WBSSC TET – ঈদের দিনেই দ্রুত শিক্ষক নিয়োগের আশ্বাস দিলেন মুখ্যমন্ত্রী, Live Update Breaking News

WBSSC TET – ঈদের দিনেই চাকরি প্রার্থীদের সঙ্গে যোগাযোগ করলেন মুখ্যমন্ত্রী।

ঈদের দিনেই আরেক খুশির খবর মিললো হবু শিক্ষকদের (WBSSC TET). খুব শীঘ্রই শুরু হবে শিক্ষক নিয়োগ, আর এই খবর দিলেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী। কি আপডেট পাওয়া গেল, রইলো বিস্তারিত তথ্য।

Advertisement

সংবাদ সূত্রে জানা গেছে, আজ ধর্মতলায় বিক্ষোভকারী চাকুরীপ্রার্থীদের সঙ্গে কথা বললেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফোনে তাঁদের সঙ্গে যোগাযোগ করলেন মুখ্যমন্ত্রী (Mamata Banerjee)। আন্দোলনকারীরা EK24 News কে জানিয়েছেন, মুখ্যমন্ত্রী কাছ থেকে তাঁরা ইতিবাচক বার্তা তথা দ্রুত শিক্ষক নিয়োগের (WBSSC TET) আশ্বাস পেয়েছেন।

Advertisement

মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলার পর আন্দোলনরত চাকরী প্রার্থীদের একাংশ জানিয়েছেন, মাননীয়া মুখ্যমন্ত্রী তাঁদের আশ্বাস দিয়েছেন, তিনি বিষয়টি দেখবেন সহানুভূতির সঙ্গে। মুখ্যমন্ত্রী নিজেই বলেছেন বিষয়টি দেখবেন তিনি নিজেই। পুলিশকর্তার ফোন থেকে মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁরা কথা বলেছেন। এডুকেশন ডিপার্টমেন্ট (শিক্ষাদপ্তর) থেকে তথ্য নিয়ে দ্রুত পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত গত সপ্তাহে তৃণমূল মূখপাত্র কুনাল ঘোষ আন্দোলনকারীদের মঞ্চে এসে প্রতিশ্রুতি দেন, রাজ্য সরকার শিক্ষক নিয়োগের জটিলতা দ্রুত নিরসনের প্রচেস্টা চালাচ্ছে। আর তার কদিন পর আজই মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন, হবু শিক্ষকেরা। WBSSC TET

মেধা তালিকায় নাম থাকার পরেও নিয়োগ হয়নি, এই অভিযোগে নিয়োগের দাবিতে গান্ধী মূর্তির পাদদেশে আন্দোলন করছেন ১৩০০ এরও বেশি চাকরিপ্রার্থী। যাদের মেরিট লিস্টের নাম রয়েছে। দ্রুত নিয়োগের দাবিতে রোদ, বৃষ্টি, ঝড় সমস্ত কিছুকে উপেক্ষা করে তাঁরা আন্দোলন চালাচ্ছেন। আজ ঈদের সকালে সংশ্লিষ্ট জেলার ডিসি সাউথ আকাশ বাগারিয়া এখানে আসেন, জানান মুখ্যমন্ত্রী তাঁদের সঙ্গে ফোনে কথা বলবেন। এরপর মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেছেন চাকুরীপ্রার্থীরা।

Advertisement

SSC এর এক প্যানেলভুক্ত প্রার্থী জানান, তাঁদের প্রতি মূখ্যমন্ত্রী মানবিক হয়েছেন। তাঁদের বিষয়টার যাতে তাড়াতাড়ি সমাধান হয়, তার আশ্বাসও তিনি দিয়েছেন। মুখ্যমন্ত্রী বলেছেন যে, তিনি নিজেই বিষয়টি দেখবেন, নিজেই নিয়োগের (WBSSC TET) ব্যবস্থা করবেন।

বেকার থাকার দিন শেষ! পশ্চিমবঙ্গ খাদ্য দপ্তরে বিপুল সঙ্খ্যক করমি নিয়োগ

অক্ষয় তৃতীয়া ও পবিত্র ঈদের দিন এই খবর হাসি ফোটাতে পারে সমস্ত চাকরী প্রার্থীদের। তবে নিয়োগের নোটিশ যতক্ষণ না হচ্ছে ততক্ষণ তাঁরা দুশ্চিন্তা ও আতঙ্কের মধ্যেই থাকবেন বলে জানিয়েছেন। সরকারী নোটিশ না আসা পর্যন্ত তাদের আন্দোলন ও অবস্থান চলবে, সেই কথাও তারা জানিয়েছেন।

এই বিষয়ে (WBSSC TET) আপনার মতামত নিচে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন।
–বকলম

ডিএম অফিসে ইন্টাভিউয়ের মাধ্যমে সরাসরি বিপুল সংখ্যক কর্মী নিয়োগ

প্রতিদিন 3GB ডেটার সুবিধা নিয়ে সস্তার প্লান লঞ্চ করলো Jio, AirTel, VI

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment