Real Money Earning Games – মোবাইলে গেম খেলে টাকা আয় করার জন্য ৫ টি এন্ড্রয়েড এপস

Real Money Earning Games – গেমপ্রেমিক মানুষদের জন্য সুখবর। কোন কোন গেম খেলে টাকা আয় করবেন সহজে। জেনে নিন।

যারা গেম খেলতে ভালোবাসেন তারা জেনে থাকবেন যে গেম খেলে সহজেই টাকা আয় করা সম্ভব (Real Money Earning Games)। আজকাল ছোট থেকে বড় সকলের হাতেই স্মার্টফোন আছে। গেম খেলে টাকা আয় করতে হলে দরকার একটি স্মার্টফোন, ইন্টারনেট এবং টাকা তোলার জন্য একটি ব্যাংক অ্যাকাউন্ট।

Advertisement

কি কি গেম খেলে আয় করতে পারবেন? (Real Money Earning Games)

গেম খেলে যারা টাকা আয় করতে চান তারা নিচে উল্লেখ করা এপ্লিকেশন গুলো ইনস্টল করে গেম খেলে ইনকাম করুন সহজেই। Real Money Earning Games

Advertisement

GALO Earn money :

এই অ্যাপ্লিকেশনটি ইনস্টল করলে আপনি এখানে অনেক গুলো গেম পাবেন। সেগুলো খেলে যে পয়েন্ট গুলো পাবেন সেগুলো ট্রান্সফার করে টাকা তুলে নিতে পারবেন।

TOP Quiz & WINZO :

এই 2টি এপ্লিকেশন হলো কুইজের যার দ্বারা আপনি কুইজ খেলে টাকা আয় করতে পারবেন। অনেকরকম ক্যাটাগরি পাবেন। আপনি যে বিষয়ে দক্ষ সেই বিষয়ে অনেক প্রশ্নের উত্তর দিয়ে টাকা পেয়ে যাবেন অনায়াসে।

DREAM 11 :

এখানে আপনি ক্রিকেট বা ফুটবল খেলে টাকা আয় করতে পারবেন।খেলার শুরু থেকে যারা ভালো খেলবেন তারা ১০০ থেকে লক্ষ টাকা পর্যন্ত আয় করতে পাবেন। তবে শুরুর দিকে আপনাকে কিছু টাকা ডিপোজিট করতে হবে। পরে সেই টাকা আপনি পেয়ে যাবেন।

Advertisement

RUMMY Online :

এটি তাস খেলার গেম। এখানে আপনি অনেকের সাথে গেম খেলে টাকা আয় করতে পারবেন। তবে সতর্ক ভাবে এই গেমটি খেলতে হবে।

EARN Cash Reward :

এটি খুবই ইজিয়ার ফ্রেন্ডলী একটি অ্যাপ্লিকেশন। এখানে অনেক রকম গেম পাবেন।যেগুলো খেলে টাকা পেয়ে ওগুলি কনভার্ট করে আপনি ক্যাশ তুলে নিতে পারবেন।

গেম খেলে কত টাকা আয় করা সম্ভব (Real Money Earning Games)?

যারা গেম খেলতে ভালোবাসেন বা ভালো গেম খেলেন তারা মাসে ১০,০০০ থেকে কয়েক লাখ টাকা পর্যন্ত আয় করতে পারেন। তবে তাদের কাছে ক্যাশ এর পাশাপাশি অনেক রিওয়ার্ড ও তারা মজুত রাখেন।এক্ষেত্রে তাদের আয় অনেকটাই বেশি।
তবে গেম খেলে আয় করা খুব একটা সহজবোধ্য নয়। যে অ্যাপ্লিকেশন টা আপনি ব্যবহার করছেন সেটা লক্ষ লক্ষ খেলোয়াড় ব্যবহার করছেন একই উদ্দেশ্যে। তাই প্রকৃতপক্ষে এটি কঠিনই। Real Money Earning Games

অনলাইনে অল্প কিছু কাজ করে টাকা ইনকাম করার দেশী ওয়েবসাইট, ক্লিক করুন

আশা করছি আজকের প্রতিবেদনে আপনারা উপকৃত হয়েছেন। ভালো লাগল কমেন্ট করে জানান। এবং আগামী দিনে আরো টেকনিক্যাল আপডেট আপনাদের জন্য প্রতিবেদন আকারে দেওয়া হবে। Real Money Earning Games

অনলাইনে ডেটা এন্ট্রি করে টাকা ইনকাম করতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment