Mobile Recharge Offer – খুবই সস্তায় সেরা রিচার্জ প্ল্যান আনল এই কোম্পানি। আজই রিচার্জ করলে অতিরিক্ত ছাড়।

আমাদের দৈনন্দিন জীবনে Mobile Recharge Offer বা মোবাইলে ইন্টারনেট প্ল্যানের গুরুত্ব অপরিসীম। এখনকার দিনে আমরা মোবাইল ফোন ছাড়া এক মিনিটও চলতে পারি না। আর এই কারণের জন্য আমাদের সকলের প্রত্যেক মাসে কয়েকশো টাকা দিয়ে রিচার্জ (Mobile Recharge Offer) করতে হয়। কিন্তু অনেক সময় আমরা বেশি টাকা খরচা করে এই রিচার্জ করা আমাদের পক্ষে সম্ভব হয়না। মোবাইলের মাধ্যমে ইন্টারনেট ব্যবহার করে মানুষ সকল সময়ই তাদের আত্মীয় পরিজনদের সাথে যোগাযোগের খবর জানতে পারে। ছোট থেকে বড় সবাই এখন ইন্টারনেটের উপর নির্ভরশীল হয়ে পড়েছে।

Advertisement

VI Mobile Recharge Offer Plan Voucher.

আর এই ইন্টারনেট পরিষেবা ব্যবহারের জন্য মানুষের কাজে আছে সিম কার্ড (SIM Card). বছরের বিভিন্ন সময় টেলিকমিউনিকেশন কোম্পানি গুলি বিভিন্ন ধরনের ইন্টারনেট প্ল্যান (Mobile Recharge Offer) বাজারে লঞ্চ করে। এই প্রতিবেদনের মাধ্যমে আজকে আমরা ভিআই কোম্পানির লঞ্চ করা একটি প্ল্যান সম্পর্কে আলোচনা করব। এই প্লানের রিচার্জটি কত টাকা মূল্যের? ভেলিডিটি কত? সমস্ত বিস্তারিত খবর জানতে প্রতিবেদনটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন।

Advertisement

২০১৬ সাল থেকে ভারতের টেলিকম দুনিয়াতে এক বড় ধরনের পরিবর্তন লক্ষ্য করা যায়। ওই সময় বাজারে আসতে শুরু করে মুকেশ আম্বানির সৃষ্ট জিও কোম্পানি। এই কোম্পানির সদর দপ্তর হল মহারাষ্ট্রের মুম্বাইতে। প্রথমদিকে জিও কাস্টমারদের নিজের দিকে টানার জন্য ফ্রি সার্ভিস দিতে থাকে। তিন মাস ফ্রী সার্ভিস দেওয়ার পর আস্তে আস্তে প্ল্যান (Mobile Recharge Offer) লঞ্চ করতে থাকে।

ওই সময় সমস্ত স্মার্ট ফোন ব্যবহারকারীরা অন্যান্য কোম্পানি ছেড়ে পৌঁছে যায় JIO তে। BSNL, Airtel এবং VI কোম্পানির অবস্থা খুব সংকটজনক হয়ে দাঁড়ায়। এখনো পর্যন্ত এয়ারটেলের কিছু কাস্টমার থাকলেও বিএসএনএল এবং ভিআই কোম্পানির টেলিকম বাজারে নিজের অস্তিত্ব বজায় রাখার জন্য প্রতিনিয়ত সংগ্রাম চালাচ্ছে। এখনকার মানুষ 2G, 3G, 4G ইন্টারনেট ছেড়ে ব্যবহার করছে 5G.

অন্যান্য কোম্পানি 5G পরিষেবা চালু করলেও এখনো ফাইভ-জি পরিষেবা লঞ্চ করতে পারেনি ভিআই। ভি আই তাদের গ্রাহকদের জন্য সম্প্রতি লঞ্চ করেছে ২৩ টাকার একটি প্ল্যান (Mobile Recharge Offer). Vi এর ২৩ টাকা দামের প্ল্যানের ডিটেইলস ভি আই এর ২৩ টাকার প্ল্যানটি প্রিপেড ভাউচার প্ল্যান। যদি কেউ VI সিম কার্ডে কোনো মেন প্ল্যান রিচার্জ করে থাকে, আর সেই প্ল্যানের ডেটা যদি শেষ হয়ে যায় সে ক্ষেত্রে এই ২৩ টাকার Mobile Recharge Offer প্ল্যানটি ব্যবহার করা যেতে পারে।

Advertisement
Free Ration (বিনামূল্যে রেশন)

এই ২৩ টাকার প্ল্যানে ১.২ ডেটা পাওয়া যায়। মেন Mobile Recharge Offer প্ল্যানের ভ্যালিডিটি যেই দিন শেষ হবে সেদিন এই প্ল্যানের ভ্যালিডিটিও শেষ হয়ে যাবে। আবার ১.২ ডেটা শেষ হয়ে গেলে গ্রাহক কে আবার নতুন প্ল্যান রিচার্জ করতে হবে। অর্থাৎ মেইন প্ল্যানের ভ্যালিডিটি যতদিন থাকবে এই প্ল্যানের ভ্যালিডিটিও ততদিন থাকবে। Vi এর ২৪ এবং ২৫ টাকা দামের প্ল্যান। VI এর ২৩ টাকার কাছাকাছি দুটি প্ল্যান হল ২৪ ও ২৫ টাকা মূল্যের প্ল্যান ভাউচার।

পশ্চিমবঙ্গের পরবর্তী মুখ্যমন্ত্রী জাস্টিস অভিজিৎ গাঙ্গুলি? রাজ্য রাজনীতিতে বড় পরিবর্তন।

২৪ টাকার Mobile Recharge Offer প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা এক ঘন্টা জন্য আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবে। অপরদিকে পঁচিশ টাকার প্ল্যানে 1.1 GB ইন্টারনেট একদিনের জন্য ব্যবহার করতে পারবে গ্রাহকরা। আর আপনারা এই সস্তার প্ল্যানের মাধ্যমে অল্প কিছু সময়ের জন্য হলেও ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আর এই ধরণের অনেক প্ল্যান আপনারা VI এর ওয়েবসাইটে গিয়ে দেখে নিতে পারবেন।
Written by Nupur Chattopadhyay.

দ্রুত টাকা বাড়াতে হলে এবং অবসর বয়সে নিশ্চিন্তে কাটাতে হলে এই

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment