Advertisement
SBI Account open online
Advertisement

SBI Account – অ্যাকাউন্ট আছে ষ্টেট ব‍্যাঙ্কে? ঘরে বসে পাবেন 20 হাজার টাকা।

গ্রাহকদের সুবিধা দেওয়ার লক্ষ্যে সমস্ত ব্যাংক বিভিন্ন ধরনের নিত্য নতুন পরিষেবা (SBI Account) নিয়ে এসেছে। প্রযুক্তির কল্যাণে সেই সমস্ত পরিষেবার মাধ্যমে গ্রাহকরা যথেষ্ট উপকৃত হচ্ছেন। এরকমই একটি গুরুত্বপূর্ণ সুবিধার কথা এখানে জেনে নেওয়া যাক।

Advertisement

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে যদি আপনার অ্যাকাউন্ট (SBI Account) থাকে, তাহলে আপনি এই বিশেষ সুবিধা পেতে পারেন। ঘরে বসে নগদ 20 হাজার টাকা পাবেন আপনি। কিভাবে পাবেন দেখে নেওয়া যাক। অতিমারীর সময় থেকেই ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে টাকা-পয়সার লেনদেন ব্যাপকভাবে শুরু হয়েছিল।

গ্রাহকদের সুবিধা দেওয়ার জন্য সেই সময় থেকেই ব্যাঙ্কগুলি বিশেষ ধরনের পরিষেবা দেওয়া শুরু করে। যাতে ঘরে বসে তারা ব্যাংকের সমস্ত কাজ করতে পারে। SBI Account গ্রাহকদের জন্য Doorstep Banking পরিষেবা শুরু করেছিল। যেখানে ঘরে বসেই আপনি 20 হাজার টাকা নগদ পেতে পারেন।

Advertisement

আরো পড়ুন,  মাত্র ১০০ টাকায় ১ বোতল বিলিতি মদ, দাম কমালো সরকার

SBI Doorstep Banking সম্পর্কে বিশদে জানার জন্য https://bank.sbi/dsb এই ওয়েবসাইট দেখতে পারেন। Doorstep ব্যাংকিংয়ে আর্থিক এবং অন্য পরিষেবাগুলির জন্য 75 টাকা + GST চার্জ করা হয়। সকাল 9’টা থেকে বিকেল 4টার মধ্যে টোল ফ্রি নম্বর 1800111103 এতে কল করে বিভিন্ন ধরনের তথ্য সম্বন্ধে জানতে পারবেন। SBI Account

ঘরে বসে SBI Doorstep Banking সুবিধায় সর্বনিম্ন 1000 টাকা এবং সর্বাধিক 20 হাজার টাকা পেতে পারেন। তবে আপনার অ্যাকাউন্টে ব্যালেন্স থাকতে হবে। যদি না থাকে তাহলে লেনদেন বাতিল হয়ে যাবে।

EK24 News

SBI ATM Franchise – SBI দিচ্ছে বাড়িতে বসে মাসে 1 লক্ষ টাকা রোজগারের সুবর্ণ সুযোগ।

Doorstep Banking সুবিধার জন্য গ্রাহককে হোম ব্রাঞ্চ এ SBI Account রেজিস্ট্রেশন করতে হবে। এছাড়াও চেক এবং টাকা তোলার জন্য Withdrawal ফর্ম এর পাশাপাশি Passbook লাগবে।
Written by Rajib Ghosh

Advertisement

মাত্র 2000 টাকার পুঁজিতে শুরু করতে পারেন এই ৫ টি ব্যাবসা

Advertisement
Advertisement
3 thoughts on “SBI Account – অনেকেই জানে না, ষ্টেট ব্যাংকে একাউন্ট থাকলেই, পেতে পারেন 20 হাজার টাকা, দেখুন কিভাবে পাবেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement