Advertisement
West Bengal SSC Scam
Advertisement

West Bengal SSC Scam – আরও চাঞ্চল্যকর তথ্য উন্মোচিত হবে, আশা করছে ED.

SSC নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হলেন প্রাক্তন শিক্ষমন্ত্রী এবং তৃণমূলের মুখ্যসচিব (West Bengal SSC Scam) পার্থ চ্যাটার্জী। এখন ED তাদের গাড়ির নম্বর 6189 – এ করে নিয়ে যাচ্ছেন তাকে। এখন সম্ভবত তার মেডিকেল টেস্ট হবে এবং তারপর নিয়ে যাওয়া হবে কোর্টে। টানা 27 ঘন্টা জেরা চলার পর গ্রেফতার করা হল তাকে।

Advertisement

পার্থ চ্যাটার্জীর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukharjee) এর ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে 20 কোটি টাকার (West Bengal SSC Scam) এক বিপুল অর্থরাশি। সাথে মিলেছে প্রায় 50 লক্ষ টাকার স্বর্নালংকার। ED কর্তাদের সাথে এই বিষয়ে কোনো রকম co-operate করছেন না তিনি। প্রতিবেশীদের কথা অনুযায়ী, প্রার্থবাবু মাঝে মাঝেই আসা যাওয়া করতেন এই ফ্ল্যাটে।

এবার পশ্চিমবঙ্গেও পাবেন বছরে একটি করে ফ্রিতে গ্যাস সিলিন্ডার, কিভাবে বুক করবেন দেখুন

ED একই সাথে 17টি জায়গায় টানা তল্লাশি চালানো শুরু করে গতকাল সকাল চাঁদ আর তার সফলতাও পেয়ে যান তারা। যেই পরিমান বিপুল অর্থ উদ্ধার হয়েছে তা গণনা করার জন্য ব্যাংক কর্তাদের সাহায্য নেন ED কর্তারা (West Bengal SSC Scam)। অবশেষে আটক করা অর্থের পরিমান গিয়ে দাঁড়ায় ২০ কোটিতে। এই বিপুল অর্থের উৎস কোথায়, সেই বিষয়ে কোনো রকম সদুত্তর পায়নি ED.

Advertisement

বহুদিন ধরে চলতে থাকা এই মামলার মোড় এখন কোন দিকে যায়, সেটাই এখন দেখার। আজকেই তাকে কোর্টে তলা হতে পারে। তারপরে কি হয়, সেই সকল বিষয়ে আপডেট পেতে নজর রাখুন আমাদের পেজে। ধন্যবাদ।
Written By Mukta Barai.

আবারও বাড়ছে বিদ্যুৎ বিলের খরচ, সাবসিডি পেতে সময় থাকতে দেখুন

প্রাইমারি টেট নিয়ে হাইকোর্টের নয়া নির্দেশ, তবে কি দুর্নীতির পর্দা ফাঁস হল?

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement