Gold as Investment – মাত্র ১০০ টাকায় সোনা কেনার সুযোগ দিচ্ছে টাটা। কিভাবে এই সুবিধা পাবেন?

বর্তমানে সোনা (Gold) শুধুমাত্র গয়না নয় বিনিয়োগের (Gold as Investment) এক অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। বিশ্বের মূল্যবান দ্রব্যগুলির মধ্যে অন্যতম হল সোনা। কারণ সোনার মূল্য বর্তমান সময়ে বৃদ্ধি পেতে দেখা যায়। সোনার মূল্য কখনো নিম্নগামী হতে দেখা যায় না। বর্তমান সময়ে সোনার দাম (Gold Price) খুবই বেশি। তাই এই মূল্যবৃদ্ধির বাজারে মধ্যবিত্ত মানুষের পক্ষে সোনা কেনা খুব কষ্টসাধ্য ব্যাপার।

Advertisement

Tanishq Digital Gold as Investment Details.

উচ্চ মধ্যবিত্ত শ্রেণীর মানুষ ছাড়া সোনা কেনা হয়তো আর কোনো শ্রেণীর মানুষের পক্ষে সম্ভব নয়। তবে এবার টাটা গোষ্ঠী (TATA Group) খুব কম টাকায় সোনা (Gold as Investment) দিচ্ছে গোটা ভারতবাসীকে। বিস্তারিত তথ্যের জন্য আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন। মাত্র ১০০ টাকাতে টাটা গোষ্ঠী সমস্ত ভারতবাসীর জন্য সোনা কেনার (Gold as Investment) অফার দিয়েছে। খবরটি শুনে বিশ্বাস হচ্ছে না তো?

Advertisement

ভাবছেন এটা কি করে সম্ভব? ১০০ টাকায় একটা জামা পাওয়া যায় না সেখানে ১০০ টাকায় সোনা অবাক করা ব্যাপার। খবরটি অবাক করা ব্যাপার হলেও এটাই সত্যি। টাটা গ্রুপের Tanishq ব্র্যান্ডটি ভারতবাসীর জন্য ১০০ টাকায় সোনা কেনার অফার (Gold as Investment) দিয়েছে। ভারতবর্ষের মধ্যে সোনার যে ব্র্যান্ড গুলি শীর্ষ স্থানে রয়েছে তার মধ্যে অন্যতম হলো টাটা গ্রুপের তৈরী Tanishq ব্র্যান্ডটি।

কিন্তু আপনি যদি এই ব্র্যান্ড থেকে সোনা কেনাকাটা করতে চান তাহলে এই ধরনের অফার আপনি পাবেন না। আপনি যদি শুধু সোনায় বিনিয়োগ করতে চান, তাহলে Tata Tanishq আপনাকে ১০০ টাকায় সোনা কেনার মত সুবর্ণ সুযোগ দেবে। এখানে মাত্র ১০০ টাকা দিয়ে সোনায় বিনিয়োগ (Gold as Investment) শুরু করা যায়। এই সোনাটি ২৪ ক্যারেট সোনার (24 Carat Gold) অনুরূপ জিনিস। আমরা সকলেই জানি ২৪ ক্যারেট সোনা হল খাঁটি সোনা।

Income Tax (ইনকাম ট্যাক্স)

টাটা গ্রুপ যে সোনাটি আপনাকে দেবে সেই সোনাটিও ২৪ ক্যারেট সোনার মতোই অনুরূপ। টাটা গ্রুপের তানিশক ব্র্যান্ডটি যে সোনার জন্য অফার দিচ্ছে ভারতবাসীকে সেই সোনাটি কিন্তু গহনা সোনা নয়। এটি হলো ডিজিটাল সোনা। এই সোনা রাখলে আপনার ব্যাংকের লকার ভাড়া দিতে হবে না। গহনা চুরির ভয় আছে কিন্তু ডিজিটাল সোনা চুরি হবার কোনো ভয় নেই। আপনি নিশ্চিন্তে এই সোনায় বিনিয়োগ (Gold as Investment) করতে পারেন।

Advertisement

কৃষকদের জন্য সুখবর অকাল বৃষ্টিতে, যাদের ফসলের ক্ষতি হয়েছে। তাদের ক্ষতিপূরণ দেবেন মমতা।

আপনি যে কোনো সময় অনলাইনে এই সোনা বিক্রি করতে পারবেন। বিক্রি করার পর টাকাটি সরাসরি আপনার ব্যাংক একাউন্টে (Bank Account) চলে আসবে। আবার Tanishq এর শোরুমে এই সোনা ভাঙ্গিয়ে আপনি গহনা সোনা সহজেই কিনতে পারবেন। আর এই ডিজিটাল সোনা (Digital Gold) কিনলে আপনারা নিশ্চিন্তে থাকতে পারবেন। আর এছাড়াও এই সোনাই আগামীদিনের ভবিষ্যৎ এটাও অনেকে মনে করছেন।
Written by Nupur Chattopadhyay.

রোজগার মেলায় আরও 51000 জনকে সরকারী চাকরি দেবে। পশ্চিমবঙ্গের

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment