Advertisement
wb employees arrear da 1
Advertisement

এই মুহূর্তে রাজ্য সরকারী কর্মীদের ডিএ মামলা (WB DA Case Big News) নিয়ে বড় খবর। দীর্ঘদিন ধরেই ডিএ মামলা (মহার্ঘ ভাতা) চলছে। কিন্তু একের পর এক রায় হলেও ডিএ পাচ্ছেন না রাজ্য সরকারী কর্মীরা। অন্যদিকে সম্প্রতি কনফেডারেশন অফ স্টেট গভর্নমেন্ট এমপ্লয়ী সংগঠনের আইনজীবী সম্প্রতি শাসক দল সমর্থিত আইনজীবী সেলে যুক্ত হওয়ায় বিভিন্ন রাজ্য সরকারী কর্মীদের বিভিন্ন প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছিলো। আর এই মুহূর্তে বড় খবর দিলেন সংগঠনের অন্যতম, শ্রী মলয় মুখোপাধ্যায়। তিনি আজ ঘোষণা করেন,

Advertisement

আমাদের (কনফেডারেশন অব স্টেট গভঃ এমপ্লয়িজ, আইএনটিইউসি) ডিএ মামলার আইনজীবি, মাননীয় সরদার আমজাদ আলি এতদিন যে দক্ষতার সঙ্গে তাঁর তীক্ষ্ণ সওয়াল জবাবের মাধ্যমে ডিএ ( এই মুহূর্তে রাজ্য সরকারী কর্মীদের ডিএ মামলা (WB DA Case Big News) নিয়ে বড় খবর। দীর্ঘদিন ধরেই বকেয়া ডিএ মামলা চলছে। কিন্তু একের পর এক রায় হলেও ডিএ পাচ্ছেন না রাজ্য সরকারী কর্মীরা।

অন্যদিকে সম্প্রতি কনফেডারেশন অফ স্টেট গভর্নমেন্ট এমপ্লয়ী সংগঠনের আইনজীবী সম্প্রতি শাসক দল সমর্থিত আইনজীবী সেলে যুক্ত হওয়ায় বিভিন্ন রাজ্য সরকারী কর্মীদের বিভিন্ন প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছিলো।

Advertisement

আর এই মুহূর্তে বড় খবর দিলেন সংগঠনের অন্যতম, শ্রী মলয় মুখোপাধ্যায়। তিনি আজ ঘোষণা করেন, ) মামলাটি এগিয়ে নিয়ে এসেছেন, তার জন্য কোন প্রশংসাই যথেষ্ট হতে পারে না৷ কিন্তু সম্প্রতি তিনি তৃণমূলের আইজীবি সেলের সাথে যুক্ত হওয়ার কারনে, তিনি নিজেকে ডিএ মামলা থেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন৷ এমতাবস্থায় আমাদের সাংগঠনিক সিদ্ধান্ত মোতাবেক প্রখ্যাত আইনজীবি মাননীয় বিকাশ রঞ্জন ভট্টাচার্যের স্মরণাপন্ন হলে তিনি আমাদের ডিএ মামলাটি, কর্মীপক্ষের (Applicant) আইনজীবি হিসাবে গ্রহণ করতে সম্মতি জানিয়ে Advocate on record হিসাবে মাননীয় ফিরদৌস সামিম মহাশয়কে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশ দেন৷ ফলে আমরা অনেকটাই উদ্বিগ্নতা কাটিয়ে উঠলাম৷

প্রসঙ্গত, বকেয়া ডিএ মামলা শুরুর প্রথম দিকে এই মামলার সাথে সরাসরি যুক্ত ছিলেন প্রখ্যাত আইনজীবি মাননীয় বিকাশ রঞ্জন ভট্টাচার্য। তাই তার এই মামলা সম্পর্কে অনেকটাই অভিজ্ঞতা রয়েছে, এবং একটি সময়, প্রায় হেরে যাওয়া এই মামলা কে সম্পূর্ণ ঘুরিয়ে দিয়েছিলেন। এবার এটাই দেখার ভবিষ্যতে কি হয়। আপনাদের মন্তব্য কমেন্টে জানাবেন।

EK24 News
Advertisement
Advertisement
2 thoughts on “WB DA Case Big News – রাজ্য সরকারী কর্মীদের বকেয়া ডিএ মামলায় বড় খবর”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement