Advertisement
wb teacher salary 1
Advertisement

রাজ্যের সমস্ত সরকারী ও সরকারী পোষিত স্কুলের শিক্ষক শিক্ষিকা শিক্ষাকর্মীদের বেতন (WB Teacher Salary and Bonus) প্রতিমাসের শেষ কাজের দিন স্যালারি একাউন্টে ক্রেডিট হয়ে থাকে। সেই হিসাবে গতকাল অর্থাৎ ৩০ সেপ্টেম্বর বেতন পাওয়ার কথা। কিন্তু রাজ্যের অনেক শিক্ষা কর্মী বেতন পাননি বলে জানা গেছে। কি কারনে স্যালারি ক্রেডিট হয়নি, কবে পাবেন, রইলো বিস্তারিত তথ্য।

Advertisement

শিক্ষকদের বেতন ২৩ তারিখের মধ্যে ট্রেজারি তে প্রসেস করে ব্যাঙ্কে পাঠানো হয়। সেই মতে একের পর এক বাল্ক অর্ডারে র‍্যান্ডমলি সরকারী কর্মীদের ক্ষেত্রে মাসের শেষ কাজের দিনের আগের দিন অর্থাৎ ৩০ এ মাস হলে ২৯ তারিখ এবং সরকারী পোষিত স্কুলের শিক্ষক শিক্ষিকা শিক্ষাকর্মীদের বেতন (WB Teacher Salary) প্রতিমাসের শেষ কাজের দিন স্যালারি একাউন্টে ক্রেডিট হয়ে থাকে। সংবাদ সুত্রে জানা যাচ্ছে, গতকালই বহু শিক্ষকের বেতন হয়নি মূলত ব্যাংক সার্ভারের কারনে। NEFT Bulk Processing এ সমস্যা হচ্ছিল। তাই কয়েকটি জেলায় স্যালারি হয়নি। তবে সন্ধ্যার পর বহু শিক্ষকের স্যালারি একাউন্টে ক্রেডিট হয়েছে। এবং আজ সকালেও অনেকের একাউন্টে ক্রেডিট হয়েছে। ব্যাঙ্ক সুত্রে জানা যাচ্ছে আজই সমস্ত স্যালারি হয়ে যাবে।

প্রসঙ্গত এমাসেই উৎসব বোনাস পাওয়ার কথা রাজ্যের কর্মীদের। সেটাও এমাসেই ক্রেডিট হবের কথা। ৪৫০০ টাকা এবছর থেকে উৎসব বোনাস হিসাবে ঘোষণা হয়েছে। বেতন ও বোনাস (WB Teacher Salary and Bonus) আলাদা ভাবে একই দিনে ক্রেডিট হবে রাজ্যের সমস্ত কর্মীদের। সুত্রের খবর যে সমস্ত কর্মীরা এখনো বেতন পান নি তারা আজই বেতন ও বোনাস পেয়ে যাবেন। আপনারা যারা এখনো স্যালারি পান নি, কিম্বা কবে পেয়েছেন আমাদের কমেন্ট করে জানাতে পারেন.

Advertisement
Advertisement
Advertisement
2 thoughts on “WB Teacher Salary and Bonus – রাজ্যের স্কুল শিক্ষকদের বেতন ও বোনাস বিভ্রাট, কারন কি, কবে পাবেন?”
  1. আমার বেতন হয়েছে 30/09/2021 কিন্তু এখনো পযর্ন্ত বোনাস ক্রেডিট হয়নি।

  2. আশ্রম হোস্টেল কর্মচারী দের কে তো বিগত ০৯/২০২০ দিয়েছে এখন এক বছর হলো দিবে কি না জানি না বিশ্বাস না হলে B. C.W Department এ খোজ নি দেখতে পারেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement