Work From Home Jobs – আজব চাকরি! এডাল্ট ভিডিও দেখে আয় করুন মাসে 75000 টাকা, আবেদন করতে ক্লিক করুন।

Work From Home Jobs – অ্যাডাল্ট ভিডিও দেখেই প্রতি ঘন্টায় আয় করুন ১৫০০ টাকা।

অনলাইনে বাড়িতে বসে শুধুমাত্র ভিডিও দেখে আর কিছু টাস্ক করে প্রতিমাসে ৭৫ হাজার টাকা আয় করতে পারবেন (Work From Home Jobs)। গল্প নয়, সত্যিকারের চাকরীর বিজ্ঞাপন দিয়েছে একটি আন্তর্জাতিক সংস্থা। এখানে আপনিও আবেদন করতে পারেন। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisement

বর্তমান যুগে টাকা রোজগারের মাধ্যমে ভবিষ্যত জীবন সুন্দর করতে কে না চায়। আর তাও যদি হয় ঘরে বসেই। তবে সে কাজের চাহিদা মানুষের কাছে তো বৃদ্ধি পাবেই। আজকে বাড়িতে বসে এমন একটি কাজের সম্পর্কে বলা হবে, যেখানে কাজ করে প্রতি মাসে হাজার হাজার টাকা রোজগার করা যাবে (Work From Home Jobs).

Advertisement

রোজ অফিসে গিয়ে ৯- ৫ টা কাজের পর বাড়িতে এসে শরীরের যত্ন নেওয়ার ইচ্ছে না থাকাটাই স্বাভাবিক। অনেকেই আছেন যারা অফিসে গিয়ে বসের অধীনে কাজ করতে ইচ্ছুক থাকেন না। তারা বাড়িতে বসে রোজগার করাকেই পছন্দ করে থাকেন (Work From Home Jobs).

তাদের জন্য এই কাজের মাধ্যমে টাকা রোজগার করাটা দারুণ সুযোগ হতে পারে। প্রতিদিন মাত্র কয়েক ঘণ্টা কাজ করেই মাসের শেষে পাওয়া যাবে মোটা অংকের টাকা। তবে সেটি কীভাবে সম্ভব তাহলে চলুন জেনে নেওয়া যাক (Work From Home Jobs).

বর্তমান যুগে অ্যাডাল্ট ভিডিও দেখেন না এমন মানুষ খুব কমই পাওয়া যাবে। এই ধরনের ভিডিও দেখার মাধ্যমেও মাসের শেষে পাওয়া যেতে পারে মোটা অংকের টাকা। এ টাকার পরিমাণ এতটাই যে, অনেকেই শুনলে বিশ্বাস করতে পারবেন না এবং বাড়িতে বসেই এই কাজটি করা সম্ভব।

Advertisement

সংবাদ মাধ্যম সূত্রে খবর, ইতিমধ্যে একটি অনলাইন ওয়েবসাইট এই ধরনের কাজের সুযোগ নিয়ে এসেছে। ঘরে বসেই এই কাজ করতে পারেন প্রাপ্তবয়স্করা। যে কাজ শুধুমাত্র ভিডিও দেখা এবং তাদের প্রশ্নের উত্তর দেওয়া (Work From Home Jobs)

প্রসঙ্গত, এই ধরনের ভিডিও দেখার মাধ্যমে প্রতি ঘন্টায় যে কেউ রোজকার করতে পারেন ১৫০০ টাকা করে। অনলাইন সাইট এর নাম Bedbible.Com . এই ওয়েবসাইটে আবেদন করার পর আবেদনকারীকে ৫০ ঘন্টা সকল অ্যাডাল্ট ভিডিও দেখতে হবে (Work From Home Jobs)

এবং ভিডিও দেখে রিভিউ প্রদান করতে হবে। তবে এই মাসের শেষে পাওয়া যাবে ৭৫ হাজার টাকা। যা রোজগার করা মুখের কথা নয়। তবে শুধুমাত্র ভিডিও দেখেই তা সম্ভব হবে। তবে চিন্তার কারন নেই কি কি করতে হবে, জেনে নিন (Work From Home Jobs).

এই ওয়েবসাইটে আবেদন করার পরে আবেদনকারীর কাছে ওয়েবসাইটের পক্ষ থেকে ভিডিও লিঙ্কগুলি দেওয়া হবে। প্রথমে আবেদনকারীকে ভিডিওগুলি দেখে তার রিভিউ প্রদান করতে হবে। এরপর ভিডিওতে যে মহিলা পুরুষের গায়ের রং বা চুলের রং ইত্যাদি সব তথ্য সংগ্রহ করতে হবে। অর্থাৎ আপনাকে যে ভিডিও দেওয়া হবে সেগুলো ঠিকঠাক ভাবে দেখে তাদের প্রশ্নের উত্তর দিতে হবে।

এবার থেকে যে কেউ ফেসবুক থেকে টাকা ইনকাম করতে পারবে

বিশ্বের যে কোন দেশ থেকে আবেদনকারীর আবেদন করতে পারে এই ওয়েবসাইটে। সংবাদমাধ্যম সূত্রে খবর, ইতিমধ্যে ৩১ হাজার আবেদন জমা পড়েছে। আপনিও যদি চান মাস প্রতি ৭৫,০০০ টাকা বাড়িতে বসেই রোজগার করতে তাহলে পরিকল্পনা করে আবেদন জমা করতে পারেন।

অনলাইন সাইটটি থেকেই আবেদন জমা করতে হবে। এই সম্পর্কিত অন্যান্য ধরনের খবরের আপডেট পেতে এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না। এই ব্যাপারে আপনাদের মন্তব্য কিম্বা কনো সমস্যা হলে নিচে কমেন্ট লিখে জানান।

অনলাইন ইনকামের আরো বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment