WBSEDCL Recruitment 2023 – বহুদিন পর রাজ‍্য বিদ্যুৎ সংস্থায় প্রচুর কর্মী নিয়োগ, ঝটপট সরকারি চাকরি পেতে এইভাবে আবেদন করুন।

পশ্চিমবঙ্গের যুবক যুবতীদের সরকারী চাকরীর সুবর্ণ সুযোগ। রাজ্য বিদ্যুৎ বন্টন সংস্থায় WBSEDCL Recruitment 2023 এর মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রথমেই বলে রাখা ভালো এই নিয়োগ খুবই দ্রুততার সাথে সম্পন্ন হবে। তাই চটজলদি চাকরি পেতে আজই আবেদন করুন, এবং সরকারি চাকরির প্রস্তুতি নেওয়া শুরু করুন। আবেদন করার আগে পুরো প্রতিবেদন পড়ে নিন।

Advertisement

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি মানেই পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে হয়। ধাপে ধাপে পরীক্ষা, ইন্টারভিউ সহ সমস্ত প্রক্রিয়া সম্পন্ন করার পরে যদি কৃতকার্য হন, তবেই সেই চাকরিতে নিয়োগ পাওয়া যেতে পারে। কিন্তু যদি কোনো চাকরিতে বিরাট মাপের কোনো পরীক্ষায় বসতে না হয়, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমেই নিয়োগ হয়ে যায়, তাহলে চাকরিপ্রার্থীদের কাছে তার চেয়ে ভালো খবর আর কিছু হতে পারে না।

Advertisement

WBSEDCL Recruitment 2023 নিয়োগের ক্ষেত্রে এমনটাই জানিয়েছে রাজ্য সরকার অধীনস্থ বিদ্যুৎ বন্টন নিগম। স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের WBSEDCL ওয়েবসাইটে WBSEDCL Recruitment 2023 বা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।
কিভাবে নিয়োগ হবে, ইন্টারভিউ প্রক্রিয়া কিরকম, কোথায় নিয়োগ করা হবে, কোন পদে নিয়োগ হবে, কত বেতন, সমস্ত কিছু একবার বিস্তারিত দেখে নেওয়া যাক।

WBSEDCL Recruitment 2023 for the post of Land Special Officer:

পদের নামঃ
স্পেশাল অফিসার (ল্যান্ড) Special Officer (Land)
নিয়োগ পদ্ধতিঃ চুক্তির ভিত্তিতে
মোট শূন্য পদঃ তিনটি
আবেদনের বয়সসীমাঃ ১ জানুয়ারি ২০২৩ অনুযায়ী ৬২ বছর বয়স হতে হবে।
পূর্বে যারা ন্যূনতম ২ বছরের জন্য রাজ্য সরকার অধীনস্থ ভূমি বিভাগে কাজ করেছেন, তারাও আবেদন করতে পারবেন।
ভারতের নাগরিক হতে হবে। ১ বছরের জন্য প্রথমে নিয়োগ করা হবে। তারপরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়ানো যেতে পারে।

আরও পড়তে ক্লিক করুন, রিজার্ভ ব্যাংকে কর্মী নিয়োগ, সরকারি চাকরির সেরা সুযোগ।

বেতনক্রমঃ নিয়োগের পর প্রতি মাসে ৪৮০০০ টাকা বেতন দেওয়া হবে।
নিয়োগ পরীক্ষাঃ ওয়াক ইন ইন্টারভিউ (WBSEDCL Recruitment 2023 Walk in Interview) হবে নিয়োগের জন্য।
একই দিনে শিলিগুড়ি, পুরুলিয়া এবং বহরমপুরের শাখায় ইন্টারভিউ নেওয়া হবে।
নিয়োগের স্থানঃ পুরুলিয়া, শিলিগুড়ি এবং বহরমপুরের শাখায় কর্মী নেওয়া হবে।
ইন্টারভিউয়ের তারিখঃ ৫ এপ্রিল ২০২৩ সকাল ১০ঃ৩০ টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের জন্য প্রয়োজনীয় সমস্ত নথি নিয়ে প্রার্থীদের যেতে হবে।

Advertisement

BSNL-তে কর্মী নিয়োগ, প্রকাশিত হল বিজ্ঞপ্তি। আজই আবেদন করুন।

WBSEDCL Recruitment 2023 নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলী জানার জন্য স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। এবং চাকরি সংক্রান্ত আরও গুরুত্বপূর্ণ খবর পেতে EK24 News ফলো করুন।
Written by Rajib Ghosh.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment