Teachers Recruitment – জরুরী ভিত্তিতে রামকৃষ্ণ মিশনে স্থায়ী পদে শিক্ষক নিয়োগ, দেখেনিন সম্পূর্ণ আবেদন পদ্ধতি।

চাকরিপ্রার্থীদের জন্য খুশির খবর! শিক্ষক নিয়োগ (Teachers Recruitment) সংক্রান্ত খবর সামনে এলো। কামারপুকুর রামকৃষ্ণ মিশন বয়েজ হোম হাই স্কুলে পুরুষ সহকারি শিক্ষক পদে নিয়োগ করা হবে। এখানে সহকারী শিক্ষক পদের নিয়োগটি সম্পূর্ণ স্থায়ী নিয়োগ। চাকরি প্রার্থীরা পশ্চিমবঙ্গের সমস্ত জেলা থেকে আবেদন করতে পারবেন। আরও বিস্তারিত জানতে প্রতিবেদনটি পড়ুন।

Advertisement

Ramkrishna Mission Assistant Teachers Recruitment

সহকারি শিক্ষক নিয়োগ সংক্রান্ত নোটিস প্রকাশ করা হয়েছে 14ই অক্টোবর 2023 তারিখে। নোটিস নম্বর– TS-13/2023/

Advertisement

কোন পদে নিয়োগ করা হবেঃ সহ শিক্ষক / Assistant Teachers Recruitment- অঙ্ক এবং বাংলা ভাষার সহ শিক্ষক পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। দুটি বিষয়ের জন্য একটি একটি করে মোট 2 টি শূন্যপদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতাঃ বাংলা ভাষা এবং অঙ্কে 300 নম্বর সহ গ্র্যাজুয়েশন পাশ করা থাকতে হবে। এর সাথে B.Ed করা থাকলে প্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। আবেদনকারীকে অবশ্যই পুরুষ হতে হবে। সাথে প্রার্থীদের টেট পরীক্ষা পাশ করে থাকতে হবে।

Para Teacher Recruitment

আবেদন পদ্ধতিঃ এখানে অফলাইন মাধ্যমে প্রার্থীদের আবেদন করতে হবে। এর জন্য www.rkmkmpskamarpukur.org ওয়েবসাইটে গিয়ে অথবা নীচের লিঙ্কটি ক্লিক করে আবেদনের ফর্মটি ডাউনলোড করে প্রিন্ট আউট বের করে নিতে হবে। তারপর নিজেদের তথ্য দিয়ে ফর্মটি ফিলাপ করতে হবে। এরপরে ফর্মটির সাথে প্রয়োজনীয় নথি সংযুক্ত করে ফর্মটিকে নীচের ঠিকানায় হাতে করে দিয়ে আসতে হবে। সাথে দিতে হবে আবেদন মূল্য। আবেদন মূল্য ক্যাশের মাধ্যমে 400 টাকা আবেদন মূল্য বাবদ প্রার্থীদের এখানে দিতে হবে।

Advertisement

আবেদন পাঠানোর ঠিকানাঃ রহড়া রামকৃষ্ণ মিশন বয়েজ হোম হাই স্কুলে পূরণ করি আবেদনপত্রটি হাতে করে জমা করে দিয়ে আসতে হবে। আবেদন জমা দেওয়া যাবে – 01/11/2023 থেকে 10/11/2023 তারিখ পর্যন্ত। যারা এইখানে আবেদন করতে চাচ্ছেন তারতারি করে ফেলুন।

অবশ্যই পড়ুন » PSC Recruitment – বহুদিন পর রাজ্যে 5000 ক্লার্ক নিয়োগ। আজই বিজ্ঞপ্তি প্রকাশ। পুজো মিটলেই চাকরির পরীক্ষা।

রামকৃষ্ণ মিশনের শিক্ষক নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে আবেদনকারীর বয়সের সীমার কোন প্রকার উল্লেখ করা হয়নি এছাড়াও নির্বাচিত প্রার্থীদের বেতনের পরিমাণও উল্লেখ করা হয়নি। Written by ananya Chakraborty.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment