Work From Home – ঘরে বসে রোজগারের সুবর্ণ সুযোগ দিলেন টুইটারের নতুন মালিক ইলন মাস্ক।

অতিমারির পরবর্তী সময়ে অনেক মানুষের চাকরি চলে গেছে। এই পরিস্থিতিতে Make Money Online on Twitter Work From Home বা ঘরে বসে রোজগারের সুযোগ করে দিলেন বিশ্বের এক অন্যতম শিল্পপতি ইলন মাস্ক।

Advertisement

যেদিন থেকে টুইটারের মালিক পদে বসেছেন সেদিন থেকেই তাকে নিয়ে চর্চার যেন শেষ নেই। রোজ কোনও না কোনও বিষয় সামনে উঠে আসছে। টুইটার এর মালিক এর পদে বসার পর মাস্ক এর প্রথম সিদ্ধান্ত ব্লু টিক রাখতে হলে দিতে হবে টাকা! অর্থাৎ টাকা দিয়েই এবার জনপ্রিয়তা কেনা যাবে!

Advertisement
Ilion Mask Twitter

এটাই শেষ নয়, এরপর ২৪/৭ অর্থাৎ দিন-রাত এক করে কর্মচারীদের দিয়ে কাজ করাতে থাকেন ইলন মাস্ক। পাশাপাশি ছাটাই করে দেওয়া হয়ে একাধিক কর্মচারীদের। এইসবের মধ্যে একটা সুখবর নিয়ে হাজির টুইটারের কর্ণধার ইলন মাস্ক। এবার মনিটাইজ অপশন চালু হতে চলেছে টুইটারে। যার ফলে Work From Home বা Make Money online Twitter চালু হবে।

Make Money on Twitter Work From Home

শনিবার তার টুইটার হ্যান্ডেল একাউন্ট থেকে টুইট করে, ইলন মাস্ক জানান “টুইটারে সব ধরনের কন্টেন্ট অর্থাৎ বিষয়বস্তুর ওপর মনিটাইনেশন আসতে চলেছে”। মুল কথা হল ফেসবুক, ইউটিউব এর মতো যেসব কন্টেন্ট ক্রিয়েটাররা ঘরে বসে রোজগার করেন, সেরকমই সুযোগ দিতে চলেছে টুইটার। টুইটারের কন্টেন্ট ও মনিটাইজড হবে, Work From Home কাজের সুবর্ণ সুযোগ। এর সাথে তিনি এটাও জানান যে এই প্লাটফর্মে রোজগার আরও বেশি হবে।

ঘরে বসে গুগলের কাজ করে ডলারে ইনকাম করুন, লাগবে না কোনও YouTub

এছাড়াও, টুইটারের মালিকানা নিজের হাতে নেওয়ার পরে ইলন মাস্কের সিদ্ধান্ত, এবার থেকে টুইটারে বেশি লেখার টুইট পোস্ট করা যাবে। যার ফলে Work From Home বা ঘরে বসে রোজগারের সুযোগ বৃদ্ধি পাবে এবং নোটপ্যাডের স্ক্রীনশট শেয়ার করার প্রবনতাও কমবে বলেও আশা করা যায়। এবং নিজের কন্টেন্ট বিনামুল্যেই Server এ রাখা যাবে।

Advertisement

রাস্তার পাশে বাড়ি থাকলেই কেল্লাফতে! এই ব্যবসা শুরু করে জীবন বদলে দিন।

তবে টুইটার থেকে Work From Home বা ঘরে বসে রোজগার কবে শুরু হবে সেটার বিষয়ে এখনও ইলন মাস্ক কোনও দিন ঘোষণা করেনি। আশা করা যাচ্ছে আগামী বছর টুইটারের প্রতিষ্ঠা দিবসে এর প্রচলন হবে। এখন টুইটারে ম্যাসেজ করা ছাড়াও ফটো, ভিডিও পোস্ট করা যায়। এখন এটাই দেখার অপেক্ষা যে এই, ফটো, ভিডিওর মাধ্যমে কীভাবে রোজগার করা যায়।
এই বিষয়ের ওপর আরও খবর পাওয়ার জন্য আমাদের সঙ্গে থাকুন।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment