Advertisement
Partha Chatterjee
Advertisement

Partha Chatterjee কে জুতো ছুড়ে ভাইরাল মহিলা।

প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জীকে (Partha Chatterjee) জুতো ছুড়ে এক মহিলা ছুটছেন। তার পিছন পিছন ছুটছেন সমস্ত সংবাদমাধ্যমের সাংবাদিকরা। ঘটনাটি ঘটেছে জোকা ইএসআই হাসপাতাল চত্বর সংলগ্ন এলাকায়। মহিলার পরনে সাধারণ শাড়ি, তার সঙ্গে গোলাপি রঙের ব্লাউজ। মুখে মাস্ক দেওয়া রয়েছে। কাঁধে একটি ব্যাগ। যখন তিনি হাসপাতাল চত্বর থেকে হনহন করে বেরিয়ে যাচ্ছেন, তখন তার পিছনে সাংবাদিকরা ছুটতে শুরু করেছেন।

Advertisement

ওই মহিলার পা খালি। পায়ে জুতো নেই। কারণ ওই পায়ের একজোড়া জুতো তিনি প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) দিকে লক্ষ্য করে সজরে ছুড়ে মেরেছেন। হ্যাঁ, জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করানোর জন্য পার্থকে নিয়ে আসা হয়েছিল। ঠিক সেই সময় তার গাড়ির দিকে ছুটে এলো এক পাটি জুতো। কয়েক সেকেন্ডের মধ্যে আরেকটা জুতো।

পার্থের দিকে জুতো পড়তেই সঙ্গে সঙ্গে সাংবাদিক সহ এলাকার সবাই নজর ঘোরালেন পিছনের দিকে। দেখলেন এক মহিলা, যিনি এক্ষুনি পার্থকে (Partha Chatterjee) জুতো ছুড়েছেন। তিনি কি চাকরিপ্রার্থী? তার কি পরিচয়? কেনই বা কোন রাগে, ক্ষোভে, এই SSC TET দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেপ্তার হওয়া পার্থর দিকে ওই মহিলা জুতো ছুঁড়লেন?

Advertisement

আগামী সপ্তাহ থেকে সবার একাউন্টে ঢুকবে ৫ টি প্রকল্পের টাকা, দেখুন কারা কত টাকা পাবেন

পার্থকে (Partha Chatterjee) জুতো ছুড়েই মহিলার প্রতিক্রিয়া, মালা দিয়ে বরণ করলে কি আপনাদের ভালো লাগতো? ওকে জুতো মারতে এসেছিলাম। জুতো মেরে এখন খালি পায়ে বাড়ি যাবো। ওই মহিলাকে প্রশ্ন করা হলো, কেন জুতো জোড়া ছুড়লেন? মহিলা রেগে গিয়ে পাল্টা জিজ্ঞেস করলেন, কি জন্য জুতো ছুড়েছি জানেন না? কত গরিব মানুষের টাকা, কোটি কোটি টাকা নিয়ে ফ্ল্যাট কিনেছে। পরক্ষণেই ফের ওই মহিলা বলতে থাকেন, এসি গাড়ি চড়িয়ে হুইলচেয়ারে করে ঘোরাচ্ছেন (পার্থকে)? গলায় দড়ি দিয়ে টানতে টানতে নিয়ে যাবেন। আমি আরো খুশি হতাম, যদি ওই জুতোটা ওর ‘টাকে’ গিয়ে লাগতো।

EK24 News

মহিলার বাড়ি দক্ষিণ 24 পরগনার আমতলা এলাকায়। তার নাম শুভ্রা ঘোড়ুই। তার মেয়ে দ্বাদশ শ্রেণীর ছাত্রী। সাংবাদিকরা ঘিরে ধরতেই শুভ্রা জানান, তার বাড়ির লোক অসুস্থ। হাসপাতালে ভর্তি রয়েছেন। ওষুধ কিনতে যেতে হবে। দয়া করে আমাকে ছেড়ে দিন। আমি হাই পাওয়ারের ওষুধ খাচ্ছি। এরপরেই শুভ্রা ঘোড়ুই কাঁধে ব্যাগ নিয়ে হনহন করে হাঁটতে থাকেন।

Advertisement

রাজ্যে উৎকর্ষ বাংলা প্রকল্পে প্রচুর সংখ্যক কর্মী নিয়োগ।

শুভ্রা চাকরিপ্রার্থী কিনা জানা যায়নি। কিন্তু তার এই ধরনের প্রতিক্রিয়ায় প্রথমদিকে সকলেই হতচকিত হয়ে যান। শুভ্রার জুতো ছোড়া দেখে অনুমান করা যায়, রাজ্যের মানুষ পার্থ এবং তার বান্ধবী অর্পিতার বিরুদ্ধে কতখানি রাগ পুষে রেখেছেন। এটাই স্বাভাবিক। যে অভিযোগে অভিযুক্ত হয়ে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবং অর্পিতা মুখোপাধ্যায় বর্তমানে ED-র হেফাজতে রয়েছেন, তাদের কাণ্ডকারখানা দেখে রাজ্যবাসী চরম বিস্মিত। পার্থর দিকে জুতো ছোড়ার ঘটনা তারই ফল বলছেন অনেকেই।

এই বিষয়ে আপনার মতামত নিচে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। পরের আপডেট আসছে।
Written by Rajib Ghosh.

সাদা খাতা জমা দিয়ে যারা শিক্ষকতার চাকরি পেয়েছেন, তালিকা প্রকাশ হলো, দেখুন সেই

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement