BSNL Recharge Plan – জিও এয়ারটেলের মাথায় হাত, বিএসএনএল বাজিমাত, ৫টি দুর্দান্ত প্ল্যান দেখুন।

BSNL Recharge Plan : এবারে Airtel-Jio-Vi এদের হার মানিয়ে বিএসএনএল দিচ্ছে বাম্পার অফার, ১৫০ টাকায় এক মাসের জন্য আনলিমিটেড ডেটা , কলিং এবং বিনামুল্যে OTT!

বিভিন্ন বেসরকারি টেলিকম পরিষেবাগুলি অর্থাৎ এয়ারটেল, জিও, ভি আই ইত্যাদি তাদের প্রি-পেইড রিচার্জ প্ল্যান (BSNL Recharge Plan) গুলোর দাম ক্রমশ বাড়িয়েই চলেছে। কিন্তু সরকারি টেলিকম ব্যবস্থা বিএসএনএল এগুলোকে টেক্কা দিতে আকর্ষণীয় অফার দিয়ে চলেছে কমদামের রিচার্জ প্ল্যানে।

Advertisement

এর ফলে এবারে ভারতীয় গ্রাহকদের বিএসএনএল (BSNL Recharge Plan) এর প্রতি ভরসা এবং আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। এখন বিভিন্ন আকর্ষণীয় অফার যেমন আনলিমিটেড ডেটা , কলিং এসএমএস এবং ওটিটি বিনামুল্যে সমস্ত কিছুই পেয়ে যাবে ২০০ টাকার কমে বিএসএনএলের গ্রাহকরা। চলুন অফারগুলি বিস্তারিত জেনে নেওয়া যাক.

Advertisement

BSNL ১৮৭ টাকার রিচার্জ প্ল্যান :

বিএসএনএল গ্রাহকরা ২৮ দিনের জন্য পেয়ে যাবেন ১৮৭ টাকায় দুর্দান্ত রিচার্জ অফার প্ল্যান (BSNL Recharge Plan)। এই প্রিপেড প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন প্রতিদিন ২ জিবি করে ডেটা , প্রতিদিন ১০০ টি এসএমএস বিনামূল্যে এবং এর সাথে থাকবে আনলিমিটেড কলিং। বিএসএনএল গ্রাহকরা টোটাল ৫৬ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন ২৮ দিনের জন্য এই প্ল্যানের এর মাধ্যমে। এছাড়াও এই প্ল্যান টি রিচার্জ করলে গ্রাহকরা ব্যবহার করতে পারবে বিএসএনএল টিউনস (BSNL Tunes) সম্পূর্ণ বিনামূল্যে।

BSNL ১৮৫ টাকার রিচার্জ প্ল্যান:

বিএসএনএল (BSNL Recharge Plan) গ্রাহকরা ২৮ দিনের জন্য পেয়ে যাবেন ১৮৫ টাকায় দুর্দান্ত রিচার্জ অফার প্ল্যান। এই প্রিপেড প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন প্রতিদিন ১ জিবি করে ডেটা , প্রতিদিন ১০০ টি এসএমএস বিনামূল্যে এবং এর সাথে থাকবে আনলিমিটেড কলিং। বিএসএনএল গ্রাহকরা টোটাল ২৮ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন ২৮ দিনের জন্য এই প্ল্যানের এর মাধ্যমে।

BSNL ১৮৪ টাকার রিচার্জ প্ল্যান (BSNL Recharge Plan):

বিএসএনএল গ্রাহকরা ২৮ দিনের জন্য পেয়ে যাবেন ১৮৪ টাকায় দুর্দান্ত রিচার্জ অফার প্ল্যান। এই প্রিপেড প্ল্যান (BSNL Recharge Plan) রিচার্জ করলে পেয়ে যাবেন প্রতিদিন ১ জিবি করে ডেটা , প্রতিদিন ১০০ টি এসএমএস বিনামূল্যে এবং এর সাথে থাকবে আনলিমিটেড কলিং। বিএসএনএল গ্রাহকরা টোটাল ২৮ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন ২৮ দিনের জন্য এই প্ল্যানের এর মাধ্যমে। এই প্ল্যানে প্রতিদিন ১জিবি করে হাই স্পিড ডেটা পাওয়া গেলেও যদি প্রতিদিনের ধার্য ডেটা শেষ হয়ে যায় তাহলে ডেটার স্পিড কমে ৮০Kbps হয়ে যাবে।

Advertisement

বিমামূল্যে বিএসএনএল এর ফ্রী 4G সিম নিতে এখানে ক্লিক করুন

BSNL ১৪৭ টাকার রিচার্জ প্ল্যান:

বিএসএনএল গ্রাহকরা ৩০ দিনের জন্য পেয়ে যাবেন ১৪৭ টাকায় দুর্দান্ত রিচার্জ অফার প্ল্যান। এই রিচার্জ প্ল্যানে (BSNL Recharge Plan) আনলিমিটেড কলিং এর পাশাপাশি এর সাথে ৩০ দিনের জন্য পেয়ে যাবেন ১০ জিবি ডেটা।

BSNL ১৩৯ টাকার রিচার্জ প্ল্যান:

বিএসএনএল গ্রাহকরা ৩০ দিনের জন্য পেয়ে যাবেন ১৩৯ টাকায় দুর্দান্ত রিচার্জ অফার প্ল্যান। এই রিচার্জ প্ল্যানে থাকছে প্রতিদিন ২ জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং এর সুবিধা তবে কোন বিনামূল্যে এসএমএস সুবিধা নেই এই অফারে। কিন্তু অনেক কম দামে এক মাসের জন্য এই রিচার্জ প্ল্যান এর অফারটি গ্রাহকদের জন্য বেশ লাভজনক।

BSNL ১১৮ টাকার রিচার্জ প্ল্যান:

বিএসএনএল গ্রাহকরা ২৬ দিনের জন্য পেয়ে যাবেন ১১৮ টাকায় দুর্দান্ত রিচার্জ অফার প্ল্যান। এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা পেয়ে যাবে আনলিমিটেড কলিং এর সুবিধা এবং এর সাথে প্রতিদিন ০.৫ জিবি ডেটা পেয়ে যাবে গ্রাহকরা। তবে রিচার্জ প্ল্যান ব্যবহারকারীরা এই অফারে বিনামূল্যে কোন এসএমএস এর সুবিধা পাবেন না।

আরও পড়ুন, বিএসএনএল কে ধাক্কা দিতে জিও এর নতুন সস্তার প্ল্যান।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment