Phonepe Google Pay – বেফালতু টাকা কাটছে ফোনপে, বন্ধ হয়ে যাবে ফোনপে, গুগলপে, পেটিএম?

Phonepe Google Pay Online money transaction অ্যাপ হয়ে যাবে বন্ধ , আশঙ্কা করছে বিশেষজ্ঞরা। Google Pay, PhonePe, Paytm এ করা যাচ্ছে না টাকার লেনদেন।

বন্ধ হয়ে যেতে পারে Phonepe Google Pay অনলাইন মানি লেনদেন অ্যাপ গুলি (Online money transaction)। করা যাচ্ছে না টাকার লেনদেন, যা বিভ্রান্তিতে ফেলেছে সাধারন মানুষদের। তাহলে কি বন্ধ হয়ে যাবে এবার ডিজিটাল ইন্ডিয়া আশঙ্কা জানাচ্ছেন সাধারন মানুষ।

Advertisement

সম্প্রতি মানি লেনদেন অ্যাপ গুলি কাজ করা বন্ধ করে দিয়েছিল তার ওপরে ভিত্তি করে সাধারন মানুষ জানাচ্ছে আপত্তি। চলুন তাহলে জেনে নাওয়া যাক কি কারনে এবং কেন এই অ্যাপ গুলি কাজ করা বন্ধ করে দিয়েছিল (Phonepe Google Pay)।

Advertisement

সম্প্রতি জানা যাচ্ছে যে গত রবিবার দুপুরের পর থেকে এই পরিষেবায় সমস্যা দেখা দিয়েছিল এবং সপ্তাহ জুড়ে বিভিন্ন সময়ে লেনদেনে সমস্যা হচ্ছে। কারো ক্ষেত্রে টাকা কাটা যাচ্ছে, কিন্তু অপর প্রান্তে ক্রেডিট হচ্ছে না। আর সবচেয়ে বড় সমস্যা জেটি সবার হচ্ছে, তারা ব্যাংক বালান্স দেখতে পাচ্ছেন না। তার দরুন অনেক মানুষের টাকা লেনদেন করতে হচ্ছিল সমস্যা। তার ফলে PhonePe Google Pay, Paytm, এর মতো অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে লেনদেনের ক্ষেত্রে সমস্যায় পড়ছেন গ্রাহকরা। এটি স্বীকার করেছে ন্যাশনাল পেমেন্টেস কর্পোরেশন অফ ইন্ডিয়া (NCPI)।

তাদের মতে যান্ত্রিক গোলযোগের কারনে এবং কিছু প্রযুক্তি গত ত্রুটির কারনে এই অ্যাপ গুলি কাজ করা বন্ধ করে দিয়েছিল (Phonepe Google Pay)। কিন্তু প্রশ্ন একটাই থেকে যাচ্ছে যে পরবর্তী কালেও কি এরকম সমস্যার সম্মুখীন হতে হবে সাধারন মানুষকে?

 ইতিমধ্যে সাধারন মানুষ আরও একটি সমস্যার সম্মুখীন হচ্ছেন। যারা ফোনপে অ্যাপ ব্যাবহার করছেন তাদের কাছ থেকে মানি লেনদেনের সময় কেটে নাওয়া হচ্ছে কিছু পরিমান অর্থ। যা বিপদে ফেলেছে সাধারন মানুষকে।  ৫০ টাকা রিচার্জ করলে অতিরিক্ত টাকা কাটা হচ্ছে। আগে রিচার্জ বা অন্য লেনদেন করলে উল্টে ক্যাশব্যাক দিতো। Phonepe Google Pay

Advertisement

সেই প্রসঙ্গের ভিত্তিতে টুইটারে এনপিসিআইয়ের তরফে জানানো হয়েছে, ‘প্রযুক্তিগত ত্রুটির কারণে মাঝে মধ্যে  ইউপিআই ব্যবহারকারীদের যে সমস্যার মুখে পড়তে হচ্ছে, সেজন্য দুঃখিত। এখন ইউপিআই চলছে। আমরা পুরো সিস্টেমের উপর কড়া নজরদারি চালাচ্ছি।’ Phonepe Google Pay

আরও পড়ুন, এবার সরকারী ব্যাংকে মিনিমাম ব্যালান্সের সীমা

আপনাদের কি মত এইভাবে রিচার্জের নামে টাকা কাটা উচিৎ (Phonepe Google Pay)? এই প্রসঙ্গের ভিত্তিতে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এবং যদি আপনিও এই সমস্যার সম্মুখীন হয়ে থাকেন তাহলেও জানাবেন। আশা করছি আমাদের এই প্রতিবেদনটি আপনাদের পড়ে ভালো লাগবে।

আরও পড়ুন, গ্যাস বুকিং এ ৫০ টাকা ছাড় পেতে ক্লিক করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment