মোবাইল রিচার্জের দাম কমাতে বাধ্য হলো, মাত্র 24 টাকায় সারা মাসের ভ্যালিডিটি।

দুর্দান্ত ও আকর্ষণীয় মোবাইল রিচার্জ অফার! মাত্র 24 টাকা দিয়ে রিচার্জ করুন।

মোবাইল রিচার্জের ক্রমবর্ধমান বৃদ্ধিতে জেরবার জনসাধারণ। বিশেষত্যগত কয়েক বছরে প্রিপেড প্ল্যানের দাম অনেকটাই বেড়েছে। এই কারণে অনেকেই ডুয়াল সিমের ব্যবহার বন্ধ করতে বাধ্য হয়েছেন। কারণ আগে খুব কম টাকার মোবাইল রিচার্জ করে ভ্যালিডিটি পাওয়া গেলেও বর্তমানে শুধু নম্বরটি চালু রাখতেই মাসে 100 টাকার বেশি খরচ হয়ে যাচ্ছে।

Advertisement

তাই অনেক মানুষই 2টি সিম চালু না রেখে একটি সিমেই রিচার্জের সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু এবার পাল্টাতে চলেছে এই দৃশ্য।
BSNL তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একটি দারুণ অফার, যেখানে মাত্র 24 টাকা খরচ করেই গ্রাহকরা তাদের ফোন নম্বর চালু রাখতে পারবেন। অন্য কোন টেলিকম সংস্থা কিন্তু এত কম খরচে এই সুবিধা প্রদান করে থাকেনা।

Advertisement

BSNL এর সস্তার প্ল্যানটি সম্পর্কেই এই প্রতিবেদনে আমরা বিস্তারিত আলোচনা করব।
24 টাকার এই রিচার্জ প্ল্যানটিতে প্রিপেড গ্রাহকরা 1 মাসের ভ্যালিডিটি পাবেন। এই প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকদের প্রতি মিনিট ভয়েস কল করার জন্য খরচ হবে 20 পয়সা এবং ভয়েস কল করতে মেন অ্যাকাউন্টে ব্যালেন্স থাকতে হবে। এই প্ল্যানের সঙ্গে কোনরকম SMS -এর সুবিধা দেওয়া হচ্ছে না।

কোলকাতার সেরা 10 টি দুর্গাপূজা কোথায় হচ্ছে? জানতে ক্লিক করুন।

অন্যদিকে গ্রাহকরা যদি একমাসের ভ্যালিডিটিসহ ভয়েস কলিং এবং ডেটার সুবিধা চেয়ে থাকেন, তাহলে রিচার্জ করতে পারেন 147 টাকা দিয়ে। এই প্ল্যানটি রিচার্জ করলে BSNL তার গ্রাহকদের দেবে 30 দিনের ভ্যালিডিটির সাথে সাথে ভয়েস কলিং ও ডেটা ব্যবহারের সুযোগ।

এই সরকারি স্কলারশিপে আবেদন করলেই পাবেন 20,000 টাকা 

এই প্ল্যানটি রিচার্জ করলে একদিকে যেমন আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে ঠিক তেমনই অন্যদিকে মোট 10 GB ডেটা ব্যবহারের সু্বিধাও মিলবে। শুধু তাই নয়, এই রিচার্জের সাথে আপনি পেয়ে যাবেন সম্পূর্ণ বিনামূল্যে পার্সোনাল রিং ব্যাক টিউন ব্যবহারের সুযোগ।
Written by Antara Banerjee.

Advertisement
শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment