Advertisement
ইউনিনর টেলিনর মোবাইল রিচার্জ প্ল্যান (Uninor telenor india recharge plans)
Advertisement

আজীবন ফ্রি ইনকামিং, ফ্রি ইন্টারনেট, রিচার্জ করুন মাত্র ১০ টাকায়। ফের আত্মপ্রকাশ করতে চলেছে পুরনো টেলিকম সংস্থা। বাজারে রিলায়েন্স জিও আসার পর থেকে Uninor Telenor India কোম্পানিটির ব্যবসা বন্ধ হয়ে যায়। ভোডাফোনের মত কোম্পানিও গ্রাহক হারাতে শুরু করে। পরবর্তীতে অবশ্য আইডিয়ার সঙ্গে যুক্ত হয়ে VI নতুনভাবে বাজারে আসে।

Advertisement

মোবাইল রিচার্জের স্বর্ণযুগ

Reliance Jio আসার আগে এই কোম্পানির বিরাট সংখ্যায় গ্রাহক ছিল। ফের সেই পুরনো সংস্থাটি চমকদার অফার নিয়ে এসেছে। যা আপনার কাছে অবিশ্বাস্য মনে হতে পারে। যদিও ইতিমধ্যেই কাম্ব্যাকের ঘোষণা করে দিয়েছে সংস্থা।

কোম্পানিটির নাম টেলিনর Telenor India এবার টেলিকম সংস্থাগুলোর সঙ্গে প্রতিযোগিতায় নামতে চলেছে টেলিনর। যে নতুন চমকদার প্ল্যানটি নিয়ে এসেছে সেখানে এক বছরের বিনামূল্যে ইন্টারনেট পরিষেবা দেওয়ার কথা জানিয়েছে।

Advertisement

ইউনিনর কোম্পানিটি গ্রাহকদের জন্য ফ্রি কলিং এবং ইন্টারনেট পরিষেবা দিয়ে নিজেদের ব্যবসা পুনরায় চালু করছে। গ্রাহকেরা মাত্র ১০ টাকার মোবাইল রিচার্জের বিনিময়ে সারা জীবন ফ্রি ইনকামিং কলের সুবিধা পাবেন। শুধু তাই নয়, এক বছরের জন্য আনলিমিটেড 4G ইন্টারনেট এবং আউটগোয়িং কলের সুবিধা থাকছেই নতুন প্ল্যানে।

ATM থেকে টাকা তুলছেন? জরিমানা থেকে সাবধান।

EK24 News

টেলিনরের ব্যবসা বন্ধ হয়ে যায় জিও আসার পর থেকে। তবে এবার যে ধামাকাদার প্ল্যান নিয়ে এসেছে সংস্থাটি তাতে রীতিমতো প্রতিযোগিতার মুখে পড়তে হবে অন্যান্য টেলিকম সংস্থাগুলোকে।
রিলায়েন্স জিও আসার পর থেকেই মোবাইল ফোন ব‍্যবহার সবচেয়ে সুবিধাজনক হয়েছে।

Advertisement

বিদ্যুৎ বিলের খরচ এবার অর্ধেক, 200 টাকায় সারা মাস।

তবে বর্তমানে দিনের পর দিন মোবাইল রিচার্জ প্ল‍্যানের দাম লাগাম ছাড়া হয়েছে। তার সঙ্গে Airtel এবং VI-এর প্ল‍্যানগুলিও যথেষ্ট দামি। ফলে টেলিনর ফের মার্কেটে আসায় গ্রাহকদের মোটা টাকা মোবাইল রিচার্জের সমস্যা বেশ কিছুটা কমতে পারে বলেই জানা যাচ্ছে।
Written by Rajib Ghosh.

Advertisement
Advertisement
8 thoughts on “মাত্র 10 টাকার মোবাইল রিচার্জে আজীবন ইনকামিং ফ্রি, কতদিনের মধ্যে রিচার্জ করবেন?”
  1. টেলিনর/ইউনিনর কোম্পানি আসুক যদি সেই কোম্পানি চলে আসে তাহলে 95%লোকের জীবনটা বেঁচে যাবে। গরিব ও মধ্যবিত্ত পরিবারের লোকজনেরা সকলেই বেঁচে যাবে ইহাতে আমি কোম্পানিকে কোটি কোটি ধন্যবাদ জানাই

  2. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement