Advertisement
VI Recharge Offers VI Recharge Plans 2022
Advertisement

Vi Recharge Offers : VI -এর নতুন রিচার্জ প্ল্যান, দৈনিক ঘণ্টার পর ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করার সুবিধা দিচ্ছে

আর ২ জিবি বা ৩ জিবির লিমিটেড ইন্টারনেট নয়, এবার অফুরন্ত ইন্টারনেট ব্যাবহারের সুবিধা, (Vi Recharge Offers) আর সাথে থাকছে আনলিমিটেড কলিং এবং এসএমএসের সুবিধাও, বিস্তারিত জানুন।

Advertisement

বর্তমানে অনেকেই আছেন যারা ফ্রিল্যান্সিং কাজের সাথে যুক্ত। তবে বাড়িতে বসে কাজের ক্ষেত্রে প্রতিদিন নির্দিষ্ট ডেটা প্যাক শেষ হয়ে যাওয়ার পর, আবারও আলাদা করে ডেটা প্যাক রিচার্জ করতে হয়। যার ফলে প্রতিদিনই অত্যধিক টাকা খরচ হয়ে যায়। তবে ভোডাফোন-আইডিয়া অর্থাৎ ভিআই গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ৩ টি দূর্দান্ত রিচার্জ প্যাকের সুবিধা। এর মধ্যে একটি প্যাক রিচার্জে রয়েছে দৈনিক ৬ ঘণ্টা আনলিমিটেড ইন্টারনেট ব্যবহারের সুবিধা।

তবে শুধুমাত্র চাকুরীজীবীদেরই এই ক্ষেত্রে সুবিধা হবে তা নয়। বহু শিক্ষার্থীরাও এই রিচার্জের মাধ্যমে দূর্দান্ত সুবিধা উপভোগ করতে পারবেন। এই রিচার্জ প্যাকগুলি শুধুমাত্র যে ডেটার সুবিধা দিচ্ছে তা নয়। তার সাথে সাথে গ্রাহকেরা পেয়ে যাবেন অন্যান্য সুবিধাও। তাহলে চলুন বিশদে প্যাকগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Advertisement

Vi Recharge Offers – RS 98
ভোডাফোন-আইডিয়ার এই রিচার্জ প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবেন মোট ৯ জিবি ডেটা। এটি মূলত ডেটা বুস্টার প্ল্যান। এই প্ল্যানটির মেয়াদ মাত্র ২১ দিন।

Vi Recharge Offers – RS 195
এই রিচার্জ প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবেন মোট ২ জিবি ডেটা। সঙ্গে থাকছে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড করার সুবিধা এবং ৩০০ টি এসএমএস করার সুযোগ। প্ল্যানের মেয়াদ মাত্র ৩১ দিন।

EK24 News

Vi Recharge Offers – RS 319
ভিআই -এর ৩১৯ টাকার দূর্দান্ত রিচার্জ প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবেন দারুণ সুবিধা। এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়া আনলিমিটেড কলিং -এর সাথে সাথে থাকছে দৈনিক ১০০ টি এসএমএস করার সুযোগ। এছাড়াও গ্রাহকেরা নাইট ডেটাও ব্যবহার করতে পারবেন।

Advertisement

দাম চড় চড়িয়ে বাড়ছে, LIC শেয়ার এখুনি কিনুন, নইলে

অর্থাৎ, রাত ১২ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত আনলিমিটেড ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন। সঙ্গে প্রতি সপ্তাহের ব্যবহার না করা ডেটা শনি এবং রবিবার ব্যবহার করা যাবে। এই রিচার্জ প্ল্যানের মেয়াদ মাত্র ৩১ দিন।
তাহলে আর দেরি কিসের! আপনিও এই মধ্যে একটি প্ল্যান আজই রিচার্জ করতে পারেন এবং প্ল্যানের সুবিধা উপভোগ করতে পারবেন।

রাজ্যের পনেরো লক্ষ জনগনকে ফ্রিতে হাঁস, মুরগি দেবে সরকার, দেখুন কিভাবে পাবেন

রিচার্জ সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট পেতে হলে অবশ্যই এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না। (Vi Recharge Offers)
Writen by Manika Basak.

গ্রামের জন্য দারুণ উপযোগী একটি ব্যবসা, এটি করে সফল হয়েছেন অনেকেই

Advertisement
Advertisement
One thought on “VI Recharge Offers – গ্রাহক টানতে এবার মাত্র ৯৮ টাকায় সতিকারের আনলিমিটেড ইন্টারনেট প্ল্যান আনলো ভোডাফোন আইডিয়া।”
  1. West Bengal, police,and civic police,choto 2 wheelers Gulo dhore bes mota taka kama6e,,,,,bol6e license Dekhao.
    Tar por pollution paper kothai,
    Blue book Dao, EKTA Helmed a6e aro EKTA Helmed na thakai,fine charge Hobe.

    Egulo bandho korar upai Bar korun,,, Sarkar rules banate geye
    Public lokeder ke ghore thakte badho kore di66e,manush berote voi kor6e,,bike ride korle police ke taka gune dite Hoi,,,,r base chapte hole bhara besi dite Hoi,
    Sada posak pora police Gulo civic police Derke rastai dar koriye loot kur6e,,,,,,,,,1st documents sign kora6e r bol6e license Dekhao ,na thakle 10000 taka fine,
    Pollution clear paper na thakle 5000 taka fine,pe6on seat Helmed na,5000 taka fine,,,,,,,,,
    Public kothai theke dibek.
    Potibad korun, bichar chai, civic police der loot pat chol6e,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement