VI Recharge Plan – জিও এয়ারটেলের ঘুম উড়িয়ে জলের দামে আনলিমিটেড ডেটা প্লান আনলো ভোডাফোন আইডিয়া, জীবনেও নেট শেষ হবে না।

VI Recharge Plan – এই প্রথম অফুরন্ত ইন্টারনেট ব্যাবহারের সুযোগ

কয়েক বছর ধরে ভোডাফোন আইডিয়ার দিন ভালো যাচ্ছে না। কিন্তু এবার অফুরন্ত ডেটা প্লান (VI Recharge Plan) এনে নতুন বছরে তাক লাগিয়ে দিলো ভোডাফোন আইডিয়া। যদিও বিভিন্ন সময়েই নিত্য নতুন অফার গ্রাহকদের জন্য নিয়ে আসে VI সংস্থা। প্রতিযোগিতার বাজারে Jio এবং Airtel যতই টেক্কা দিক Vodafone-Idea কে, গ্রাহকদের দুর্দান্ত সব অফারের চাহিদা পূরণের নিরিখে নিঃসন্দেহে অন্যদের তুলনায় অনেকটাই এগিয়ে থাকে Vi.

Advertisement

Vodafone Idea গত বছরই প্রথম আনলিমিটেড ডেটা প্লান (VI Recharge Plan) এনেছিলো। এবার তারা সেই প্ল্যানটি প্রিপেইডে ও যুক্ত করলো। আর সেই প্লানের নাম দেওয়া হয়েছে  Vi Hero Unlimited। এছাড়াও সব কোম্পানী যেমন রিচার্জের খরচ বাড়িয়েছে, কিন্তু ভোডাফোন দাম বাড়ালেও সাথে এক্সট্রা কিছু পরিষেবা যোগ করেছে। যাতে গ্রাহলের ক্ষতির পরিমান কম হবে।

Advertisement

VI Recharge Plan  – একনজরে দেখে নিন Vodafone Idea এর দুর্দান্ত তিনটি অফার:

১. প্রথম অফারটি VI সংস্থা সম্প্রতি যুক্ত করেছে। নাম হল ডেটা ডিলাইটস (data delights vi), এটি এমন একটি প্লান যা ব্যবহারকারীদের প্রতি মাসে 2GB অতিরিক্ত জরুরী ডেটা প্রদান করবে যা গ্রাহক দিনে দুবার 1GB করে ব্যবহার করতে পারবেন৷

২. দ্বিতীয় অফারটির নাম হল বিং অল নাইট প্লান। এটি এমন একটি অফার যা ব্যবহারকারীদের রাত ১২ টা থেকে ভোর ৬ টা পর্যন্ত অফুরন্ত ডেটা ব্যবহার করার সুবিধা প্রদান করে৷ এই সময়ের মধ্যে ব্যবহৃত ডেটা দৈনিক নির্ধারিত ডেটার ওপর কোন প্রভাব ফেলবে না। অর্থাৎ রাতভর যত খুসি ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন। (VI Recharge Plan)

Advertisement

আরও পড়ুন, মাত্র ২৬ টাকায় এক মাসের ভ্যালিডিটি কুপন পেতে ক্লিক করুন

 ৩. তৃতীয় অফারটি হল উইক এন্ড ডেটা রোলওভার প্লান। এটি Vodafone Idea এর সবচেয়া সেরা প্লান। যেখানে সাধারন নিয়মে প্রতিদিনের অব্যবহৃত নেট নষ্ট হয়ে যায়, কিন্তু এই প্ল্যানে গ্রাহকেরা সারা সপ্তাহের জমে থাকা ডেটা সপ্তাহের শেষ দুই দিনে ব্যাবহার করতে পারবেন। (VI Recharge Plan)

অর্থাৎ সোমবার থেকে শুক্রবার পর্যন্ত জমে থাকা ডেটা শনি এবং রবিবারে ব্যাবহার করতে পারবেন। মানে ছুটির দিনে সারাদিন ভিডিও, সিনেমা দেখতে পারবেন। এই প্লান গুলো ২৯৯ থেকে শুরু। এবং প্রত্যেকটি প্লানের সাথে Vi Movies and TV ফ্রিতে দেখতে পারবেন। (VI Recharge Plan)

এই তিনটি প্লান কেমন লেগেছে কমেন্ট করে জানাতে পারেন। মনে রাখবেন আমাদের কোনও আর্টিকেল কোনও কম্পানীর প্রচারের জন্য নয়, আমরা সমস্ত কোম্পানীর প্লানের রিভিউ দিয়ে থাকি। এই আর্টিকেল টি কোনও স্পন্সর কিম্বা প্রচারের জন্য নয়।

আরও পড়ুন, BSNL এর সেরা আনলিমিটেড রিচার্জ প্লান

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment