SSC Vacancy 2023 – অতিরিক্ত শূন্যপদের তালিকা প্রকাশ করলো SSC. একধাক্কায় পদ বৃদ্ধি হল।

SSC Vacancy 2023 বা এসএসসিতে নতুন করে কর্মী নিয়োগের জন্য আর আগেও বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। কিন্তু এখনো ফের একবারের জন্য সংশোধন করার মাধ্যমে কিছু অতিরিক্ত শূন্যপদ সৃষ্টি করা হয়েছে। আর এই কারণের জন্য সকল চাকরিপ্রার্থীরা এবারে অতিরিক্ত কিছু পদের জন্য আবেদন করতে পারবে। আজকে এই প্রতিবেদনে এই সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানানো হল।

Advertisement

SSC Vacancy 2023 Latest Update.

চূড়ান্ত শূন্যপদের তালিকা ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ২০২৩ সালের স্টাফ সিলেকশন কমিশন (Staff Selection Commission) এসএসসি সম্মিলিত স্নাতক স্তরের পরীক্ষার ক্ষেত্রে। বিস্তারিত শূন্যপদের তালিকাটি দেখে নেওয়ার জন্য এসএসসি সিজিএল ২০২৩ পরীক্ষায় (SSC Vacancy 2023) উপস্থিত প্রার্থীরা চোখ রাখতে পারেন www.ssc.nic.in এসএসসির অফিসিয়াল ওয়েবসাইটে।

Advertisement

জানা গিয়েছে, প্রার্থীদের চূড়ান্ত শূন্যপদ গুলি পর্যালোচনা করার পাশাপাশি নভেম্বরের মধ্যে পরিষেবা অগ্রাধিকার ফর্মটি পূরণ করতে হবে। এসএসসির তরফে SSC Vacancy 2023 নিয়ে একটি বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে যে, চূড়ান্ত ফলাফলে পরিষেবা অগ্রাধিকার জমা দিতে ব্যর্থ হলে তাদেরকে কোনও পদের জন্য বিবেচনা করা হবে না।যদিও নির্ধারিত সময়সীমার আগে প্রার্থীরা তাদের পরিষেবা পছন্দ গুলি সংশোধন করার সুযোগ পাবেন।

Aadhaar Card Update (আধার কার্ড আপডেট)

অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে হোমপেজের ‘সম্মিলিত স্নাতক স্তরের পরীক্ষার জন্য চূড়ান্ত শূন্যপদ, ২০২৩’ বিভাগে ক্লিক করলেই হবে। তারপর স্ক্রিনে ফুটে উঠবে SSC Vacancy 2023 শূন্যতার বিবরণ সম্বলিত একটি নতুন পিডিএফ ফাইল। পরবর্তীকালে রেফারেন্সের জন্য নথিটি ডাউনলোড করে প্রিন্ট আউট বের করুন। এইবারে সকলের যোগ্যতা ও পূর্বে কাজের অভিজ্ঞতা অনুসারে বিভিন্ন পদে নিয়োগ করা হবে।

Madhyamik Exam 2025 – মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য নতুন বই আনল পর্ষদ। এবার আরও সহজ হবে। সবাই বিরাট খুশি।

সূত্রের খবর, সহকারী সেকশন অফিসার, অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস অফিসার গ্রুপ ‘বি’ গেজেটেড (নন মিনিস্ট্রিয়াল), অ্যাসিস্ট্যান্ট, ইন্সপেক্টর (প্রিভেন্টিভ অফিসার), ইন্সপেক্টর পদ, সাব ইন্সপেক্টর (সিবিআই), সহকারী/সহকারী সুপারিনটেনডেন্ট এবং রিসার্চ অ্যাসিস্ট্যান্ট সহ বিভিন্ন পদে এই নিয়োগ করবে স্টাফ সিলেকশন কমিশন (SSC). এই SSC Vacancy 2023 সম্পর্কে আরও বিস্তারিত জেনে নিয়ে তবেই আবেদন করবেন।

Advertisement

Nabanna Scholarship – রাজ্যে আবার শুরু হলো নবান্ন স্কলারশিপে আবেদন প্রক্রিয়া। 10,000

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment