Jio Recharge – মাত্র 123 টাকায় সারামাস ফ্রি। গ্রাহক বাড়াতে জিওর বাম্পার মোবাইল রিচার্জ অফার।

মাত্র ১২৩ টাকা খরচ করলে মিলবে ১৪ জিবি ডেটা সঙ্গে আনলিমিটেড কলিং পরিষেবা। রিলাইয়েন্স জিও গ্রাহকদের কথা মাথায় রেখে এই দুর্দান্ত রিচার্জ প্ল্যান (Jio Recharge) বাজারে এনেছে। জানিয়ে রাখি, রিলাইয়েন্স জিও দেশের অন্যতম টেলিকম সংস্থা। এই সংস্থা খুবই সস্তা মূল্যে গ্রাহকদের রিচার্জ প্ল্যান অফার করে।

Advertisement

Jio Recharge Plan 2023

জিও এর ঝুলিতে রয়েছে একাধিক প্রিপেড প্ল্যান। যেগুলি গ্রাহকদের কাছে খুবই জনপ্রিয়। আজ জিও এর এমনই এক দুর্দান্ত রিচার্জ প্ল্যান সম্পর্কে আপনাদের বলতে যাচ্ছি। যেখানে দ্রব্য মূল্যের সাথে যেমন বেড়েছে রিচার্জের দাম ও, সেখান থেকে দেখতে গেলে একটু সস্তায় পেয়ে যাবেন আনলিমিটেড ফ্রি এর বেনিফিট।

Advertisement

কাদের জন্য এই অফার?

কিছুদিন আগেই রিলাইয়েন্স জিও – জিও ভারত “Jio Bharat” মোবাইল ফোন লঞ্চ করেছে। এই ফোনটি এন্ট্রি লেবেল ফোন যেখানে মানুষ ইন্টারনেট ব্যাবহার করতে পারবে। সাধারণ ভাবে ভারতের প্রত্যেকটি মানুষ যাতে ইন্টারনেট পরিষেবা ব্যবহার করতে পারে, সে জন্য জিও ভারত নামক এই ফোনটি লঞ্চ করা হয়েছে।

রিলাইয়েন্স জিও এর সঙ্গে জিও ভারত নামক দুটি প্ল্যানও লঞ্চ করেছে। যার মধ্যে একটি ১২৩ টাকায় মিলবে। এই প্ল্যানের বৈধ্যতা ২৮ দিন। এছাড়া জিও ভারত প্ল্যানের অধীনে একটি বার্ষিক প্ল্যানও রয়েছে, যেটি ১২৩৪ টাকায় পাওয়া যাবে। বলে রাখি, এই দুটি বাম্পার প্ল্যান জিও ভারত গ্রাহকদের জন্যই স্পেশাল ভাবে বাজারে আনা হয়েছে।

আরোও পড়ুন » Old Note Sale – 50 টাকার পুরনো নোট বিক্রয় করে পান লাখ টাকা। এই নোটের বিশেষত্ব কি, ও কিভাবে বেচবেন?

সস্তায় রিচার্জ প্ল্যানের কথা উঠলেই জিও-র রিচার্জ (Jio Recharge) প্ল্যানেএ কথা বলতে হয়। এখনকার দিনে এক মাসের রিচার্জ করতে গেলে গ্রাহকদের ২০০ থেকে ২৫০ টাকা খরচ করতে হয়। সেদিক থেকে আজ জিও-র যে বাম্পার প্ল্যানের কথা বলছি, সেখানে খরচ হবে মাত্র ১২৩। আর এই টাকা দিয়ে পাওয়া যাবে আনলিমিটেড কল ও ইন্টারনেট পরিষেবা। যে সমস্ত গ্রাহক এক মাসের বৈধ্যতা যুক্ত প্ল্যান খোঁজেন তাদের জন্য জিও-র এই রিচার্জ (Jio Recharge) প্ল্যান চমৎকার। কেননা মাত্র ১২৩ টাকা খরচ করে পাওয়া যাবে ২৮ দিন অর্থাৎ প্রায় এক মাসের বৈধ্যতা।

Advertisement
পোষ্ট অফিসের সঞ্চয় প্রকল্প (Post Office Scheme)

জিও এর ১২৩ টাকার প্ল্যান

Jio Recharge Plan 123 benefits:
জিও এর এই বাম্পার প্ল্যানে রয়েছে অনেক সুবিধা। একদিকে খুবই সস্তায় ২৮ দিনের জন্য বৈধ্যতা সম্পন্ন রিচার্জ প্ল্যানে মাত্র ১২৩ টাকা খরচ করে পেয়ে যাবে ১৪ জিবি ডেটা। যেখানে গ্রাহকরা দৈনিক ৫০০ এমবি ডেটা পাবে। ফলে যারা অতিরিক্ত ডেটা ব্যাবহার করতে চান, তাদের জন্য এটা দুর্দান্ত। এরই সাথে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কল। এছাড়া পাওয়া যাবে এসএমএসও।

আরোও পড়ুন » Teacher Recruitment – পশ্চিমবঙ্গে এক ধাক্কায় 80 হাজার শিক্ষক নিয়োগ করবে রাজ্য। সবার আগে নিয়ম জেনে নিন।

জিও এর বার্ষিক রিচার্জ প্ল্যান

১২৩ টাকার প্ল্যান ছাড়াও জিও ভারত গ্রাহকদের জন্য একটি বার্ষিক প্ল্যানও বাজারে এনেছে জিও। যেখানে ১২৩৪ টাকায় মিলবে প্ল্যানটি। এই প্ল্যান রিচার্জ করলে এক বছর অর্থাৎ ৩৬৫ দিন পর্যন্ত পরিষেবা পাওয়া যাবে। তাই একবার এই প্ল্যান রিচার্জ করলে সারা বছর আর রিচার্জ করার ঝক্কি পোয়াতে হবে না গ্রাহকদের। জিওর এই রিচার্জ (Jio Recharge) প্ল্যানে মিলবে আনলিমিটেড কলিং সহ ১২৮ জিবি ডেটা। যদি প্রতি মাসের হিসাবে বলি তবে এই প্ল্যানে খরচ পড়বে ১০২ টাকা মতো।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment