Advertisement
wb primary tet 2017 result date
Advertisement

প্রাথমিক শিক্ষক নিয়োগের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে বের হতে যাচ্ছে পশ্চিমবঙ্গ প্রাইমারি টেট রেজাল্ট 2017 (WB Primary TET 2017 Result Date). ইতিমধ্যে কিছুদিন আগে প্রাইমারি টেট এর অ্যানসার কি প্রকাশ করা হয়েছিল । এর আগে পুজোর আগে রেজাল্ট বেরোবে এই গুঞ্জন ছড়ায় স্যোশ্যাল মিডিয়ায়। এবার অক্টোবর মাসের লাস্ট সপ্তাহের মধ্যে প্রাইমারি টেট এর রেজাল্ট বেরিয়ে যাবে এমনটাই জানা গেছে রাজ্যের একটি অনলাইন কেরিয়ার নিউজ পোর্টাল সূত্রে।

Advertisement

ওই নিউজ পোর্টালের খবর অনুযায়ী অক্টোবর মাসের লাস্ট  সপ্তাহের মধ্যে প্রাইমারি টেট এর রেজাল্ট বেরিয়ে যাবে। যদিও সরাসরি রেফারেঞ্চ দেয়নি ওই পোর্টাল। পোর্টালের প্রতিবেদন অনুযায়ী, দীর্ঘ প্রতীক্ষার ও তালবাহানার পর অবশেষে পরীক্ষা হয়েছিল প্রাইমারি টেটের । 2017 সালের প্রাইমারি টেট এর নোটিফিকেশন বের হলেও পরীক্ষা হয় 2021 সালের 31 জানুয়ারি। অবশেষে August মাসে 2021 সালে বের হয় প্রাইমারি টেট Answer Key  . আবারো সেই Answer Key চেঞ্জ করে ২৫.০৮.২০২১ তারিখে নতুন করে Answer Key বের করে পর্ষদ। (WB Primary TET 2017 Result Date)

এবার সকলেই অপেক্ষা করে আছেন পরীক্ষার রেজাল্ট এর উপরে। কিন্তু আপনাদের প্রতীক্ষার দিন শেষ। এবার খুব বের হতে যাচ্ছে পরীক্ষার রেজাল্ট । October Last  সপ্তাহের এর মধ্যে রেজাল্ট বেরিয়ে যাবে এবং 2022 সালের ফেব্রুয়ারী মাসের  মধ্যে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করার নির্দেশ দিয়েছে রাজ্য সরকার।(WB Primary TET 2017 Result Date)

Advertisement

2017 সালের প্রাইমারি রিক্রুটমেন্ট কমপ্লিট হওয়ার সঙ্গে সঙ্গে আবারও 2022 সালের ফেব্রুয়ারি মাসের মধ্যে প্রাইমারি নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে । এবছর d.el.ed ও b.ed সকল প্রার্থীরাই প্রাইমারি টেটে বসতে পারবে। এদিকে টেট রেজাল্ট প্রকাশের দাবীতে বৃহত্তর আন্দোলন গড়ে তুলছে, চাকরিপ্রার্থীরা। ইতিমধ্যেই #wewant2017tetresult হ্যাস ট্যাগ টি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
তবে আমাদের নিজস্ব সুত্রের আরেকটি খবর নিচের লিঙ্কে দেখুন। মন্তব্য কমেন্ট করবেন।

Advertisement
Advertisement
4 thoughts on “WB Primary TET 2017 Result Date – প্রাথমিক শিক্ষক নিয়োগ নিয়ে বড় সিদ্ধান্ত, কবে রেজাল্ট, কতদিনের মধ্যে নিয়োগ?”
  1. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement