Tanishq Gold – 20 শতাংশ কমে গেল সোনার দাম। পছন্দের ডিজাইন ও ছাড় পেতে এই কাজ করুন।

সোনার গয়না (Tanishq Gold) তো প্রতিটি মানুষেরই প্রিয় তাই না। কিন্তু এই সোনার (Gold) যে বিপুল পরিমাণ দাম তা সবার পক্ষে পুষিয়ে ওঠা সম্ভব নয়। বর্তমান বাজারে যেখানে সকল নিত্য প্রয়োজনীয় জিনিসেরই মূল্য আকাশ ছোঁয়া সেখানে সোনার দাম (Gold Price) শুনলে তো ধনীদেরও পর্যন্ত চোখ কপালে ওঠার অবস্থা। সেখানে মধ্যবিত্তদের কাছে সোনার গয়না (Gold Ornaments) কিনা মানে তো অলীক কল্পনা।

Advertisement

20% Huge Discount In Tanishq Gold Jewellery.

তাই বিয়ে হোক বা অন্য কোন আচার অনুষ্ঠান বেশিরভাগ ক্ষেত্রেই সেই সমস্ত খেটে খাওয়া মানুষদের সম্বল হল সিটি গোল্ড বা ইমিটেশন। কিন্তু এবার এই দুঃখের অবসান হল। ভারতীয় বাজারে সোনার চাহিদা অত্যন্ত বেশি। যে কোন রকম সামাজিক হোক বা সাংস্কৃতিক অনুষ্ঠান, বেশিরভাগ মানুষেরই পছন্দ হলো সোনার গয়না (Tanishq Gold Jewellery). বিশেষ করে বিবাহের অনুষ্ঠানে সোনার অলংকারের জুড়ি মেলা ভার।

Advertisement

একটু জাকজমকপূর্ণ এবং ডিজাইনার গয়না (Tanishq Gold Rivaah Jewellery) না হলে বিয়ে বাড়িতে কি মানায়? শুধু কনের ক্ষেত্রে বলে নয়, কনের বন্ধু হোক কিংবা আত্মীয়স্বজন বা নিমন্ত্রিত অতিথি সকলের ক্ষেত্রেই গয়নার বাহার আবশ্যক বিয়ে বাড়িতে। তবে জাঁকজমকপূর্ণ এবং সুন্দর গয়না মানেই যে পুরনো আমলের ভারি গয়না তা আবার একেবারেই নয়। সৌন্দর্যের সঙ্গে সামঞ্জস্য রেখে বর্তমানকালে আধুনিক ডিজাইনের হালকা গয়নাই পছন্দ করেন বেশিরভাগ।

এছাড়াও বাগদান পর্ব হোক, মেহেন্দি কিংবা ওয়েডিং রিসেপশন (Wedding Reception) সব কিছুতেই এখন দরকার পড়ে আলাদা আলাদা ডিজাইন এর গয়নার (Tanishq Gold Designer Collection). এই সব কথা মাথায় রেখে বর্তমানে তানিষ্ক জুয়েলারি (Tanishq Gold Collection) নিয়ে এলো সস্তায় আধুনিক ডিজাইনের মনগ্ৰাহী সোনার গয়নার ভান্ডার। তানিশকের একটি আলাদা গয়নার কালেকশন রয়েছে যার নাম ‘রিভা।’ রিভা মূলত বিবাহ অনুষ্ঠানে ব্যবহারযোগ্য গয়নার বিশাল সম্ভার।

সোনার গয়না থেকে শুরু করে হীরের গয়না (Tanishq Gold Diamond Jewellery) সবই মজুত রয়েছে রিভার ভান্ডারে। মানুষের চাহিদা এবং সামর্থ্য অনুযায়ী যথাযথ গয়না সরবরাহ করে থাকে এই সংস্থা। যেমনটা আপনি চাইবেন, ভারী ডিজাইনের চাইলে ভারি, হালকা ডিজাইনের চাইলে হালকা, সস্তা চাইলে সস্তা, আবার ব্যয়বহুল সমস্ত ধরণের গয়নাই পেয়ে যাবেন রিভার শোরুমে।

Advertisement
Gold Price (সোনার দাম)

প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার তরুণ তাহিলিয়ানি তাঁর শৈল্পিক ভাবনায় বিভিন্ন ঐতিহ্যশালী গয়নাকে দিয়েছেন নতুন রূপ। ঘল ঘরানার রত্নখচিত মুঘল ঘরানার জারদৌসি, নবাবী আমলের লখনউয়ের মুক্তো ও হিরে বসানো চিকনকারি, জম্মু-কাশ্মীরের কাশিদা এবং ইউরোপের স্বরোভস্কি স্ফটিকের কাজ করা হিরের গয়না আরো সমৃদ্ধ করেছে রিভার ভান্ডারকে। এখানেই শেষ নয়, রিভার শোরুমে রয়েছে আরো সুবিধা (Tanishq Gold).

গাড়ির মালিকদের সুখবর। আর ট্যাক্স লাগবে না। নতুন বছরে ঘোষণা মমতার।

পুরোনো গয়নার ওপর জব্বর এক্সচেঞ্জ প্রাইস পাওয়া যায় রিভাতে। গয়না যে আমলের হোক, যে দোকান থেকেই কেনা হোক, রিভাতে তার এক্সচেঞ্জ প্রাইস দেওয়া হবে ১০০ শতাংশ। এছাড়াও সোনার গয়না (Tanishq Gold) গড়ার মজুরি এবং হিরের গয়না কেনার ওপর সরাসরি ২০ শতাংশ ছাড়ও দেয় আপনাকে এই সংস্থা। তাই আর দেরি না করে আজই রিভার শোরুমে যান, আপনার পুরোনো ডিজাইনের গয়না পাল্টান এবং বদলে একদম কম দামে নিয়ে নিন নিজের পছন্দের সোনা বা হিরের গয়না।
Written by Nabadip Saha.

কলকাতায় আজ সোনা ও রূপোর দাম কত কমলো?

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment