Jio Offers – গ্রাহক বাড়াতে আবার ফ্রি সার্ভিস দিচ্ছে Jio. নতুন পুরোনো সব গ্রাহকদের 1 টাকাও লাগবে না।

Jio Offers বা জিও অফার নিয়ে সকল গ্রাহকদের মধ্যে উন্মাদনা চরমে থাকে। কারণ Jio প্রথম থেকেই গ্রাহকদের নিজেদের কাছে টানার জন্য বিনামূল্যে ইন্টারনেট (Free Internet) দেওয়া শুরু করেছিল। আর এর ফলে দেখতে দেখতে একধাক্কায় Reliance Jio এর গ্রাহকদের সংখ্যা ৪২ কোটির বেশিতে পৌঁছিয়ে গেছে এবং এই সংখ্যা প্রতিদিন অন্তর বৃদ্ধি পাচ্ছে।

Advertisement

New Jio Offers For All Customers.

আপনার কি স্মার্ট ফোন রয়েছে? জিও কোম্পানির সিম (Jio SIM Card) ব্যবহার করেন? অথচ একটি বিষয় জানেন না। তিনটি গুরুত্বপূর্ণ পরিসেবা সম্পূর্ণ বিনামূল্যে (Jio Offers) দেওয়া হয় কোম্পানির তরফ থেকে। এগুলির জন্য নেওয়া হয় না এক টাকাও। আনলিমিটেড ডেটার সুবিধা থেকে শুরু করে দোরগোড়ায় পরিষেবা দেওয়া কোন কিছুর জন্যই কোন চার্জ (Free Jio Offers) নেয় না কোম্পানি। আপনি কি এর একটি সুবিধা ও জানেন বা পান? যদি তা না হয়, তবে ভাববেন না ঠকে গেছেন।

Advertisement

আজ এখান থেকে সম্পূর্ণটা জেনে নিতে পারবেন আপনারা আর তারপরেই চাইলে সুবিধা নিতে পারবেন। ২০১৬ সালে রিলায়েন্স (Reliance) কোম্পানি বাজার থেকে উঠে যাওয়ার পর জিও (Jio 5G) হিসেবে নতুন ভাবে আত্মপ্রকাশ করে এটি। বাজারে প্রথম আনলিমিটেড প্ল্যান (Unlimited Jio Offers) এর সুবিধা এনে দিয়েছিল এই কোম্পানি। পরবর্তীকালে সেই পদ্ধতি অবলম্বন করেছিল অন্যান্য টেলিকম সংস্থা গুলি। শুরু থেকেই জিওর পথ চলায় তার সঙ্গী হয়েছিল দেশের কোটি কোটি মানুষ।

এর জনপ্রিয়তার পেছনে মূল যে কারণটি দায়ী সেটি হল এর সস্তা রিচার্জ প্ল্যান (JIO Mobile Recharge Plan). জিও কোম্পানির রিচার্জ প্ল্যান গুলির (Jio Offers) দাম তুলনামূলকভাবে অন্য কোম্পানি গুলির চেয়ে কম হওয়ায় স্বাভাবিকভাবেই মানুষকে আকর্ষণ করে এই কোম্পানি। পাশাপাশি এর সমস্ত রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) গুলিতেই দেওয়া হয় অতিরিক্ত বেশ কিছু সুবিধা। কম সময়ের মধ্যে কোন টেলিকম কোম্পানি এর আগে এত বিশাল সংখ্যক গ্রাহক সংখ্যা জোগাড় করতে পারেনি আমাদের দেশে।

Jio ছিল প্রথম এরকম একটি সংস্থা। বর্তমানে জিওর মোট গ্রাহক সংখ্যা হল সারা দেশের টেলিকম কোম্পানিদের মধ্যে সবার থেকে বেশি। আর এবার এই কোটি কোটি গ্রাহকের কথা চিন্তা করি তিনটি পরিষেবা বিনামূল্যে (Jio Offers) দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কোম্পানি। আর আপনারাও এই সকল পরিষেবা সম্পর্কে জেনে নিন কারণ আপনারা না জানলে খুবই মিস করবেন। কোন তিনটি পরিষেবা?

Advertisement

Free Unlimited 5G Data

বর্তমানে 5G Network যুগ চলে এসেছে। আর 5G মানেই হাই স্পিডে ইন্টারনেট (High Speed Internet) চলবে। ফলে ইন্টারনেট খরচও বেশি হবে। এই পরিস্থিতিতে 1GB বা 2GB ডেটাতে দিন চলবে না মানুষের। সে ক্ষেত্রে জিও কোম্পানি আনলিমিটেড 5G Data দিয়ে থাকে তার গ্রাহকদের। আর এই সুবিধার জন্য নেওয়া হয় না কোন অতিরিক্ত চার্জ। ২৩৯ টাকা বা তার ওপরের রিচার্জ গুলিতে আপনি এই সুবিধা (Jio Offers) পেতে পারবেন।

JIO Fiber Service

দ্বিতীয় সুবিধাটি হলো জিও ফাইবারের ক্ষেত্রে। জিও ফাইবার (JIO Fiber Broadband) মূলত একটি ব্রডব্যান্ড নেটওয়ার্কের ওয়াইফাই রাউটার (WIFI Router) হিসেবে কাজ করে। আপনি যদি এই পরিষেবা বাড়িতে লাগাতে চান, তবে ইনস্টলেশন এর জন্য কোন চার্জ নেবে না কোম্পানি। তবে এক্ষেত্রে একটি শর্ত রয়েছে। ৬ মাসের জন্য একটি জিও ফাইবার প্ল্যান রিচার্জ (Jio Offers) করলেই পাওয়া যাবে এই সুবিধা।

JIO Recharge Offer (জিও রিচার্জ অফার)

JIO Air Fiber Offer

জিও এয়ার ফাইবার JIO Air Fiber ডিভাইসটি একটি লেটেস্ট আবিষ্কার। গত বছর সেপ্টেম্বর মাসেই এই পরিষেবা চালু করে কোম্পানি। সাধারণ জিও ফাইবার এবং জিও এয়ার ফাইবারের মধ্যে তফাৎ হলো দ্বিতীয়টি একটি ওয়্যারলেস পরিষেবা, কিন্তু প্রথমটি তা নয়। তবে সাধারণ জিও ফাইবার এর মতই এয়ার ফাইবার ইনস্টলেশন এর ক্ষেত্রেও সুবিধা (Jio Offers) দিয়ে থাকে কোম্পানি।

নতুন বছরে 6GB ডেটা ফ্রি দিচ্ছে JIO. এইমাত্র আম্বানির বড় ঘোষণা।

আপনি যদি এক বছরের একটি অ্যানুয়াল প্ল্যান (JIO Annual Plan) দিয়ে আপনার এয়ার ফাইবারটি রিচার্জ করেন তবে ইনস্টলেশন এর জন্য কোনো ফি নেয় না জিও। আর এই সকল Jio Offers সম্পর্কে হয়তো অনেকেরই অজানা। সেই জন্য হয়তো অনেকেই এই সকল সুবিধা এখনো পর্যন্ত নিয়ে উঠতে পারেননি। তাই আপনারা প্রত্যেকে এই সকল Jio Offers গুলো সম্পর্কে জেনে নিয়ে নিজেদের কাজে অবশ্যই লাগাতে পারবেন। আর এই ফলে সুবিধা হবে সকলের।
Written by Nabadip Saha.

এয়ারটেল গ্রাহকদের মাথায় হাত। সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেল।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment