Advertisement
paytm ban in india news
Advertisement

Paytm Ban News – পেটিএমে (paytm) আর খোলা যাবেনা অ্যাকাউন্ট।

পেটিএম গ্রাহকদের জন্য খারাপ খবর (Paytm Ban News)। রিজার্ভ ব্যাংকের কড়া নির্দেশ। আর খবর প্রকাশিত হতেই সেকেন্ডের মধ্যেই ভাইরাল হয়। আর সকলেই পেটিএম এর ব্যালান্স ট্রান্সফার করতে শুরু করেছে। যার জন্য সার্ভারেও গণ্ডগোল দেখা দিয়েছে।

Advertisement

রিজার্ভ ব্যাঙ্কের ঘোষণা আর খোলা যাবেনা ব্যাঙ্ক অ্যাকাউন্ট পেটিএমে। কিন্তু হঠাৎ কেন ঘোষণা! নতুন করে আর কোনো গ্রাহক খুলতে পারবেনা এই ব্যাঙ্কে অ্যাকাউন্ট। Paytm Ban News

ডিজিটাল টাকা ট্রান্সফারের প্রথম ভারতের মাধ্যম পেটিএম। একটা মাধ্যম থেকে একটা ব্যাঙ্কে পরিণত হয়েছে। এই সুবিধা আর কোনো ডিজিটাল প্ল্যাটফর্মে পাওয়া যায় না।

Advertisement

সন্ধ্যায় আরবিআই এক টুইটে জানিয়েছে ব্যাঙ্কিং নিয়ন্ত্রণ আইন ১৯৪৯ র ৩৫নম্বর থাকায় তারা পেটিএমের বিরুদ্ধে ব্যাবস্থা নিয়েছে। পেটিএমের প্রতিষ্ঠার পর ২০১৭ সালের মে মাসে ব্যাঙ্কিং লাইসেন্স দেয় আরবিআই। সর্বোচ্চ ব্যাঙ্কের দাবি নিরপেক্ষ অডিট সংস্থা নিয়োগ করে তাদের নিরপেক্ষ হিসেবনিকেশ দেখাতে হবে। Paytm Ban News

paytm ban in india
Paytm Ban News

এই প্রথমবার না এরও আগে ২০১৮ সালে নো ইওর কাস্টোমার বা কেওয়াইসি বিধি লঙ্ঘনের বিরুদ্ধেও পদক্ষেপ নিয়েছিল। এক সংবাদ সংস্থার দাবি পেটিএমের মাদার কোম্পানি ওয়ান ৯৭ এর কাজে রিজার্ভ ব্যাংক খুশি ছিলনা বলে এই পদক্ষেপ।

EK24 News

এবার থেকে ফেসবুকে টাকা ইনকাম করা যাবে, নতুন ফিচার্স এলো, প্রতি মিনিটে প্রচুর উপার্জন।

আর এই খবর প্রকাশ হতেই হু হু করে সকলে টাকা তুলে নিচ্ছেন। কিন্তু এতো টাকা কি পেটিএম একসাথে দিতে পারবে? নিচে কমেন্ট করে জানাতে পারেন।

Advertisement

বাড়িতে বসেই মহিলাদের রোজগারের দারুন সুযোগ।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement