Advertisement
paytm cashback promo code
Advertisement

Paytm Cashback Promo Code – চলে আসলো Paytm এর সোনায় সোহাগা অফার এমন সুযোগ আর পাবেন না।

অনলাইনে মানি ট্রান্সফার বা মোবাইল রিচার্জের জন্য, Paytm হল বর্তমান সময়ে অন্যতম একটি জনপ্রিয় মাধ্যম (Paytm Cashback Promo Code)। আমরা প্রায় প্রতিদিনই এই অ্যাপটির ব্যাবহার করে থাকি এবং মাঝে মধ্যেই আমরা টাকা লেনদেন করলে এই অ্যাপের মাধ্যমে পেয়ে যাই ক্যাশব্যাক।

Advertisement

তবে এই মুহূর্তে পেটিএম এমন একটি সুযোগ দিচ্ছে, যেটা শুনলে আপনি অবশ্যই অবাক হবেন। আর আপনি এটা তো অবশ্যই জানেন যে, এই অ্যাপ ব্যবহার করে UPI (ইউপিআই) পদ্ধতিতে সরাসরি ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে সম্পূর্ণ নিরাপদে কোনো ঝামেলা ছাড়াই টাকা লেনদেন করা সম্ভব। পাশাপাশি এই ডিজিটাল প্ল্যাটফর্মটির মাধ্যমে কেনাকাটা, ফোন রিচার্জ, বিল পেমেন্ট ইত্যাদি করলে অনেক সময় ক্যাশব্যাকও (Paytm Cashback Promo Code) পাওয়া যায়। তাই এই প্রাপ্ত ক্যাসব্যাক আপনি যেকোনো কাজে ব্যাবহার করতে পারবেন।

আর এই মুহূর্তে Paytm থেকে দুর্দান্ত ক্যাশব্যাক (Paytm Cashback Promo Code) পেতে চান, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে এক দারুণ সুখবর। আসলে বর্তমানে এই অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্মটি ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ ওডিআই এবং টি-২০ ম্যাচ চলাকালীন (২০২২ সালের ৬ ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত এই ম্যাচগুলি অনুষ্ঠিত হবে) UPI মানি ট্রান্সফারের ওপর দুর্দান্ত ক্যাশব্যাক এবং অন্যান্য রিওয়ার্ডের কথা ঘোষণা করেছে (Paytm Cashback Promo Code)।

Advertisement

এই সিরিজ চলাকালীন, আপনি মাত্র ৪ টাকা লেনদেন করলেই পেয়ে যাবেন ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক (Paytm Cashback Promo Code) এবং শুধু তাই না ক্যাশব্যাক পাওয়ার সাথে সাথে আপনারা অ্যামাজনের গিফট ভাউচার ও পেয়ে যেতে পারেন।

Paytm এর সোনায় সোহাগা অফার –

Paytm সংস্থার তরফ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ম্যাচের দিনগুলিতে নতুন ইউজাররা ‘চার কা ১০০ ক্যাশব্যাক অফার’ (4 ka 100 cashback offer) এর সুবিধা নিতে পারবেন। এই অফারের আওতায় ইউজাররা পেটিএম ইউপিআই – এর মাধ্যমে টাকা ট্রান্সফারের জন্য ১০০ টাকার নিশ্চিত ক্যাশব্যাক পাবেন (Paytm Cashback Promo Code)।

EK24 News

আবার নতুন ব্যবহারকারীরা ৪ টাকার যাবতীয় ট্রান্সফারের ক্ষেত্রে এই অফারটির সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও, ইউজাররা রেফারেল প্রোগ্রামে অংশ নেওয়ার এবং অতিরিক্ত ক্যাশব্যাক জেতার সুযোগ পাবেন।

Advertisement

এছাড়াও, যখন আপনি আপনার রেফারেল লিঙ্ক শেয়ার করে আপনার কোনো বন্ধু কিংবা পরিজনকে ইউপিআই মানি ট্রান্সফারের উদ্দেশ্যে পেটিএম ব্যবহার করার জন্য আমন্ত্রণ জানান, এবং সেই বন্ধু যদি অ্যাপটি ইন্সটল করে লেনদেন করে, তার সাথে সাথেই আপনি প্রত্যেক রেফারেলের জন্য ১০০ টাকা নিশ্চিত ক্যাশব্যাক (Paytm Cashback Promo Code) পাবেন।

এছাড়াও, এই অফারের প্রসঙ্গে পেটিএমের ভাইস প্রেসিডেন্ট নরেন্দ্র যাদব ও জানিয়েছেন যে পেটিএমের মাধ্যমে ইউজাররা অত্যন্ত নিরাপদে এবং দ্রুত টাকা ট্রান্সফার করতে পারেন। (Paytm Cashback Promo Code)

অনলাইনে ইনকাম করার ৫টি সেরা অ্যাপ, প্রতিদিন এক ঘণ্টায় ৫০০ টাকা ইনকাম করুন

তাই চলতি ক্রিকেট মরশুমে যদি আপনি, এই ১০০ টাকা ক্যাসব্যাক (Paytm Cashback Promo Code) পেতে চান তবে, এখনই পেটিএম ইন্সটল করুন। এবং অফার সেকশনে গিয়ে জিতে নিন ১০০ টাকা ক্যাশব্যাক।

Advertisement

আপনি কি এই ধরনের অফার আরও পেতে চান তাহলে অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন এবং এই সম্পর্কিত নতুন নতুন খবর পেতে হলে নিয়মিত চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইটে www.ek24.in এ।

পুরাতন কয়েনের সাত দিনের মহা সেল, অনলাইনে বিক্রয় করুন, লাখ টাকা

 সব থেকে সস্তা প্ল্যান। এবার মাত্র 151 টাকা রিচার্জে পাবেন সবকিছু আনলিমিটেড

Advertisement
Advertisement
2 thoughts on “Paytm Cashback Promo Code – আর মাত্র তিনদিন, চার টাকা খরচ করলেই পাবেন ১০০ টাকা ক্যাসব্যাক, শুধুমাত্র পেটিএমে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement