Mobile recharge – মাসে মাসে রিচার্জ না করে এই প্লানে রিচার্জ করুন, অর্ধেক দামে ডবল সুবিধা পাবেন।

Mobile Recharge : প্রিপেইড প্ল্যানে ধামাকা মাচাতে হাজির Airtel, VI ও Jio; কম খরচে বেশি লাভ পেতে এখনই দেখে নিন অফার

কয়েক মাস ধরে গ্যাস পেট্রলের দামের সাথে তাল মিলিয়ে বেড়েছে মোবাইল রিচার্জের খরচ (Mobile Recharge)। তাই একটু হিসাব করে রিচার্জ করলে খানিকটা খরচ কমাতে পারেন। তাই বর্তমানে সস্তার প্লান গুলি নিয়ে রইলো আলোচনা।

Advertisement

প্রযুক্তির উন্নতির ফলে আজ যেমন আমাদের হাতের মুঠোয় অনেক কিছু একসঙ্গে এসে গিয়েছে, তেমনই এনে দিয়েছে একটি জিনিসের পাওয়ার বা ব্যবহার করার ক্ষেত্রে খুলে দিয়েছে অনেক গুলি বিকল্প পথও। ঠিক তেমনই টেলিফোন নেটওয়ার্ক ব্যবহার করার ক্ষেত্রে গ্রাহকরা একাধিক টেলিকম কোম্পানির রিচার্জ প্ল্যানের সঙ্গে অপরটিকে দেখে নিজের পছন্দ অনুযায়ী প্ল্যান (Mobile Recharge Plan) বেছে নেন।

Advertisement

একই ভ্যালিডিটি দিয়ে ভারতের সরকারি বেসরকারি সমস্ত টেলিকম কোম্পানি তাদের রিচার্জ অফার গ্রাহকদের সামনে তুলে ধরে। এমনই একটি অফার হল এয়ারটেল, ভোডাফোন আইডিয়া ও রিলায়েন্স জিও এর 84 দিনের প্রিপেইড রিচার্জ প্ল্যান (Mobile Recharge). তাহলে দেখে নেওয়া যাক, গ্রাহকদের কে কি সুবিধা দিচ্ছে একই দামে।

জিও তে বিভিন্ন পদে কয়েক হাজার কর্মী নিয়োগ।

১) এয়ারটেলের 84 দিনের প্রিপেইড রিচার্জ প্ল্যান
ক) 455 টাকার রিচার্জ প্ল্যান
455 টাকার দামের এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাচ্ছেন 6 জিবি ডেটা। আর রয়েছে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100 টি করে এসএমএস অফার। উপরন্তু, বিনামূল্যে HelloTunes, Wink Music, Amazon Prime Video এর বিনামূল্যে ট্রায়াল।

খ) 839 টাকার রিচার্জ প্ল্যান
839 টাকার রিচার্জে এয়ারটেল প্রতিদিন গ্রাহকদের 2 জিবি করে ডেটা দিয়ে থাকে। অর্থাৎ 84 দিনের জন্য মোট পাওয়া যায় 168 জিবি ডেটা। আর রয়েছে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100 টি করে এসএমএস অফার। উপরন্তু, বিনামূল্যে HelloTunes, Wink Music, Amazon Prime Video এর বিনামূল্যে ট্রায়াল। এছাড়া এই প্ল্যানের সাথে পাওয়া যাবে Disney+ Hotstar এর সাবস্ক্রিপশনও।

Advertisement

এবার সেভিংস একাউন্টে বেশি টাকা জমিয়ে রাখলেই দিতে হবে টাক্স

২) ভোডাফোন আইডিয়া এর 84 দিনের প্রিপেইড রিচার্জ প্ল্যান-
ক) 459 টাকার রিচার্জ প্ল্যান

459 টাকায় 84 দিনের ভ্যালিডিটিতে গ্রাহকরা মোট 6 জিবি ডেটা পেয়ে যাচ্ছেন। তার সাথে আছে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100 টি করে এসএমএস অফার। Mobile Recharge

খ) 839 টাকার রিচার্জ প্ল্যান
ভোডাফোন আইডিয়া এর 839 টাকার এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন পেয়ে যাচ্ছেন 2 জিবি ডেটা। তাছাড়া রয়েছে ভয়েস কলিং এবং এসএমএসের মতো সুবিধাও। Mobile Recharge

৩) রিলায়েন্স জিও এর 84 দিনের প্রিপেইড রিচার্জ প্ল্যান
ক) 666 টাকার রিচার্জ প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন পেয়ে যান 1.5 জিবি করে ডেটা। অর্থাৎ মোট ডেটা 126 জিবি ডেটা পাওয়া যায়। এছাড়া রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 টি করে এসএমএস অফার। আর রয়েছে Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও। Mobile Recharge

খ) 719 টাকার রিচার্জ প্ল্যান
719 টাকার এই প্ল্যানটিতে গ্রাহকদের একটু বেশি ডেটা ব্যবহারের সুবিধা দেওয়া হচ্ছে। সেক্ষেত্রে প্রতিদিন গ্রাহকদের 2 জিবি ডেটা দেওয়া হচ্ছে। অর্থাৎ মোট 168 জিবি ডেটা মিলবে। এছাড়া রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 টি করে এসএমএস অফার। আর রয়েছে Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও।
এই সংক্রান্ত আরও খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েবসাইটটি।
Written by Manisha Basak.

 ১৪৯ টাকার প্ল্যান ২০৯ টাকা করায় ২ মাসে এক কোটি গ্রাহক হারালো Jio

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment