Redmi Note 11T 5G – রেডমি লাভার দের সুখবর দিয়ে বাজারে এলো কম বাজেটের Redmi Note 11T 5G ফোন, জানুন বিস্তারিত

বিগত দশ বছর ধরে ভারত ও বাংলাদেশের মার্কেটে রাজ করছে জিওমি(Xiaomi). আর এবার 5G এর মার্কেট ধরতে বাজারে আসছে Redmi Note 11T 5G. সনবাদ সুত্রে জানা যাচ্ছে Xiaomi তাদের সাব- ব্র্যান্ড রেডমির লেটেস্ট স্মার্টফোন সিরিজকে ভারতের টেক মার্কেটে লঞ্চ করতে চলেছে খুব শীঘ্রই।

Advertisement

ব্র্যান্ডের তরফে Redmi Note 11t 5G মডেলের লঞ্চের বিষয়টিকে কনফার্ম করা হয়েছে। এই হ্যান্ডসেটের লঞ্চ ডেটকে শিডিউল করা হয়েছে 30 নভেম্বর। Redmi Note 11 5G এক বিশেষ অনলাইন ইভেন্টের মাধ্যমে ভারতে হাজির হতে চলেছে Redmi Note 11T 5G নামে। কি ফিচারস আছে এই ফোনে, দাম কত সব নিয়ে রইলো বিস্তারিত বিবরণ।

Advertisement

Redmi Note 11T 5G ভারতের মার্কেটে লঞ্চ হতে চলেছে Redmi Note 10T 5G ফোনের নেক্সট জেনারেশন মডেল হিসেবে। এই লঞ্চ ইভেন্ট সম্পর্কে কোম্পানির তরফে যে ইনভাইট শেয়ার করা হয়েছে সেখানে মডেলের নাম এবং “ Next Gen Racer” ট্যাগলাইনের উল্লেখ পাওয়া গেছে।

Redmi Note 11T 5G Specifications:

  • Poco Redmi Note 11T 5G স্মার্টফোন 6.67 ইঞ্চির FHD+AMOLED স্ক্রিনের সাথে।
  • এই ফোনের ডিসপ্লের রিফ্রেশ রেট রয়েছে 90Hz এবং স্ক্রিনের টাচ –স্যাম্পেল রেট রয়েছে 240Hz ।
  • এই হ্যান্ডসেট কাজ করবে মিডিয়াটেক ডাইমেনসিটি 810 চিপসেটে।
  • এই ডিভাইস আসছে ট্রিপল ক্যামেরা সেটআপের সঙ্গে।
  • এই মোবাইলে রয়েছে 50MP প্রাইমারি লেন্স। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে রয়েছে 8MP আলট্রা ওয়াইড লেন্স এবং 5MP ম্যাক্রো লেন্স।
  • এই ফোন আসছে 16MP সেলফি শুটারের সাথে।
  • এই হ্যান্ডসেট আসছে 33W চার্জিং অ্যাডাপ্টরের সাথে। যেখানে রয়েছে কুইক চার্জের সাপোর্ট।
  • এই স্মার্টফোন আসছে 5000mAh ব্যাটারি স্পেসিফিকেশনের সাথে।

দামঃ

Redmi Note 11T 5G মডেল পাওয়া যাবে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে। এই ফোনের 4GB RAM+64 GB ইন্টারনাল স্টোরেজের মডেলের দাম হতে পারে ভারতীয় বাজারে প্রায় ২৪০০০ টাকা, এবং বাংলাদেশী বাজারে ২৭০০০ টাকা। অন্যদিকে 6GB RAM+128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়ছে ভারতীয় বাজারে প্রায় ২৬০০০ টাকা, এবং বাংলাদেশী বাজারে ২৯০০০ টাকা। এই ফোন পাওয়া যাবে পাওয়ার ব্ল্যাক, কুল Blue এবং Poco ইয়েলো কালার অপশনে। ৩০ নভেম্বর অফিসিয়ালি লঞ্চ হওয়ার আগেই ফ্লাস সেল হতে পারে বলে জানা যাচ্ছে।

Advertisement

আরও পড়ুন, 1. Reliance Jio Phone Next review  ,
2. 10 হাজার টাকার নিচে সবচেয়ে কম দামে পুষ্টিকর ফোন

Advertisement
শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment