Advertisement
Online Part Time Jobs for students in kolkata
Advertisement

অনলাইনে যত মানুষ সড়গড় হবে, তত অনলাইনে আয়ের রাস্তা প্রসস্ত হবে। আর এইমুহুর্তে একটু টেকনিক জানলেই অনলাইন ইনকাম (Online Part Time Jobs) অনেক বড় বড় চাকরীর চেয়েও বেশি টাকা আয় করার সুযোগ করে দেয়। আর সেই কারনেই অনলাইনে আয়ের জন্য অনেকেই চেষ্টা করেন। কিন্তু বিশ্বস্ত মাধ্যম খুজে পাওয়া যায় না। এই প্রতিবেদনে অনলাইনে আয়ের একটি সহজ উপায় আলোচনা করা হলো।

Advertisement

বেশিরভাগ লোকের ধারণা, ব্যবসা করলেই মোটা টাকা আয় হবে। আবার অনেক পড়াশোনা করেও চাকরি না পেলে শুনতে হয় – “কিরে চাকরি পেলি?” এবারে সমাজের এই সব কটূক্তির থেকে নিজেকে দূরে সরিয়ে মাসে ভালো ইনকাম, তাও আবার ঘরে বসেই। বিস্তারিত জেনে নিন। এই ঘরে বসে আয়ের (Online Part Time Jobs) সুযোগ হাতছাড়া করবেন না।

Online Part Time Jobs Opportunities:

সারা বিশ্বে এখন ডিজিটাল যুগ। তাই দেশ বিদেশের প্রত্যেক সংস্থাই তাদের বিজ্ঞাপনের জন্য এই ডিজিটাল প্ল্যাটফর্মের ব্যবহার করে থাকে। কোম্পানি নিজের পণ্য বিক্রির জন্য ব্যবহার করে ফ্ল্যায়ার বা প্রচারপত্র। এর চাহিদা বিস্তর। আর আপনি করে ফেলতে পারেন এই ডিজাইনিং এর কাজ (Online Part Time Jobs).

Advertisement

আপনি শুধুমাত্র মাইক্রোসফ্ট ওয়ার্ড ব্যবহার করেই করতে পারেন এই কাজ। এছাড়া আরো একটু প্রফেশনাল সফ্টওয়ার হিসেবে ফটোশপ ব্যবহৃত হয়। এছাড়াও পেইড সফ্টওয়ার হিসেবে ক্যানাভা, ফ্ল্যায়ার মেকার বেশ পরিচিত। ভালো করে ক্রিয়েটিভ এই কাজ করে মাসে হতে পারে লক্ষ টাকা আয় (Online Part Time Jobs).

এখন বেসরকারি প্রতিষ্ঠান থেকে শুরু করে সরকারি প্রকল্পেও ব্যবহৃত হয় ফ্লায়ার এর নানা ডিজাইন। এছাড়াও বিভিন্ন মার্কেটপ্লেসে আপনি আপনার ডিজাইন আপলোড করে রাখতে পারেন। সেক্ষেত্রে ঐ ওয়েবসাইট গুলি আপনাকে প্রতি ডাউনলোড এর হিসেবে টাকা দিয়ে থাকে।

EK24 News

অনলাইনে ইনকাম করতে এখানে ক্লিক করুন

Advertisement

এটি বানাতে গেলে আপনাকে নির্দিষ্ট কেটাগরি হিসেবে বানাতে হবে। কারণ এই কাজ এর নির্দিষ্ট সাইজ আছে। তবে ডিজাইন সম্পূর্ণ নিজের হওয়া অত্যন্ত জরুরি। কারণ কারো ডিজাইন কপি হলেই জরিমানা হতে পারে মোটা টাকা। আর সাথে সাথে আপনার কাজও চলে যাবে।

অনলাইনে ইনকাম করতে এখানে ক্লিক করুন

সুতরাং, ঘরে যদি থাকে কম্পিউটার, তাহলে আজই কাজে লেগে পড়ুন। এই সম্পর্কিত নানা টিউটোরিয়াল ভিডিও দেখে নিতে পারেন। এতে আপনি আরো সমৃদ্ধ হয়ে যাবেন। আর এই আইডিয়া কেমন লাগলো তা অবশ্যই আমাদের অবগত করতে ভুলবেন না। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Advertisement
Advertisement
One thought on “Online Part Time Jobs – এই টেকনিক জানলেই অনলাইনে, ঘরে বসেই চাকরির থেকে বেশি আয় করার দারুন সুযোগ। গোপন টেকনিক শিখে নিন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement