Advertisement
Unlimited Data Plan Jio Airtel VI
Advertisement

Unlimited Data Plan – মাসে মোট ৮৪ জিবি ডেটার সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানে

কয়েকমাসে রিচার্জের দাম বাড়লেও এবার যারা বেশি ডেটা (Unlimited Data Plan) ব্যাবহার করেন তাদের জন্য সস্তার তিনটি নতুন প্ল্যান আনলো জিও এয়ারটেল ভোডাফোন। আসুন দেখে নেওয়া যাক।

Advertisement

অনেকেই আছেন যারা অফিসে কাজ করার চেয়ে বাড়িতে বসে কাজ করতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। তাই ৬ বা ৭ ঘণ্টার অফিস ওয়ার্ক করার চেয়ে তারা পার্ট টাইম বা ফ্রিল্যান্সিং ওয়ার্ককেই বেছে নিয়েছেন। এক্ষেত্রে বাড়িতে বসে অফিসের কাজ করা জন্য অনেক ইন্টারনেটের প্রয়োজন হয়। সে কারণে অনেকেই ব্রডব্যান্ডের ব্যবহার করে থাকেন। তবে যারা মোবাইলে কাজ করেন, তাদের অধিক ইন্টারনেটের (Unlimited Data Plan) প্রয়োজন হয় না।

আবার প্রতিদিন ১ জিবির প্ল্যান রিচার্জ করালে তা সহজেই শেষ হয়ে যায়। কিন্তু কাজ পুরোপুরি শেষ হয় না। আবারও আলাদা করে রিচার্জ করতে হয় ডেটা প্ল্যান (Unlimited Data Plan)। সেই সকল মানুষের জন্য দেশের তিনটি টেলিকম সংস্থা প্রতিদিন ৩ জিবি ইন্টারনেটের সুবিধা যুক্ত রিচার্জ প্ল্যান বাজারে লঞ্চ করেছে। দেখে নিন এর মধ্যে সস্তা কোন টেলিকম সংস্থার প্ল্যান।

Advertisement

এয়ারটেলের ৫৯৯ টাকার রিচার্জ প্ল্যান
এই প্ল্যানের দাম ব্যবহারকারীদের জন্য অনেকটাই বেশি। তবে এই প্ল্যানে প্রতিদিন পাওয়া যাবে ৩ জিবি ডেটা। আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০ টি এসএমএস করার সুবিধা। প্ল্যানের মেয়াদ মাত্র ২৮ দিন। ব্যবহারকারীরা FasTag -এর মাধ্যমে রিচার্জ করলে ১০০ টাকার ক্যাশব্যাক পাবেন।

এছাড়া অ্যাপোলো সাবস্ক্রিপশনের সুবিধা পাওয়া যাবে ৩ মাসের জন্য। Shaw Academy তে ফ্রি অনলাইন ক্লাস করার সুযোগ পাবেন ব্যবহারকারীরা। ডিজনি প্লাস হটস্টার ও অ্যামাজন প্রাইম মোবাইল এডিসনে ৩০ দিনের ফ্রি ট্রায়াল সাথে থাকছে অন্যান্য সুবিধাও। Unlimited Data Plan

EK24 News

দারুন অফার, জিও তে রিচার্জ করলে ১০০ টাকা ছাড়, ক্লিক করুন

ভিআই ৪৭৫ টাকার রিচার্জ প্ল্যান
ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানে প্রতিদিন পাওয়া যাবে ৩ জিবি ডেটা। আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০ টি এসএমএস করার সুবিধা। প্ল্যানের মেয়াদ মাত্র ২৮ দিন। প্রতিদিন যতটুকু ডেটা ব্যবহার করতে পারবেন না ইউজার বা ব্যবহারকারীরা, তারা ‘নাইট ডেটা’ ব্যবহার করতে পারবেন। অর্থাৎ রাত ১২ তা থেকে ভোর ৬ টা পর্যন্ত ডেটা ব্যবহার করতে পারবেন। সারা সপ্তাহের অব্যবহৃত ডেটা উইকেন্ডে ব্যবহার করতে পারবেন ব্যবহারকারীরা।

Advertisement

জিও -এর ৪১৯ টাকার রিচার্জ প্ল্যান
জিও -এর এই প্ল্যানে প্রতিদিন পাওয়া যাবে ৩ জিবি ডেটা। আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০ টি এসএমএস করার সুবিধা। প্ল্যানের মেয়াদ মাত্র ২৮ দিন। এই প্ল্যান ব্যবহারকারীরা মোট ৮৪ জিবি ডেটার সুবিধা পাবেন। সাথে জিও অ্যাপ (জিও টিভি, জিও সিনেমা ইত্যাদি) ব্যবহার করতে পারবেন ব্যবহারকারীরা। Unlimited Data Plan

উপরের কোন প্ল্যানটি (Unlimited Data Plan) আপনার সবচেয়ে বেশি উপযোগী, নিচে কমেন্ট করে জানাতে পারেন। রিচার্জ সম্পর্কিত অন্যান্য খবর জানতে হলে ফলো করতে ভুলবেন না এই ওয়েবসাইটটি। এছাড়া অন্যান্য খবর জানতে হলে অবশ্যই চোখ রাখুন এই ওয়েবসাইটে।
Written by Manika Basak.

মাত্র ২০ টাকায় ৩০ দিনের ভ্যালিডিটি

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement