Xiaomi 11 Lite 5G NE: ফোন রিভিউ এবং ১০,০০০ টাকার বেশি ছাড় পেতে পারেন নতুন শাওমি ১১ লাইট এন ই স্মার্টফোনে

Xiaomi 11 Lite NE 5G স্মার্টফোনটি শাওমির লেটেস্ট এবং স্লিম ফোন গুলর মধ্যে অন্যতম। দিওয়ালীতে এই ফোনটি দারুন ডিস্কাউন্টে কিনতে পারেন। Amazon এর গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে Xiaomi এর জনপ্রিয় এই 5G স্মার্টফোনটি (Xiaomi 11 Lite NE 5G) দারুণ ডিসকাউন্টে পেয়ে যাবেন। ফোনের 6GB RAM আর 128GB ইন্টারনাল স্টোরেজ সহ ভ্যারিয়্যান্ট ৫,০০০ টাকার ছাড়ে পাওয়া যাচ্ছে। ছাড়ের পর ফোনের দাম ৩১,৯৯৯ টাকা থেকে কমে ২৬,৯৯৯ টাকা হয়ে যাচ্ছে। তবে, আপনি যদি নতুন ফোন কেনার জন্য ICICI বা Kotak Bank-এর ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করেন, তবে আপনি ৩,০০০ টাকার ইনস্ট্যান্ট ছাড়ও পাবেন।

Advertisement

এই দুটি অফারের মিলিয়ে ফোনে পাওয়া মোট ছাড় ৮,০০০ টাকা হয়ে যাচ্ছে। Xiaomi 11 Lite 5G NE ফোনে কোম্পানি এক্সচেঞ্জের আওতায় ৬,০০০ টাকার অতিরিক্ত অফও দিচ্ছে। বিশেষ বিষয় হল এই ফোনের সঙ্গে প্রাইম মেম্বারদের কেনার পর ৬ মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্টও দেওয়া হচ্ছে। Xiaomi 11 Lite 5G NE এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক MIUI ১২.৫ এ কাজ করে। এতে ৬.৫৫-ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে রয়েছে। যার পিক্সেল রেজোলিউশন 1080×2400। এতে ৯০ হার্জের রিফ্রেশ রেট, ২৪০ হার্জের টাচ স্যাম্পলিং রেট, এইচডিআই ১০+ এবং ডলবি ভিশন সাপোর্টের মতো ফিচার রয়েছে। এই ফোন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসরের সঙ্গে আসে। এতে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

Advertisement

এছাড়াও এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এর প্রাইমারি সেন্সর ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স এবং ৫ মেগাপিক্সেল টেলি ম্যাক্রো সেন্সরও দেওয়া হয়েছে। সেলফির জন্য ২০ মেগাপিক্সেল সেন্সর আছে। Xiaomi 11 Lite 5G NE একটি ৪২৫০ এমএএইচ ব্যাটারি সাপোর্ট করে যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সঙ্গে আসে। কানেক্টিভিটির জন্য ৫ জি (১২ ব্যান্ড সাপোর্ট), ৪ জি লাইট, ওয়াই ফাই ৬, ব্লুটুথ v৫.২, GPS/A GPS, NFC, IR ব্লাস্টার এবং একটি USB টাইপ সি পোর্টের মতো ফিচারও দেওয়া হয়েছে। এটি একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসে।

এই ফোনটিকে পেনসিলের মতোই সরু বলে বলা হয়েছে। সত্যিই অত্যন্ত স্লিম এই স্মার্টফোন। কোম্পানির তরফ থেকে জানানো হচ্ছে এটা তাদের এখনও পর্যন্ত সবচেয়ে স্লিম স্মার্টফোনগুলির মধ্যে একটি। এছাড়াও, আধুনিক প্রসেসিং, রিফ্রেশ রেট সব মিলিয়ে বেশ উন্নতমানের স্মার্টফোন হিসেবেই শাওমির এই ফোন বাজারে এসেছে। তাই দিওয়ালীতে কিনতেই পারেন এই মুঠো ফোনটি।

Advertisement

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment