Prepaid BSNL Recharges Plans – মাত্র ৪৯ টাকার রিচার্জে চলবে সারা মাস, বিএসএনএল এর অবাক করা রিচার্জ প্ল্যান।

Prepaid BSNL Recharges Plans : BSNL-এর অবাক করা অফার! আপনার পছন্দের কোনটা?

মোবাইল ছাড়া আজকের দিনে মানুষ অচল (Prepaid BSNL Recharges Plans)। পড়াশোনা থেকে শুরু করে অবসর সময় কাটানো, কোনো কাজের খোঁজ থেকে শুরু করে যে কোনো বিষয়ে জ্ঞান আহরণ করা- মোবাইল ফোন আমাদের নিত্য সঙ্গী হয়েছে উঠেছে। তবে গত এক বছরের মধ্যে ভারতের বেসরকারি টেলিকম কোম্পানি গুলি তাদের প্রিপেইড রিচার্জ প্ল্যানের দাম প্রায় ২০ শতাংশেরও বেশি বাড়িয়েছে।

Advertisement

তবে গ্রাহকদের জন্য স্বস্তির খবরটি হল দেশের একমাত্র সরকারি টেলিকম কোম্পানি BSNL অন্য সব বেসরকারি টেলিকম কোম্পানি VI, Airtel, Jio-কে পেছনে ফেলে তাদের প্রিপেইড রিচার্জ প্ল্যানের দাম আগের মতোই রেখেছে (Prepaid BSNL Recharges Plans)। আসুন তাহলে দেখে নেওয়া যাক সকলের জন্য উপযোগী BSNL-এর বাজেট ফ্রেন্ডলি এবং পকেট ফ্রেন্ডলি চোখ ধাঁধানো কিছু প্ল্যান।

Advertisement

BSNL-এর STV ৪৯ টাকার প্রিপেইড প্ল্যান- Prepaid BSNL Recharges Plans
BSNL-এর STV ৪৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যান ২৪ দিনের ভ্যালিডিটি। শুধু তাই নয় পেয়ে যান মোট ২ জিবি ডেটা এবং মোট ১০০ মিনিট বিনামূল্যে ভয়েস কলিংয়ের সুবিধাও।

BSNL-এর STV ৯৯ টাকার প্রিপেইড প্ল্যান-
BSNL-এর STV ৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যান ২২ দিনের ভ্যালিডিটি। শুধু তাই নয় রয়েছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধাও।

BSNL-এর ১১৮ টাকার প্রিপেইড প্ল্যান- Prepaid BSNL Recharges Plans
BSNL-এর ভয়েস ১১৮ টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যান ২৬ দিনের ভ্যালিডিটির অফার। সাথে থাকছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সাথে সাথে প্রতিদিন ০.৫ জিবি অর্থাৎ ৫০০ এমবি করে ডেটা অফারও।

Advertisement

BSNL-এর ১৩৫ টাকার প্রিপেইড প্ল্যান- Prepaid BSNL Recharges Plans
BSNL-এর ভয়েস ১৩৫ টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যান ২৪ দিনের ভ্যালিডিটির অফার এবং সাথে রয়েছে ১৪৪০ মিনিট ভয়েস কলিং অফারও।

মাত্র ২০ টাকার কমে ৩০ দিনের ভ্যালিডিটি, এই রিচার্জ প্ল্যান চিন্তায় ফেলে দিলো জিও এয়ারটেলকে।

BSNL-এর STV ১৪৭ টাকার প্রিপেইড প্ল্যান- Prepaid BSNL Recharges Plans
BSNL-এর STV ১৪৭ টাকার প্রিপেইড প্ল্যানে থাকছে ৩০ দিনের ভ্যালিডিটি। পাচ্ছেন মোট ১০ জিবি ডেটা অফার। পাশাপাশি থাকছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা এবং BSNL টিউনস অফারও।

BSNL-এর STV ১৮৫ টাকার প্রিপেইড প্ল্যান-
BSNL-এর STV ১৮৫ টাকার প্রিপেইড প্ল্যানে থাকছে ২৮ দিনের ভ্যালিডিটি। আর থাকছে প্রতিদিন ১০০ টি করে এসএমএসের সাথে ১ জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং অফারও। উপরন্তু BSNL টিউন্স অফারও।

BSNL-এর ভয়েস ১৮৭ টাকার প্রিপেইড প্ল্যান- Prepaid BSNL Recharges Plans
BSNL-এর ভয়েস ১৮৭ টাকার প্রিপেইড প্ল্যানে থাকছে ২৮ দিনের ভ্যালিডিটি অফার। আরও থাকছে প্রতিদিন ১০০ টি করে এসএমএসের সাথে আনলিমিটেড ভয়েস কলিং অফারও। গ্রাহকরা সাথে পেয়ে যাবেন প্রতিদিন ২ জিবি ডেটাও।
Written By- Manisha Basak.

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীরা পাশ করলেই পাবে জোড়া উপহার, বড় ঘোষণা সরকারের।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment