Jio Recharge Plan – একটি সিম রিচার্জ করেই চালাতে পারবেন আরও 4 টি সিম, পূজোর আগেই লঞ্চ জিওর দুর্দান্ত রিচার্জ প্ল্যান।

দুর্দান্ত এবং সুবিধাজনক বেশ কিছু রিচার্জ প্ল্যানের (Jio Recharge Plan) সাথে ভারতীয় মোবাইল নেটওয়ার্ক বাজারে বেশ জনপ্রিয় সাড়া ফেলেছিল রিলায়েন্স ইন্ডাস্ট্রির এই সর্বভারতীয় নেটওয়ার্ক পরিষেবা জিও। বর্তমানে ভারতের 22 টি এলাকায় রয়েছে জিও এর LTE নেটওয়ার্ক। 4G নেটওয়ার্কের পাশাপাশি বর্তমানে জিও 5G নেটওয়ার্কের এর পরিষেবা বাজারে নিয়ে এসেছে। প্রায় 85 শতাংশ নেটওয়ার্ক রয়েছে বর্তমান ভারতে জিও এর। বলাবাহুল্য, বর্তমানে ভারতবর্ষের সবচেয়ে বেশি গ্রাহক সংখ্যা রয়েছে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও টেলিকমের আওতায় রয়েছে।

Advertisement

উৎসবের এই আমেজে এখন ভারতবর্ষ জুড়ে সমস্ত টেলিকম সংস্থাগুলি বিভিন্ন চমকপ্রদ রিচার্জ অফার নিয়ে আসছে বাজারে। রিলায়েন্স জিও এর সাথে টেক্কা দিয়ে বিভিন্ন টেলিকম সংস্থা যেমন ভোডাফোন আইডিয়া, বিএসএনএল এবং ভারতী এয়ারটেল গ্রাহকদের সুবিধাজনক প্ল্যান অফার দিতে এগিয়ে এসেছে।

Advertisement

এই উৎসবের মরসুমেই রিলায়েন্স জিও একটি চমকপ্রদ অফার নিয়ে এসেছে গ্রাহকদের জন্য। জিও এর নতুন রিচার্জ প্ল্যানে (Jio Recharge Plan) এখন থেকে 4 টে সিমে পরিষেবা নেওয়া যাবে। 90 জিবি ডাটা বিশিষ্ট এই প্ল্যানে পাওয়া যাবে কলিং পরিষেবা এখনও পর্যন্ত এরকম অফার জিও তরফ থেকে আগে কখনো বাজারে আনা হয়নি।

Rs 399 Jio Recharge Plan Details

জিও এর এই নতুন রিচার্জ প্ল্যানটি (Jio Recharge Plan) 399 টাকার একটি পোস্টপেইড অফার সহ বাজারে এসেছে। গ্রাহকরা এই প্ল্যানের মাধ্যমে একসাথে 4 টি সিমে পরিষেবা দিতে পারবেন। এতে পাওয়া যাবে প্রায় 90 জিবি ডাটা। একটি সিমের সুবিধার পাশাপাশি এই প্ল্যানে থাকছে “Add on Family SIM’ অপশন। অর্থাৎ বাড়ির অন্যান্য 4 টি সিম গুলিতেও আপনার প্ল্যান থেকে পরিষেবা প্রদান করা যাবে।

Very chipset Mobile Recharge Plan

সেই নিরিখে, গ্রাহককে 99 টাকা খরচ করে একটি অতিরিক্ত সিম নিতে হবে। সেই ক্ষেত্রে, যদি 3 টি সিম নেওয়া হয় তবে খরচ পড়বে 297 টাকা। সেইসঙ্গে, এই প্ল্যানটিতে যুক্ত থাকবে GST এর ব্যবস্থা। গ্রাহকরা এই প্ল্যানটিতে পাবেন 70 জিবি ডাটা। 3 এর অধিক সিম নিলে গ্রাহক একেবারে 5 জিবি ডাটা এক্সট্রা পেয়ে যাবেন। জিও এর প্ল্যানটিতে রয়েছে বেশ কিছু অ্যাপের ফ্রী subscription গ্রাহকদের জন্য। বিভিন্ন এইরকম জিও এর অ্যাপ যেমন Jio Cloud, Jio TV, Jio Cinema প্রভৃতি অ্যাপের ফ্রী সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকরা। এই সঙ্গে যুক্ত হচ্ছে, রোজ 100 এসএমএস করার সুবিধা যা 399 টাকার অফারে গ্রাহকরা পেয়ে যাচ্ছেন।

Advertisement

আরোও পড়ুন » Durga Puja Weather Update – দুর্গাপুজোর সময় কেমন থাকবে আবহাওয়া? কোন দিন বৃষ্টি, কোন দিন রোদ্দুর, জানিয়ে দিলো আবহাওয়া দপ্তর।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment