Advertisement
টাটা শেয়ার (TATA Investment Share Price)
Advertisement

TATA Investment Share বিনিয়োগে মাত্র 6 দিনেই টাকা ডবল, বিশ্বাস হচ্ছে না? তাহলে দেখুন।

আপনি যদি কম সময়ে উচ্চ রিটার্ন এবং সেই সাথে নিরাপত্তার কথা ভাবেন, তবে TATA Investment Share প্রকল্পে বিনিয়োগ আপনার একটি অন্যতম পছন্দ হতে পারে। কারন এই প্রকল্পে, বিগত কয়েক মাসের ট্রাক রেকর্ড খুবই সন্তোষজনক। মাত্র ৬ দিনেই ২০০% রিটার্ন দিয়েছে। এক নজরে দেখে নেওয়া যাক।

Advertisement

টাকা বিনিয়োগ করতে চান প্রত্যেকেই। কিন্তু কোথায় সঠিকভাবে বিনিয়োগ করলে উচ্চহারে রিটার্ন পাওয়া সম্ভব সেই বিষয়ে জানার জন্য প্রত্যেকেই আগ্রহী। কিন্তু সাম্প্রতিক সময়ে এমন কোন জায়গা রয়েছে, যেখানে বিনিয়োগ করলে খুব অল্প সময়ের মধ্যেই টাকা ডবল হয়ে যেতে পারে?

দেশজুড়ে অর্থনৈতিক যে পরিস্থিতি চলছে সেখানে অল্প সময়ের মধ্যে টাকা ডবল করার চিন্তা করাটাই যথেষ্ট আশাতীত ব্যাপার। তবে এই পরিস্থিতিতেও সেটা হতে পারে। আর সেটাই দেখা গেল TATA Investment Share কোম্পানির শেয়ারে। 6টি ট্রেডিং সেশন থেকে লাগাতার বৃদ্ধি দেখা গিয়েছে টাটা গ্রুপের সংস্থা টি আর এফ লিমিটেডের শেয়ারে।

Advertisement

2016 সালে যেখানে TATA Investment Share স্টক এর দাম ছিল 340.55 টাকা, সেই শেয়ারের দাম 5 শতাংশ বৃদ্ধির জেরে 340.55 টাকা হয়ে গিয়েছে। 100 শতাংশের বেশি রিটার্ন দিয়েছে এই স্টকে এখনো পর্যন্ত। যা গত 6 বছরের তুলনায় শেয়ারের রিটার্ন সবচেয়ে উচ্চ হারে পৌঁছে গিয়েছে। যা শেয়ার মারকেটের সকলের নজরে এসেছে।

SBI আর ATM কার্ডে নেবে না কোন চার্জ! কিভাবে চালু করবেন এই সুবিধা? জানুন।

TATA Investment Share Stock Exchange এর তথ্য থেকে জানা যাচ্ছে, Tata Steel-এর কাছে TRF- এর 16.5 কোটি শেয়ার রয়েছে। মোট অংশীদারিত্ব 12.17 শতাংশ। তবে দেখা গিয়েছে, গত 2 বছর ধরে ক্যাশ লস অনেকটাই কম হয়েছে। ভালো ক্রেডিট রেটিং হয়েছে। সংস্থার শেয়ারে প্রোমোটার থেকে বিনিয়োগের পর গতি বেড়েছে।

EK24 News

টাটা স্টিল থেকে এই সংস্থা প্রায় 75 শতাংশ অর্ডার পেয়েছে। 25 শতাংশ অর্ডার অন্য সংস্থা থেকে পেয়েছে। 2022- এ সংস্থার অপারেটিং প্রফিট বার্ষিক হিসেবে 25 শতাংশ থেকে বেড়ে।147.94 কোটি টাকা হয়েছে। আর ইন্ডিয়ান এয়ারলাইন্স এবং ভিস্ট্রা এর সাথে যুক্ত হয়ে রকেটের গতিতে শেয়ার প্রাইজ বাড়ছে। আর আগামী কয়েক বছরে এর বৃদ্ধি ঝড়ের গতিতে হবে।

Advertisement

500 টাকার নতুন নোট বাতিল, কত দিন সময় দিলো রিজার্ভ ব্যাংক, বিস্তারিত জানুন।

CARE দীর্ঘ সময়ের জন্য TRF-র শেয়ারের নেগেটিভ থেকে স্টেবল রেটিং দিয়েছে। TRF- এর শেয়ার এখন পর্যন্ত 172 শতাংশ থেকে বেড়ে গিয়েছে। Tata Steel জুন মাসে ওয়ার্কিং ক্যাপিটাল নিয়ে 165 কোটি টাকা বিনিয়োগ করেছিল। আর এই মুহুর্তে প্রতিদিনই এর ভ্যালু বাড়ছে।
সুতরাং যারা উচ্চ হারে রিটার্ন পেতে চান, একবার TATA Investment Share এর বিষয়ে স্টাডি করে দেখতে পারেন।তবে মনে রাখবেন, শেয়ার মার্কেট বাজারজাত ঝুকি সাপেক্ষ। বিনিয়োগের আগে নিয়ম কানুন জেনে নেবেন।
Written by Rajib Ghosh.

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement