকরির খবর পেলে প্রার্থীদের স্বার্থে সেই খবর প্রকাশ করে মাত্র। নিজ দায়িত্বে ইন্টারভিউ ও নিজের যোগ্যতা অনুযায়ী আপনাদের চাকরি হলেই আমাদের খবর প্রকাশের স্বার্থকতা।
আরও চাকরির খবর পেতে EK24 News ফলো করুন।

আরও পড়ুন, বনদপ্তরে কর্মী নিয়োগ! নিজের এলাকায় চাকরি হবে। জন্য আবেদন করুন।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment