Advertisement
west bengal police recruitment
Advertisement

পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট  বোর্ডের (West Bengal Police Recruitment) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে পশ্চিমবঙ্গ পুলিশ, ২০২০ এ সাব ইনস্পেক্টর (Sub-inspector UB) এবং সাব ইনস্পেক্টর (Sub-inspector AB) পদে নিয়োগের (Job Vacancy) জন্য প্রিলিমিনারি পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। এক নজরে দেখে নেওয়া যাক যাবতীয় সমস্ত তথ্য।

Advertisement

পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট  বোর্ডের (West Bengal Police Recruitment) প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, পরীক্ষার দিন ঘোষণা করা হয়েছে ৫ ডিসেম্বর, ২০২১ তারিখে দুপুর ১২টা থেকে ১টা বেজে ৩০ মিনিট পর্যন্ত। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে। প্রার্থীরা ২৬ নভেম্বর, ২০২১ তারিখ থেকে (শুক্রবার) থেকে পরীক্ষার জন্য তাঁদের অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। অ্যাডমিট কার্ড পাওয়া যাবে পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে।

প্রার্থীদের রেজিস্টার করা মোবাইল নম্বরে অ্যালার্টেশন এসএমএস নির্দিষ্ট সময়ের মধ্যে পাঠিয়ে দেওয়া হবে। তবে কোনও রকম যান্ত্রিক ত্রুটির কারণে প্রার্থীরা এই ধরনের এসএমএস না পাওয়ার জন্য বোর্ড দায়ী থাকবে না।তাই অফিশিয়াল ওয়েবসাইটে খোজ নিতে বলা হচ্ছে। উল্লিখিত পরীক্ষায় উপস্থিত হওয়ার জন্য প্রার্থীদের তাঁদের ই অ্যাডমিট কার্ডের প্রিন্ট আউট এবং পরিচয়ের সঠিক প্রমাণ সহ বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে উপস্থিত হতে হবে। (West Bengal Police Recruitment)

Advertisement

আরও পড়ুন, পশ্চিমবঙ্গে সরকারী অফিসে বিপুল সংখ্যক কর্মী নিয়োগ ক্লিক করুন

যাঁরা পূর্বে উল্লিখিত পদে আবেদন করেছিলেন, তাঁরা এই বিষয়ে জানতে পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন। এই লিঙ্কে ক্লিক করলে তখন জেনে নিতে পারবেন রিক্রুমেন্ট (Recruitment) বা নিয়োগ (Job Vacancy) সংক্রান্ত তথ্য৷

EK24 News

পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট  বোর্ডের (West Bengal Police Recruitment) বিজ্ঞপ্তি এবং বিস্তারিত তথ্য, ক্লিক করুন

Advertisement
Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement