Advertisement
Lifetime Validity Plan Mobile Recharge
Advertisement

Lifetime Validity Plan – Jio, Airtel-কে জোর টক্কর, 2 পয়সা Voice Calling, 3 পয়সা ডেটা চার্জ, প্ল‍্যানের বৈধতা সারাজীবন।

এবার মাসে মাসে রিচার্জের দিন শেষ হতে চলেছে, আগের মতো এক রিচার্জে চলবে সারাজীবন (Lifetime Validity Plan). হ্যা ঠিকই শুনেছেন, ফিরে এলো লাইফ টাইম ভ্যালিডিটি প্ল্যান (Lifetime Validity Plan). কি কি সুবিধা পাবেন রইলো বিস্তারিত বিবরণ।

Advertisement

Telecom পরিষেবায় একে অপরকে টেক্কা দিয়েই চলেছে। টেলিকম কোম্পানিগুলোর মধ্যে এই লড়াই চলছেই। তবে এর থেকে সুবিধা হচ্ছে গ্রাহকদের। তারা বিভিন্ন সময়ে বহু কোম্পানির লাভজনক অফারগুলি সম্বন্ধে জানতে পারছেন। আর সেই ধরনের অফারগুলো ব্যবহার করছেন।

এবার Airtel, Jio,VI এবং সরকারি সংস্থা BSNL কেও পিছনে ফেলে দিয়েছে MTNL যে ধরনের অফার গ্রাহকদের জন্য MTNL নিয়ে এসেছে সেরকম কোনো প্ল্যান অন্যান্য কোম্পানির নেই বলেই জানা গিয়েছে। সেই কারণেই MTNL গ্রাহকদের এই প্ল্যানটি যথেষ্ট পছন্দ হচ্ছে। MTNL-এর এই প্ল‍্যানটি ব্যবহার করতে পারেন। এবার জেনে নেওয়া যাক MTNL কি ধরনের প্ল্যান গ্রাহকদের জন্য নিয়ে এসেছে?

Advertisement

MTNL Lifetime Validity Plan: এই প্ল্যানটি হলো 225 টাকার। অন্যান্য বেসরকারি টেলিকম কোম্পানিগুলোকে প্রতিদ্বন্দ্বিতায় ফেলে এমটিএনএল এরকম ধরনের একাধিক প্ল‍্যান নিয়ে এসেছে। এই প্ল‍্যানের উল্লেখযোগ্য দিক হল একমাস বা এক বছরের জন্য নয়, এর বৈধতা সারা জীবনের (Lifetime Validity Plan) জন্য।

বর্তমানে PPF, NSC এর চেয়ে অনেক বেশি সুদ দিচ্ছে ব্যাংকের এই স্কীমে টাকা রাখলে,

MTNL- এর 225 টাকার প্ল্যান লাইফ টাইম ভ্যালিড (Lifetime Validity Plan). এতে 100 মিনিট কলিং দেওয়া হচ্ছে। Voice Calling- এর ক্ষেত্রে প্রতি সেকেন্ডে 2 পয়সা চার্জ দিতে হবে। Video Calling- এর ক্ষেত্রে প্রতি মিনিট 60 পয়সা হারে চার্জ দিতে হবে। আবার স্থানীয় এসএমএসের জন্য 50 পয়সা প্রতি SMS 1.50 টাকা প্রতি National SMS হিসাবে দিতে হবে।

EK24 News

প্রতি MB-তে 3 পয়সা চার্জ দিতে হবে Data ব্যবহারের ক্ষেত্রে। ব্যবহারকারীদের কাছে এর সিম ও অ্যাকাউন্টের বৈধতা আজীবন (Lifetime Validity Plan) থাকবে। আর ঠিক এই কারণেই MTNL- এই প্ল্যানটি Airtel,Jio,VI এমনকি BSNL- কেও কঠিন প্রতিযোগিতার মধ্যে ফেলে দিয়েছে।

Advertisement

এখন সমস্যা হচ্ছে সব জায়গায় MTNL এর প্রচলন নেই, তাই BSNL সিমেও এই পরিষেবা দেওয়ার পরিকল্পনা রয়েছে। আর একবার BSNL এই পরিষেবা চালু করলে সব কোম্পানী চাপে পড়ে যাবে। এই বিষয়ে আপনার মতামত নিচে কমেন্ট করে জানান, আপনিও কি BSNL এর লাইফটাইম প্ল্যান চান?
Written by Rajib Ghosh.

Jio Recharge – বিনামূল্যে 75 GB ডেটা, সাথে অন্যান্য সুবিধাও, স্বাধীনতা দিবসে দুর্দান্ত অফার।

Advertisement
Advertisement
6 thoughts on “Lifetime Validity Plan – মাসে মাসে রিচার্জের দিন শেষ, ফিরে এলো লাইফটাইম ভ্যালিডিটি প্ল্যান, 222 টাকা রিচার্জ করুন।”
  1. I request BSNL to give Life Time Validity facility to all subscribers like before,this facility will give only free incoming call from any BSNL phone for life time,For out going call and internet,subscribers will have to recharge

  2. I request BSNL to give Life Time Validity facility to all subscribers like before,this facility will give only free incoming call from any BSNL phone for life time,For out going call and internet,subscribers will have to recharge 9432167705

  3. Yes, the lifetime validity will be a gamechanger but bsnl /mntl have to start 4G service.
    The reason is that even in Noida itself, bsnl/ mntl 3G is not working. In most of the places of greater Calcutta bsnl is not working.
    So, immediately you have to be upgraded to 4G.

  4. Advertisement
  5. This plan is very helpful to those who cannot afford to pay hefty monthly plan but are compelled to pay to retain SIM. Now mobile is essential not only for communications but also for banking , medical treatment etc. We would request to extend the plan to all over India so that people’s staying beyond limits of MTNL can avail of its benefits.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement