Advertisement
Primary TET 2014 Case
Advertisement

Primary TET 2014 – ফের প্রাথমিক শিক্ষকদের ডকুমেন্ট সাবমিটের নির্দেশ।

রাজ্যে প্রাথমিকে টেট পরীক্ষার মাধ্যমে শিক্ষক নিয়োগ (Primary TET 2014) প্রক্রিয়ার দুর্নীতি নিয়ে প্রায় প্রতিদিনই নতুন নতুন চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। বর্তমানে তদন্তভার সিবিআইয়ের হাতে। আর নথিতে গড়মিল খুঁজতে প্রতিদিনই নতুন নতুন খবর উঠে আসছে।

Advertisement

সংবাদ সুত্রের খবর আরো ৬০ জন প্রাথমিক শিক্ষককে ED দপ্তরে দেকে পাঠানো হয়েছ। এদিকে একবার সমস্ত শিক্ষক টেট এবং নিয়োগের সমস্ত নথি জমা করেছে। কিন্তু তাতে সন্তুস্ট না হওয়ায় ফের নথি জমার নির্দেশ (Primary TET 2014) দেওয়া হয়েছে একাধিক জেলার DPSC অফিস থেকে।

প্রসঙ্গত, আদালতে চলা মামলার প্রেক্ষিতে উত্তর ২৪ পরগনা প্রাথমিক স্কুল কাউন্সিল 2014 সালের ‘টেট’ পরীক্ষায় উত্তীর্ণ যারা প্রাথমিক শিক্ষক-শিক্ষিকা পদে নিযুক্ত রয়েছেন তাঁদের তথ্য তলব করল। জেলা প্রাথমিক শিক্ষা সংসদ সূত্রে খবর, আজ কাউন্সিলের তরফে জেলার সমস্ত স্কুল ইন্সপেক্টরকে চিঠি দেওয়া হবে। বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ (Primary TET 2014) বলে মনে করা হচ্ছে।

Advertisement

পরীক্ষা ছাড়া প্রচুর শূন্যপদে রেলে নিয়োগের বিরাট বিজ্ঞপ্তি, জলদি করুন

উত্তর 24 পরগনা জেলা প্রাথমিক শিক্ষা সংসদের তরফে এই মর্মে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে যে গত 02/02/2017 থেকে 31/12/2018 পর্যন্ত TET-2014 উত্তীর্ণ যেসকল প্রার্থীদের নিয়োগ করা হয়েছে তাঁদের সমস্ত তথ্য জমা দিতে হবে। অবশ্যই তাঁদের নাম এবং টেট রোল নম্বর আলাদা করে সংসদের দেওয়া মেল আইডিতে পাঠাতে হবে।

আজ বিকেল ৪ টের মধ্যে সকল সাব-ইন্সপেক্টরকে [email protected]এ মেল পাঠাতে বলা হয়েছে। নির্দিষ্ট এক্সেল ফরম্যাটে নিযুক্ত হওয়া শিক্ষকদের (Primary TET 2014) তথ্য উল্লেখ করতে হবে।

EK24 News

io Airtel কে টক্কর দিতে টেলিকম ব্যাবসায় আদানি, টানা 2 বছর 5G ফ্রি দেবে নতুন সংস্থা।

এদিকে টেট ২০১৪ মামলা নিয়ে সামাজিক মাধ্যমে সাধারন শিক্ষকদের ট্রলিং করা হচ্ছে। একথা সত্য যে সবাই দোষী নয়। অধিকাংশই নিজের যোগ্যতায় চাকরী পেয়েছে। তাই পুরো প্যানেল কে দোষী করা উচিত নয়। এই ব্যাপারে (Primary TET 2014) আপনার মন্তব্য নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন।
Written by Rupa Dutta.

Advertisement

যে সমস্ত শিক্ষকদের ডকুমেন্টস ঠিক নেই, তাদের ২য় লিস্ট প্রকাশ, দেখতে ক্লিক করুন।

Advertisement
Advertisement
2 thoughts on “Primary TET 2014 – নথিতে গড়মিল, প্রাথমিক শিক্ষকদের আবার নতুন করে ডকুমেন্টস জমার নির্দেশ।”
  1. Jara jogyota diye peyeche documents present koruk jodio akhon taka diye onek docs pawa jay. Tai sobai k bhalo kore jachai kora uchit era tax er taka diye na poriye taka gunbe e cholbe na

    1. Aapnader case solve korte korte amader boyos peria jaa6, aasa kori a jonme sarkari chakri r korte hobe na.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement