JIO Offers – জিও গ্রাহকদের জন্য নতুন রিচার্জ প্ল্যান চালু। 31 তারিখের আগে কিনলে ডবল সুবিধা পাবেন।

JIO Offers বা রিলায়েন্স জিওর তরফে আমাদের দেশে প্রথমবারের জন্য বিনামূল্যে ইন্টারনেট (Free Internet) দেওয়া শুরু হয়েছিল। আর তারপর থেকে এই কোম্পানির তরফে নিজেদের গ্রাহকদের সংখ্যা বাড়ানোর উদ্দেশ্যে একেরপর এক নতুন নতুন সস্তার অফার (JIO Offers) নিয়ে এসেছে। ভারতের টেলিকম নেটওয়ার্ক গুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলো জিও। এই কোম্পানির সিম ব্যবহারকারীর সংখ্যা এই দেশে ৫০ কোটিরও বেশি।

Advertisement

JIO Offers For Republic Day 2024.

আর এই বিপুল ব্যবহারকারীর জন্য সম্প্রতি সুখবর প্রকাশ করলে সংস্থা। আজ জানুয়ারির ১৭ তারিখ হয়ে গেল, আর কিছুদিন পরেই ২৬শে জানুয়ারি অর্থাৎ প্রজাতন্ত্র দিবস। এই দিন উপলক্ষে রিচার্জের দাম সস্তা করল সংস্থা। গ্রাহকদের জন্য নতুন বছরের ধামাকাদার অফার (JIO Offers) ঘোষণা করল জিও। যেখানে রিচার্জ করলেই পাওয়া যাবে সরাসরি ১০% ছাড় এবং আনলিমিটেড ডেটার সুবিধা।

Advertisement

তবে আর দেরি না করে এখনই পুরো বিষয়টি পড়ুন এবং তারপর অনলাইনে রিচার্জ করে ফেলুন। এই বছর অনুষ্ঠিত হতে চলেছে 75 তম প্রজাতন্ত্র দিবস। এই প্ল্যাটিনাম জুবিলী উপলক্ষে অনেক নেটওয়ার্ক কোম্পানিই ইতিমধ্যে আকর্ষণীয় অফার (JIO Offers) দিতে শুরু করেছে রিচার্জের উপর। যেখানে রিচার্জ করাকালীন ডিসকাউন্ট, বেশি ডেটা, ক্যাশব্যাক ও আরো অনেক আকর্ষণীয় সুবিধা পাওয়া যাচ্ছে।

আর নিজের বিপুল ব্যবহারকারীর কথা মাথায় রেখে JIO কোম্পানিও এই সুবিধা চালু করল এবার। যেখানে রিচার্জের (JIO Mobile Recharge) ওপর ১০% ডিসকাউন্ট সহ পাওয়া যাচ্ছে অতিরিক্ত ডেটার সুবিধাও। গত ১৫ই জানুয়ারি ২০২৪ থেকেই অফারটি শুরু করে দিয়েছে সংস্থা। আপনি যদি একজন জিও গ্রাহক হয়ে থাকেন তবে দ্রুত রিচার্জ করে ফেলুন। কারণ এই অফার (JIO Offers) কিন্তু মাত্র ৩১শে জানুয়ারী পর্যন্তই চলবে। চলুন জেনে নেওয়া যাক প্ল্যানের বিষয়ে।

JIO Offers ২৯৯৯ টাকার বার্ষিক প্ল্যান

সম্প্রতি জিও কোম্পানির যে রিচার্জ প্ল্যানটির ওপর অফার দেওয়া হচ্ছে সেটি হল ২৯৯৯ টাকার বার্ষিক প্ল্যান। জিও র এই প্ল্যানটিতে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টি করে ফ্রি এসএমএস এবং 2.5 GB ডেটা পাওয়া যায়। Republic Day উপলক্ষে দেওয়া হচ্ছে অতিরিক্ত 5GB ডেটা। এছাড়াও বিভিন্ন JIO Apps এর ফ্রি সাবস্ক্রাইবশনও পাওয়া যাবে। প্ল্যানটির সম্পূর্ণ মেয়াদ হল ৩৬৫ দিন (JIO Offers).

Advertisement

এই প্ল্যানের কিছু প্রমুখ JIO Offers

  • Reliance Digital থেকে ন্যূনতম ৫০০০ টাকার কিছু কিনলে ১০% ডিসকাউন্ট পাবেন।
  • Tira থেকে ন্যূনতম ৯৯৯ টাকা দিয়ে নির্বাচিত প্রোডাক্ট কিনলে মিলবে ৩০% অফ।
  • Ajio তে ন্যূনতম ২,৪৯৯ টাকার কেনাকাটায় ৫০০ টাকা ছাড়।
  • Swiggy তে ন্যূনতম ২৯৯ এবং ১২৫ টাকার দুটি কুপন দিয়ে য়ে ২৫০ টাকা ছাড় পাওয়া যাবে।
  • আবার Ixigo র ফ্লাইট বুকিংয়ে ১,৫০০ টাকা ছাড় দেবে জিও।
Unlimited 5G Data - Jio Airtel (জিও এয়ারটেল মোবাইল রিচার্জ অফার)

JIO Offers কিভাবে রিচার্জ করতে হবে?

  1. My JIO App খুলুন বা ব্রাউজারে www.jio.com ওয়েবসাইট ওপেন করুন।
  2. Recharge অপশনের উপর ক্লিক করুন।
  3. ২৯৯৯ টাকার বার্ষিক প্লানটিকে পছন্দ করুন এবং Recharge বাটানে ক্লিক করুন।
  4. পরের পেজে এসে প্রযোজ্য অফার কুপনগুলিকে এপ্লাই করুন।
  5. সবশেষে কার্ড, UPI বা Net Banking এর মাধ্যমে রিচার্জের দাম মিটিয়ে দিলেই রিচার্জ দিয়ে আপনার মোবাইলে ঢুকে যাবে এবং সাথে সাথে কুপন গুলিও এক্টিভেট হয়ে যাবে।

গ্রাহক বাড়াতে আবার ফ্রি সার্ভিস দিচ্ছে Jio. নতুন পুরোনো সব গ্রাহকদের 1 টাকাও লাগবে না।

জিও কোম্পানি ঘোষণা করেছে এই সমস্ত সুবিধা গুলি পেতে গেলে গ্রাহকদের এক মাত্র মাইজিও অ্যাপ বা সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকেই রিচার্জ করতে হবে। আর আপনারা কোন ধরণের বাইরে থেকে এই প্ল্যান কিনলে এই সুবিধার মধ্যে একটিও পাবেন না। তাহলে আর দেরি না করে এখনই এই প্ল্যানটি আপনারা কিনে নিন চটপট। আর সকলকে প্রজাতন্ত্র দিবসের (Republic Day 2024) শুভ কামনা ও অভিনন্দন রইল।
Written by Nabadip Saha.

এয়ারটেল গ্রাহকদের মাথায় হাত। সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেল।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment