Advertisement
SBI New Scheme 2022
Advertisement

SBI New Scheme 2022 – এসবিআই প্রতি গ্রাহকদের দিচ্ছে ৬০০০ টাকা করে!! ভাইরাল এই খবর।

ভারতের অন্যতম শ্রেষ্ঠ বড় সরকারি ব্যাংক এসবিআই (SBI New Scheme 2022) সময় সময় গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় অফার। এবার ৬৭ বছর পূর্তিতে আবারও কি গ্রাহকদের জন্য নিয়ে আসছে অফার? অনেকেই এই মেসেজ পেয়েছেন। এই অফার কোন মানুষ হাতছাড়া করতে চায়? জানুন সত্যতা।

Advertisement

৬৭ বছর পূর্তিতে প্রত্যেকটি গ্রাহকের অ্যাকাউন্টে উপহার হিসেবে ৬০০০ টাকা করে দেবে এমনই অনেকের মোবাইলে মেসেজ আসছে ব্যাংক। এইরকম প্রলোভনের মেসেজ অনেক এসবিআই প্রাহকের (SBI New Scheme 2022) কাছে যাচ্ছে। এই রকম বার্তা আসবে কর্তৃপক্ষের কাছে পৌঁছাতে এসবিআই কর্তৃপক্ষ জানিয়েছে এরকম ধরনের কোনো অফার চলছে না।

SBI তে কিভাবে টাকা রাখলে সবচেয়ে দ্রুত টাকা দ্বিগুন হবে।

শুধু তাই নয় তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল এ জানিয়েছে “অনেক সাইবার অপরাধী তাদের একাউন্টে (SBI New Scheme 2022) অর্থ স্থানান্তর, ভর্তুকি বিনামূল্যের অফার বিনামূল্যে উপহারের প্রলোভন দেখিয়ে গ্রাহকদের প্রতারণা করেছে। অফারের সুবিধা নেওয়ার জন্য অনেক সময় গ্রাহকরা তাদের ব্যাংকের বিবরণ ব্যক্তিগত তথ্য শেয়ার করে তাদের ফাঁদে পা দিচ্ছেন।

Advertisement

এই ফাঁদ পেতেছে প্রতারকরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাদের টোপ হিসেবে বলা হচ্ছে এসবিআই ৬৭ তম বর্ষপূর্তিতে প্রত্যেকটি (SBI New Scheme 2022) গ্রাহকদের ৬ হাজার টাকা করে পাঠাবে। এই টাকা পাওয়ার জন্য গ্রাহকদের নাম-ঠিকানা, আধার নাম্বার, ব্যাংক একাউন্টের নাম্বার, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড ইত্যাদি সমস্ত ব্যাংকিং তথ্য দিতে হচ্ছে। এরপর যদি আপনি একবার ভুল করে এই সমস্ত তথ্য দিয়ে ফেলেন তাহলেই শূন্য হবে আপনার ব্যাংক অ্যাকাউন্ট।

 বিনামূল্যে রেশন পাওয়ার দিন শেষ, 3 মাস পর চালু করা হল নয়া নিয়ম।

তবে এসবিআই কর্তৃপক্ষ গ্রাহকদের সুবিধার্থে শুরু করছেন ডোরস্টেপ ব্যাংকিং সুবিধা। তবে এই সুবিধা শুধুমাত্র পাবেন বিশেষভাবে সক্ষম ব্যক্তিরা। যদি আপনার কাছে কখনো এই ধরনের মেসেজ বা ফোন কল আসে যে আপনার (SBI New Scheme 2022) অ্যাকাউন্ট বন্ধ হতে চলেছে পিন নাম্বারটি দিয়ে আবার চালু করুন একাউন্ট।

EK24 News

সেক্ষেত্রে অবশ্যই ব্যাংকের নিকটতম শাখায় গিয়ে যোগাযোগ করুন আপনার ফোনে কখনো বলবেন না নিজের পিন নম্বর।
এই ধরনের আরও খবর পেতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে।

Advertisement
Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement